আইইউবি’র শিক্ষক, কর্মকর্তা এবং কর্মচারীদের পুরস্কার প্রদান

আইইউবি’র শিক্ষক, কর্মকর্তা এবং কর্মচারীদের পুরস্কার প্রদান

নিজস্ব প্রতিবেদক

গত তিন দশক ধরে উচ্চ শিক্ষায় ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটি বাংলাদেশের (আইইউবি) অসামান্য অর্জনের পেছনে নিরলস পরিশ্রম এবং স্মরণীয় অবদান রাখার স্বীকৃতি হিসেবে এবার বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা এবং কর্মচারীদের সম্মাননা জানানো ও পুরস্কৃত করা হলো।  

গত ডিসেম্বর ২৪ রাজধানীর বসুন্ধরায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিভিন্ন ক্যাটাগরিতে মোট ১৩৮ জন এবং ২৩টি ইউনিটকে পুরস্কৃত করা হয়। পুরস্কারের মানদন্ডগুলো হলো: (১) চাকরির সময়কাল, (২) উচ্চমানের পাঠদান, (৩) সাইটেশন সংখ্যা (গুগল স্কলার) (৪) উচ্চমানের প্রকাশনা, (৫) মানসম্পন্ন শিক্ষার্থী পরিষেবা, (৬) কর্মকর্তা-কর্মচারীদের অসামান্য কর্মদক্ষতা এবং (৭) কোভিড-১৯ মহামারীকালীন ব্যতিক্রমী সেবাদান।

দুর্দান্ত অবদানের স্বীকৃতি হিসেবে পুরস্কার প্রাপ্তদের হাতে ক্রেস্ট, সার্টিফিকেট এবং অন্যান্য প্রণোদনা তুলে দেয়া হয়।

অবিস্মরণীয় এই উদযাপনের মুহূর্তে আইইউবি’র ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান, জনাব এ মতিন চৌধুরী, অন্যান্য সম্মানিত ট্রাস্টিবৃন্দ এবং বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক মিলান পাগন উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।


আরও পড়ুন: আজ রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে না


অনুষ্ঠানে তারা আইইউবিকে দেশের শীর্ষ স্থানীয় বিশ্ববিদ্যালয় হিসেবে গড়ে তুলতে শিক্ষক, কর্মকর্তা-কমচারীরা যে অভূতপূর্ব অবদান রেখে চলেছেন তার ভূয়সী প্রশংসা করেন।

অনুষ্ঠানে ধন্যবাদ জানিয়ে বক্তব্য রাখেন আইইউবি’র কোষাধ্যক্ষ, খন্দকার মো. ইফতেখার হায়দার এবং পরিচালনা করেন ভাইস চ্যান্সেলর অফিসের সহকারি পরিচালক, রোমিতা জামান।

আমন্ত্রিত অতিথিদের পাশাপাশি আইইউবি’র শিক্ষক ও প্রশাসনের সকল কর্মকর্তা-কর্মচারীরা বিশেষ এই আয়োজনে উপস্থিত ছিলেন।

news24bd.tv আহমেদ