গণতন্ত্রের বিজয় দিবসে জয় বাংলা স্লোগানে প্রকম্পিত সিংড়া

গণতন্ত্রের বিজয় দিবসে জয় বাংলা স্লোগানে প্রকম্পিত সিংড়া

নাসিম উদ্দীন নাসিম, নাটোর

নাটোরের সিংড়ায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে নাটোরের সিংড়ায় শোভাযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে আজ বুধবার বেলা সাড়ে ১১ টার দিকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের নেতৃত্বে শহরের জয় বাংলা মোড় থেকে একটি শোভাযাত্রা বের করা হয়।

এ সময় সিংড়ার পুরো পৌর এলাকা পরিনত হয় জনসমুদ্রে। হাজারো লোকের সমাগমে আর জয় বাংলা স্লোগানে প্রকম্পিত হয় সিংড়ার পৌর এলাকা।

আরও পড়ুন: কবরস্থানের মাটি খোঁড়া, হদিস নেই ৭ কঙ্কালের

বড়াইগ্রামে মুজিববর্ষ উপলক্ষে বঙ্গবন্ধু ভলিবল টুর্নামেন্ট

সিংড়া উপজেলা ও পৌর আওয়ামী লীগের যৌথ উদ্যোগে বের করা শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা কোর্ট মাঠে গিয়ে শেষ হয়।

সেখানে মুক্তমঞ্চে উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ ওহিদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন সিংড়া পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস সহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এ সময় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, দেশে এমন একটি সময় এসেছিল যখন বাংলাদেশ মুক্তিযুদ্ধের চেতনায় চলবে না পাকিস্তানী পন্থিদের চেতনায় চলবে এমন একটি প্রশ্ন দেখা দিয়েছিল। সে সময় জনগণ নির্বাচনে নৌকাকে জয়যুক্ত করে জানান দিয়েছিল যে, বাংলাদেশ মুক্তিযুদ্ধের চেতনায় চলবে।

আর তাই বর্তমানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে করোনার মতো মহামারীর সময়েও উন্নয়নের পথে এগিয়ে চলেছে। তাই আগামীতেও বাংলাদেশ আওয়ামী লীগের পতাকাতলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান বক্তারা।

news24bd.tv তৌহিদ