খারাপ খেলছেন ইসকো, প্রেমিকাকে হত্যার হুমকি

খারাপ খেলছেন ইসকো, প্রেমিকাকে হত্যার হুমকি

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ফ্রান্সিসকো ইসকো। একসময় ক্লাবের আশা-ভরসার জায়গা হয়ে উঠেছিলেন। দুর্দান্তভাবে মৌসুম শুরু করেছিলেন। কিন্তু, হঠাৎ ছন্দপতন।

এখন মূল একাদশেই স্থান পাচ্ছেন না। তার বাজে ফর্মের কারণে খেসারত গুনতে হয়েছে রিয়াল মাদ্রিদকে। কোপা ডেল রে থেকে ছিটকে গেছে। লা লিগার আশাও কার্যত শেষ হয়ে গেছে।
আর এ কারণে হত্যার হুমকি শুনতে হচ্ছে ইসকোর প্রেমিকা সারা সালামোকে।

ভক্ত-সমর্থকদের ধারণা, স্প্যানিশ এ মিডফিল্ডারের এমন ফর্ম খোয়ানোর জন্য তার প্রেমিকা সারা দায়ী। তিনিই ইসকোকে খেলায় মনোযোগী হতে দিচ্ছেন না। সারাক্ষণ প্রেম-ভালোবাসা নিয়ে মত্ত রাখছেন ফুটবলারকে। এ কারণেই এখন রিয়ালের মূল একাদশে স্থান পাচ্ছেন না ইসকো। তাকে টেক্কা দিয়ে শুরুর একাদশে জায়গা করে নিচ্ছেন মার্কো এসেনসিও ও লুকাস ভাসকেজের মতো খেলোয়াড়েরা।

কয়েকদিন আগে একটি সংবাদমাধ্যম দাবি করে, ইসকোর মাথায় এখন আর ফুটবল খেলা করে না। থাকে পার্টি ও ব্যবসা সংক্রান্ত পরিকল্পনা। আর এসব বিষয়ে ইন্ধন যোগাচ্ছেন তার প্রেমিকা।

অবশ্য সংবাদমাধ্যমটির এমন দাবির বিরুদ্ধে সারা অ্যাকশনে যাচ্ছেন বলে জানা গেছে। তিনি নাকি আদালতে মামলা করারও সিদ্ধান্ত নিয়েছেন। তবে ভক্তরা তো আর মামলার ভয় করেন না। ইসকোর ফর্ম হারানোয় টুইটারে সারাকে সরাসরি হত্যার হুমকি দিয়েছেন এক অন্ধ সমর্থক।

এ নিয়েও বসে নেই ইসকো-প্রেমিকা। হত্যার হুমকিটি প্রকাশ্যে এনেছেন তিনি। জানিয়েছেন পুলিশকে। সারা এক টুইটবার্তায় বলেছেন, হ্যালো, পুলিশ। এই নারী বিদ্বেষী মানুষটি আমাকে এ মেসেজ পাঠিয়েছে...।

যদিও সারার রিটুইট দেখে নিজের করা টুইটটি মুছে দিয়েছেন হুমকিদাতা। তবে অনেকে এর স্ক্রিন শট রেখে দিয়েছেন। তাতে লেখা আছে, তোমার দিন ঘনিয়ে আসছে!

সম্পর্কিত খবর