শরীরী চাহিদার চেয়ে মনের চাওয়াকে গুরুত্ব দেন শ্রীলেখা!

শরীরী চাহিদার চেয়ে মনের চাওয়াকে গুরুত্ব দেন শ্রীলেখা!

অনলাইন ডেস্ক

নারীর সৌন্দর্যকে উপভোগ করার মধ্যে কোনও অন্যায় দেখেন না শ্রীলেখা। কিন্তু সেই সৌন্দর্য দেখার নামে ‘নোংরামি’ বরদস্ত করতে রাজি নন অভিনেত্রী।

তিনি মনে করেন, শালীন-অশালীন নির্ভর করে নারী-পুরুষ নির্বিশেষে মানসিকতার উপর। তাই কোনও মহিলা শাড়ি পরলেও তাঁকে কুকথা শুনতে হতে পারে, আর খোলামেলা পোশাক বেছে নিলেও তাঁকে ‘চরিত্রহীন’ বলে দাগিয়ে দেওয়া হয়।

তা হলে কি সত্যিই ট্রোলিংকে পাত্তা দেন না অভিনেত্রী? তিনি বললেন, ‘অনেকেই আমাকে নিয়ে অনেক আজেবাজে কথা বলেন। আমার কোনো ধরনের পোশাক পরা উচিৎ বা উচিৎ না, সেই বিষয়েও পরামর্শ দেন। কিন্তু তুমি কে ভাই? আমার শরীর। ইচ্ছা হলে আমি দেখাব।

কিন্তু আমার ক্লিভেজ অবধি পৌঁছতে গেলে, আগে আমার মন ছুঁতে হবে। ’’

যৌনতা নিয়ে বরাবরই অকপট শ্রীলেখা। তবে বাস্তবের ছবিটাও অভিনেত্রীর অজানা নয়। সেই ছবিতে যদিও কোনও রকম পরিবর্তন আনতে চাননি তিনি।

তাঁর কথায়, ‘জানি অনেক পুরুষ আমাকে নিয়ে ফ্যান্টাসাইজ করেন। এই বয়সেও আমি যদি কারও ফ্যান্টাসির বিষয় হই, তা হলে তা তো ভালো লাগার বিষয়। ’

news24bd.tv

কিন্তু ট্যুইস্ট এখানেও। অভিনেত্রীর কাছে ‘ফ্যান্টাসি’ শব্দটির অর্থ শুধু যৌনতাকে ঘিরে নয়। শরীরী চাহিদার চেয়ে বেশি, মনের চাওয়াকেই গুরুত্ব দেন শ্রীলেখা।

যৌনতাকে ঘিরে মানুষের মধ্যে যে ছুঁৎমার্গ আছে, তার জন্যই অনেকের মধ্যে যৌন বিকৃতি দেখা দেয় বলে মনে করেন তিনি।  

অভিনেত্রী বললেন, মানুষ আমাকে ট্রোল করছেন, কারণ আমি আমার ইচ্ছা মতো বাঁচি। তাঁরা সেটা করতে পারেন না বলেই ক্ষোভ উগরে দেন সোশ্যাল মিডিয়ায়। এমনকী অনেক মহিলা আমার পোশাক নিয়ে কথা বলেন। আসলে তাঁরাও সে ধরনের পোশাক পরতে চান। কিন্তু পারেন না বলে আমার উপর রাগ।

আসলে তাঁকে কে কী বলল, তা নিয়ে ‘থোড়াই কেয়ার’ করেন শ্রীলেখা! তিনি ব্যস্ত নিজেকে নিয়ে, নিজের কাজকে নিয়ে।  

জানুয়ারি মাসে শ্যুটিং শুরু চলেছে তাঁর শর্ট ফিল্ম ‘বিটার হাফ’-এর। পরিচালনার সঙ্গেই সেখানে অভিনয়ও করেছেন শ্রীলেখা। আবার স্ক্রিপ্টও লিখেছেন। ইদানীং তাঁর মনে হয়, ইন্ডাস্ট্রি আর কাজ দেবে না তাঁকে। তাই ‘নিজেই নিজেকে কাজ দেওয়ার কথা’ ভাবছেন অভিনেত্রী।

সঙ্গে চলছে চুটিয়ে ফিটনেস চর্চা। দেখা যাচ্ছে বিভিন্ন রাজনৈতিক কর্মসূচিতেও। যদিও এখনও তিনি নিজে প্রত্যক্ষ রাজনীতিতে অংশ নেওয়ার কথা ভাবছেন না বলেই জানাচ্ছেন।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর