মালয়েশিয়ায় আওয়ামী লীগের উদ্যোগে বিজয় দিবস উদযাপন

মালয়েশিয়ায় আওয়ামী লীগের উদ্যোগে বিজয় দিবস উদযাপন

শাহাদাত হোসেন, মালয়েশিয়া

মালয়েশিয়ায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত, গীতাপাঠ  ও জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে রাজধানী কুয়ালালামপুরের একটি পাঁচ তারকা হোটেলে এই সভা হয়।  

শনিবার আয়োজিত এ  সভায় সভাপতিত্ব করেন দলটির যুগ্ম-আহ্বায়ক অহিদুর রহমান অহিদ। আহ্বায়ক কমিটির সদস্য শফিক চৌধুরী এবং হুমায়ন কবিরের যৌথ সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা শওকত হোসেন পান্না।

রনাঙ্গনের সেই দিনগুলোর স্মৃতিচারণ করে মুক্তিযোদ্ধা পান্না বলেন, স্বাধীনতা এমনি এমনি আসেনি, দেশ স্বাধীনের জন্য আমরা যারা বঙ্গবন্ধুর ডাকে যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলাম তাদের অনেকেই শহীদ হয়েছেন। আর আমরা যারা বেঁচে আছি তারা রক্তাক্ত, ভয়াল সেই দিনগুলোর স্মৃতি নিয়েই বেঁচে আছি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক রাশেদ বাদল, শাহীন সর্দার, আওয়ামী লীগ নেতা হাজী আব্দুল হামিদ জাকারিয়া, দাতো আক্তার হোসেন, আহ্বায়ক কমিটির সদস্য মনিরুজ্জামান মনির, গৌতম রায়, শওকত হোসেন সুমন, শ্রমিকলীগ সভাপতি নাজমুল ইসলাম বাবুল, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি বিএম বাবুল ও যুবলীগ নেতা বাবলা মজুমদার প্রমুখ।


আরও পড়ুন: যুক্তরাজ্য থেকে এলেই ১৪ দিনের কোয়ারেন্টিন: মন্ত্রিপরিষদ সচিব


আহবায়ক কমিটির সদস্য নূর মোহাম্মদ ভুঁইয়ার শুভেচ্ছা বক্তব্যর মধ্য দিয়ে শুরু হওয়া আলোচনা সভায় এসময় আরো বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা সাইফুল ইসলাম সিরাজ, সোহাগ, এম জাকির, ইমাম হোসেন, সোহাগ, কামাল হোসেন, সালাম খলিফা,জাহাঙ্গীর হোসেন, বাদল সরদার, শ্রমিক লীগ নেতা জাঁকির হোসেন, যুবলীগ নেতা মাসুদুল আলম রনি ও রেজাউল হক লায়ন।

এসময় আরো উপস্থিত ছিলেন, আহ্বায়ক কমিটির সদস্য আব্দুল বাতেন, আক্তার হোসেন, ডা. মিজানুর রহমান, আওয়ামী লীগ নেতা মাহবুবুর রহমান, মোহাম্মদ হানিফ, শাহ আজিজুর রহমান শান্ত, মোহাম্মদ মাসুদ, তোফাজ্জল হোসেন সাঈদসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

news24bd.tv আহমেদ