গাজীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ৮

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ৮

Other

গাজীপুরের কোনাবাড়ী ও শ্রীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই নারী শ্রমিক নিহত ও আহত হয়েছে অন্তত ৮ জন।  

শনিবার দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে গাজীপুরের কোনাবাড়ি বাইমাইল ব্রীজ এলাকায় যাত্রীবাহি মিনিবাস চাপায় দুই নারী শ্রমিক আহত হয়। আহত অবস্থায় তাদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তাদের মৃত্যু হয়।

জিএমপি কোনাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সিদ্দিক জানায়, জয়দেবপুর থেকে চন্দ্রাগামী তাকওয়া পরিবহনের দ্রুত গতির একটি মিনিবাস মহাসড়ক অতিক্রম করার সময় বুকল খাতুন(২১) ও করুনা খাতুন (২০)কে চাপা দেয়।

স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তাদের মৃত্যু হয়। তারা দুইজনেই বাইমাইল ফাইজা ইন্ডাস্ট্রিজ লিমিটেড কারখানার শ্রমিক । মধ্যাহ্ন বিরতীতে বাসায় ফেরার পথে দুর্ঘটনার কবলে পরেন তারা।

নিহত বকুল খাতুন পাবনার ভেড়ামার থানার বেতাবাড়িয়া এলাকার বেলাল উদ্দিনের মেয়ে এবং করুনা খাতুন বগুড়া সদরের গজিয়াবাড়ি এলাকার হাবিবুর রহমানের মেয়ে ।

অন্যদিকে, সকালে গাজীপুরের শ্রীপুরে ট্রাক-যাত্রীবাহী লেগুনা মুখোমুখী সংর্ঘষে নারী ও শিশুসহ আটজন আহত ।  


ভারতে টিকা দেওয়ার জোর প্রস্তুতি

বছরের প্রথম দিনে বিশ্বে কত শিশুর জন্ম?

পরিবেশ সুরক্ষায় গণমাধ্যমের সহায়তা চান পরিবেশ মন্ত্রী


মাওনা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ ওসি এ আর এম আল মামুন জানান, সকাল পৌনে এগারোটার দিকে গাজীপুরের শ্রীপুরে মাওনা-শ্রীপুর আঞ্চলিক সড়কের মাওনা হাইওয়ে থানার সামনে ট্রাক ও যাত্রীবাহী একটি লেগুনার মুখোমুখী সংঘর্ষ বাঁধে।

এতে মৌসুমী(২৮) তার দুই ছেলে রিমন(৯) ও হোসাইন(৬) গুরুতর আহত হয়। অপরদিকে রজনী(৮) নামে আরো একশিশু সহ আরো চারজন আহত হয়। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। ট্রাকের চালককে আটক করা হয়েছে।

news24bd.tv /আলী