ফের ভাইরাল প্রভার ভিডিও
ফের ভাইরাল প্রভার ভিডিও

ফের ভাইরাল প্রভার ভিডিও

অনলাইন ডেস্ক

জনপ্রিয় মডেল-অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা মেরিল সোপের বিজ্ঞাপনের মাধ্যমে ক্যারিয়ারের শুরুতেই সবার নজর কেড়েছিলেন। প্রায় ১৫ বছর আগে সেই বিজ্ঞাপনের মডেল হওয়ার পর তার অভিনেত্রী হিসেবেও ক্যারিয়ার গড়তে বেশি সময় লাগেনি।  

অসংখ্য দর্শকপ্রিয় নাটকের এই অভিনেত্রীকে ঘিরে কখনও কখনও রুপালি পর্দার নায়িকা হওয়ারও গুঞ্জন বাতাসে ঘুরপাক খায়। কিন্তু শেষ পর্যন্ত বড় পর্দায় ধরা দেননি প্রভা।

আরও পড়ুন: নারী যাত্রীকে একা পেয়ে বাড়ি নিয়ে রাতভর ধর্ষণ, অটো চালক গ্রেপ্তার

অভিনয়ের পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ সরব এ অভিনেত্রী। নিয়মিতই ছবি কিংবা ভিডিও পোস্ট করেন। আর তাতে লাইক, কমেন্ট নিয়ে হুমড়ি খেয়ে পড়েন ভক্তরা। সেইসব ছবি-ভিডিও ভাইরাল হতেও সময় লাগে না।

গতকাল বছরের শেষ দিন নিজের ফেসবুক পেজে একটি ভিডিও পোস্ট করেন প্রভা। ভিডিওতে দেখা যায়, ছাদ বাগানের কোনে নীল শাড়ি পরে ভিজতে ভিজতে কোমড় দোলাচ্ছেন তিনি।

আরও পড়ুন: ফের ধর্ষণ, এবার জড়িত শ্রমিক লীগ

দুই মাস ধরে নিজের মেয়েকে ধর্ষণ, দাদা-দাদিকে বলেও রেহাই পায়নি কিশোরী!

ভিডিওটির সঙ্গে ‘তুমি বন্ধু কৃষ্ণ হলে আমি হবো রাখা, তোমার আমার প্রেম-পিরিতি একই সুঁতায় বাঁধা’- এমন কথামালায় একটি গানও জুড়ে দেন প্রভা।  

লাস্যময়ী শরীরী ভঙ্গিতে তার এই নাচের ভিডিও রাতারাতি ভাইরাল হয়ে যায়। সেই পোস্টে লাইক ও কমেন্টের ঝড় বইছে এখন।  

তবে বছরের শেষ ভিডিওতে এ অভিনেত্রী এমন উষ্ণতা ছড়াবেন, তা ভাবতেই পারেননি বলে কমেন্ট করেছেন অনেকে।  

ভিডিওটি ইতোমধ্যে ৩৫ হাজারেরও বেশি দর্শক দেখেছে। ৩ হাজারের বেশি কমেন্ট ও শেয়ার ছাড়িয়েছে ২ হাজার।  

মন্তব্যের ঘরে মোহাম্মদ আলী (Muhammad Ali) নামে একজন কমেন্ট করেছেন- ‘প্রভা, তোমাকে দেখলে আমার মনের ভেতর একটা অনুভূতি জন্মায়, কেন জন্মায় তা বলতে পারি না। শুধু জানি তোমাকে ভাল লাগে,, যখব তোমাকে আমি অনুভব করি তখন আমার বুকের বাম পাশটা চিন চিন করে ব্যাথা করে,, কিন্তু এই ব্যাথা কিসের ব্যাথা প্রভা, আমি তোমার কাছ থেকে জানতে চাই। ’

আরও পড়ুন: বড় বোনকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় ছোট বোনকে খুন!

আনোয়ার হোসেন প্রিন্স (Anowar Hossain Prince) নামে আরেকজন লিখেছেন- ‘বছরের শেষ সকালটা এমন হবে আশা করিনি, সুপ্রভাত। ’

প্রভার প্রতি একাধিক প্রশ্ন রেখে গোলাম রাব্বানি (Golam Rabbani) নামে একজন লিখেছেন- ‘এই ছবি ও ভিডিওগুলো কি সত্যি সত্যি আপনি (প্রভা) পোস্ট করেন। করলে, কেন করেন? ছেলেদেরকে এতো আকৃষ্ট করার কারণ কি? জানাবেন?’

আরও পড়ুন: আপত্তিকর ভিডিও প্রকাশ করায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী গ্রেপ্তার

তৌহিদুল ইসলাম খান নামে একজন লিখেছেন- ‘প্রচণ্ড মাথা ব্যথা করছিলো,, কোনো ওষুধেই কাজ হচ্ছিলোনা,, অতঃপর আমি এই ভিডিও টা দেখলাম, এখন সাথে মাথা আছে কিনা সেটাই বুঝতে পারছি না.. ‘।

news24bd.tv তৌহিদ

;