পরনারী আসক্তি, স্বামীকে ভয়ানক শাস্তি দিয়ে পালাল স্ত্রী

পরনারী আসক্তি, স্বামীকে ভয়ানক শাস্তি দিয়ে পালাল স্ত্রী

অনলাইন ডেস্ক

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার ধামগড় ইউনিয়নের মালামত গ্রামে মঙ্গলবার রাতে স্বামীর পুরুষাঙ্গ কেটে বিচ্ছিন্ন করে দিয়েছে দ্বিতীয় স্ত্রী। আহত অবস্থায় স্বামী ইব্রাহীমকে (৫৫) ঢাকা মেডিক্যাল কলেজ হাসপতালে ভর্তি করা হয়েছে। স্বামীর পুরুষাঙ্গ কেটে বিচ্ছিন্ন করে দিয়ে রাতেই স্ত্রী শাহীনুর বেগম পালিয়ে গেছে।

আরও পড়ুন: ছাত্রের পুরুষাঙ্গ কেটে দিল বন্ধুরা, উদ্ধার করল পুলিশ

এলাকাবাসী জানান, বন্দরের মালামত এলাকার মৃত ওমর আলী বেপারীর ছেলে ইব্রাহীম (৫৫) প্রথম স্ত্রী হাসিনা বেগমকে রেখে চার সন্তানের জননী শাহীনুর বেগমকে সাত বছর আগে বিয়ে করেন।

মঙ্গলবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। গভীর রাতে স্ত্রী শাহীনুর ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে বিচ্ছিন্ন করে পালিয়ে যান।  

এলাকাবাসী জানান, ইব্রাহীমের সাথে বিভিন্ন নারীর সাথে সখ্যতা ছিল। এনিয়ে তার দ্বিতীয় স্ত্রীর সাথে প্রায় সময় ঝগড়া হতো।

এর সূত্র ধরে মঙ্গলবার রাতে দ্বিতীয় স্ত্রী তার পুরুষাঙ্গ কেটে দিয়েছে। এলাকাবাসী আরো জানান, ইব্রাহীমের এক ভাই অনেক বছর আগে এক মহিলাকে ধর্ষণ করতে গিয়ে খুন হন।  

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দীন ভূঁইয়া জানান, ঘটনার খবর পেয়েছি। তবে কেউ থানায় অভিযোগ করেনি। ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি।  

ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুম আহাম্মেদ জানান, ইব্রাহীমকে নিয়ে কয়েক দফা বিচার সালিস হয়েছে। তবে তার পুরুষাঙ্গ বিচ্ছিন্ন করা হয়েছে তা আমার জানা নেই।

news24bd.tv তৌহিদ