অবিকল নেহা কক্করের কণ্ঠে গান গায় এই যুবক (ভিডিও)

অবিকল নেহা কক্করের কণ্ঠে গান গায় এই যুবক (ভিডিও)

অনলাইন ডেস্ক

ইন্ডিয়ান আইডল এর মঞ্চের চিরকাল ধরে নতুন নতুন প্রতিভাগুলো কে সুপ্রতিষ্ঠিত করে এসেছে। অনুপ্রেরণা জাগিয়েছে আরো ভালো কাজ করার। তবে এইবার কোনো সাধারণ প্রতিযোগী নয়।

এইবার একজন প্রফেশনাল গায়ক জেলি কই তামিন।

জেলি কই তামিন একজন পেশাদার সংগীতশিল্পী যিনি ভারতের অরুণাচল প্রদেশের ছোট্ট শহর পশ্চিম সিয়াংয়ের বাসিন্দা।

তাঁর বিশেষত্ব হলো তিনি দুটি কণ্ঠে গাইতে পারেন – একটি পুরুষ এবং একটি নারী। তিনি আট বছর বয়স থেকেই আবেগের সাথে গান করে চলেছেন।

আরও পড়ুন: সুড়ঙ্গ বানিয়ে পরকীয়া, স্বামীর হাতে ধরা স্ত্রী

বিকেল থেকে হাতিরঝিলে ঢুকতে মানা

তিনি ইন্ডিয়ান আইডল ১২ সেশন এ অংশ নিয়েছিলেন।

তিনি বর্তমানে তাঁর সঙ্গীত জীবনের দিকে মনোনিবেশ করছেন এবং তাঁর লক্ষ্য একজন সফল প্লেব্যাক গায়ক হয়ে ওঠার।

সে অরুণাচল এর একটি রিয়ালিটি শো এর জজ ছিলো। তিনি ইটানগরের ডেরা নাটুং সরকারি কলেজ থেকে আর্টস বিষয়ে স্নাতকোত্তর শেষ করেছেন।

তিনি লিওরোমাবা মাধ্যমিক বিদ্যালয় এবং পরে পশ্চিম সিয়াং জেলার কাম্বা উচ্চমাধ্যমিক বিদ্যালয় থেকে তার প্রাথমিক কাজ শেষ করেছেন।

তিনি ইন্ডিয়ান আইডল এর মঞ্চে “ও হুমসফর” গানটি গেয়ে সব জজশ দের হতবাক করে দেয়। তার কারণ সে দুটি কণ্ঠে গাইতে পারেন – একটি পুরুষ এবং একটি নারী।

ও তার সুরের মাপকাঠি অসাধারণ ছিল। তারা সবাই তাকে সযত্নে অডিশন এ নির্বাচন করেন । জেলি কই তামিন অরুণাচল প্রদেশের অনেক সিনেমা এ তিনি গান গেয়েছেন।

তবে তার স্বপ্ন ছিল সে বলিউড এ গান গেয়ে নিজেকে প্রতিষ্ঠিত করবে। ছোটো শহর থেকে আসলেও তার স্বপ্ন ও প্রতিভা অনেক বড়।

তিনি তাঁর সংগীতজীবনে খুব মনোনিবেশ করেছেন। প্লেব্যাক গায়ক হওয়ার স্বপ্ন আছে তাঁর। জেলি তার লক্ষ্যগুলো অর্জন করতে খুব পরিশ্রম করছে।

ভারতীয় আইডল থেকে, তিনি খ্যাতি অর্জন করেছিলেন, তবে যা চান তা তিনি পাননি। জেলি এখনও তার পছন্দসই সাফল্য অর্জনের জন্য পারফর্ম করছে।

‘তানহায়ি’ গানটি তিনি দিল্লি অডিশনে যে গানটি গেয়েছিলেন, এটি তাঁকে আকর্ষণ কেন্দ্র করে তুলেছিল এবং মুম্বাইয়ের পরের রাউন্ডের টিকিট পেয়েছিল।

অন্যের তুলনায় তাঁর অনন্য কণ্ঠের কারণে জেলি প্রশংসিত হয়েছিল এবং তাঁর গানের দক্ষতা দর্শকদের মন্ত্রমুগ্ধ করে। অনুষ্ঠানটি থেকে বেরিয়ে আসার মুহূর্তে তিনি প্রচুর অনুগামী এবং খ্যাতি পেয়েছিলেন।

জেলির সেরা অংশটি হলো তিনি এক নয় দুটি শব্দে গাইতে পারেন।

কেবল এই কারণে, তাঁর ডাই-হার্ট ফ্যানরা তাকে প্রচুর ভালোবাসে।

গানটি দেখতে ক্লিক করুন

news24bd.tv তৌহিদ