শ্রীলেখার বর্ষবরণ যেভাবে

অনলাইন ডেস্ক

শ্রীলেখার বর্ষবরণ যেভাবে

ভারতীয় বাঙালা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র ২০২০ সালকে বিদায় জানিয়ে নতুন বর্ষকে বরণ করে নিয়েছেন ভিন্ন ভাবে। তিনি নিজের ও সবার মঙ্গল কামনা করে ইংরেজি নববর্ষকে শুরু করেন। এ ব্যাপারে তিনি একটি ভিডিও তার ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছেন। যেটি মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

ভিডিওতে দেখা যায়, প্রার্থনা দিয়ে তিনি দিন শুরু করছেন। তারপর রূপচর্চা করে সুন্দর পোশাক পরে বন্ধুদের নিয়ে গাড়িতে ঘুরতে বের হন। মেতে ওঠেন হই হুল্লোড়ে।

মন্তব্য

পরবর্তী খবর

বিজেপিতে যোগ দিয়ে যা বললেন মিঠুন চক্রবর্তী !

অনলাইন ডেস্ক

বিজেপিতে যোগ দিয়ে যা বললেন মিঠুন চক্রবর্তী !

বিজেপিতে যোগ দিয়ে ব্রিগেড সভায় মিঠুন চক্রবর্তী বলেন, ‘কারও দিকে আঙুল তুলতে চাই না। কাউকে দোষও দিচ্ছি না। আমারই সিদ্ধান্তে ভুল ছিল।’

রোববার (৭ মার্চ) ব্রিগেড সমাবেশের মঞ্চে তিনি এ কথা বলেন। মিঠুন বক্তব্য দেয়ার সময় কোনো দলের নাম উল্লেখ করেননি। তিনি তার আগের সিদ্ধান্ত ভুল ছিল বলে জানান। আগের সিদ্ধান্ত অর্থাৎ তৃণমূলে যোগ দেয়ার সিদ্ধান্তের কথা বুঝিয়েছেন। ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন থেকে এমনটি জানা যায়।

মিঠুন চক্রবর্তী বলেন, তিনি ‘রাজনীতি’ নয়, ‘মানবনীতি’ বোঝেন। রাজনীতির জন্য সবারই একটা পতাকার প্রয়োজন হয়। প্রধানমন্ত্রী আমায় ডেকে যখন কথা বললেন, আমি বললাম, আমি বাংলার জন্য কাজ করতে চাই। আমি বাংলাকে ভালোবাসি।


পশ্চিমবঙ্গের কাছে পর্যাপ্ত পানি থাকবে তখন তিস্তা চুক্তি: মমতা

যে দোয়া পড়লে বিশ্ব নবীর সঙ্গে জান্নাতে যাওয়া যাবে!

খুলনায় সওজ কার্যালয় ঘেরাও কর্মসূচি, ক্ষোভ

৭ই মার্চের অনুষ্ঠান থেকে বেড়িয়ে গেলেন অথিতিরা


তিনি আরও বলেন, ‘বাংলায় বিজেপি যথেষ্ট জায়গা তৈরি করেছে। বাংলার মানুষ বিশ্বাস করছে, ওরা রাজ্যের জন্য ভালো কিছু করবে। তারা ক্রমাগত চেষ্টা করে যাচ্ছে। সেটা কখনো মিথ্যা হতে পারে না। তার মধ্যে কিছু সততা থাকে।’

প্রসঙ্গত, ব্রিগেড সভার পরে মঞ্চের পেছনে মিঠুনের সঙ্গে আলাদা অন্তত ১৫ মিনিট কথা বলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। মিঠুনের কথায়, ‘ওনার সঙ্গে আমার খুব ভালো আলোচনা হয়েছে। সব কথা তো প্রকাশ্যে বলা যায় না।’

সূত্র : আনন্দবাজার

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

চিত্রনায়ক শাহিন আলম মারা গেছেন

নিজস্ব প্রতিবেদক

চিত্রনায়ক শাহিন আলম মারা গেছেন

ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের জনপ্রিয় অভিনেতা চিত্রনায়ক শাহিন আলম আর নেই। (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)। সোমবার রাত ১০ টা ৫ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর আজগর আলী হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।  

শাহিন আলমের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন তাঁর ছেলে ফাহিম নুর।

এর আগে গত শুক্রবার (৫ মার্চ) রাতে জরুরি ভিত্তিকে রাজধানীর আজগর আলী হাসপাতালে তাকে ভর্তি করা হয়। জানা যায়, পাঁচ বছর আগে থেকে শাহীন আলম কিডনির সমস্যায় ভুগছেন। এর মধ্যে গত সাড়ে ৪ বছর ধরে তিনি ডায়ালাইসিস করে আসছেন। গত শুক্রবার রাতে খুবই অসুস্থ হয়ে পড়েন শাহীন আলম। ওই হাসপাতালে ৬ মার্চ থেকে লাইফ সাপোর্টে ছিলেন চিত্রনায়ক শাহীন আলম।

শাহীন আলম ১৯৮৬ সালে এফডিসির নতুন মুখের সন্ধানের মাধ্যমে চলচ্চিত্রে আসেন। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রের মধ্যে আছে ঘাটের মাঝি, এক পলকে, গরিবের সংসার, তেজী, চাঁদাবাজ, প্রেম প্রতিশোধ, টাইগার, রাগ-অনুরাগ, দাগী সন্তান, বাঘা-বাঘিনী, আলিফ লায়লা, স্বপ্নের নায়ক, আঞ্জুমান, অজানা শত্রু, দেশদ্রোহী, প্রেম দিওয়ানা, আমার মা, পাগলা বাবুল, শক্তির লড়াই, দলপতি, পাপী সন্তান, ঢাকাইয়া মাস্তান, বিগবস, বাবা ও বাঘের বাচ্চা।

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর

নিউ ইয়র্কে প্রিয়াঙ্কার নতুন বিজনেস

অনলাইন ডেস্ক

নিউ ইয়র্কে প্রিয়াঙ্কার নতুন বিজনেস

প্রিয়াঙ্কা চোপড়া এখন যুক্তরাষ্ট্রের স্থায়ী বাসিন্দা। নিক জোনসের সাথে বিয়ে হওয়ার পর থেকেই যুক্তরাষ্ট্রে আছেন তিনি। নিজেদের সুখী দাম্পত্য জীবন প্রায়শই সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন।

তবে সংসারের পাশাপাশি এই মুহূর্তে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জোনাস ব্যস্ত রয়েছেন লন্ডনে। ‘সিটাডেল’ শোয়ের শুটিং নিয়ে ব্যস্ত অভিনেত্রী। কয়েকদিন আগেই প্রিয়াঙ্কা শেষ করেছেন তাঁর আপকামিং ছবি ‘টেক্সট ফর ইউ’র শুটিং।

এবার নতুন রেস্তরাঁ খুলতে চলেছেন এই অভিনেত্রী। স্বপ্নের এই রেস্টুরেন্টের নাম দিয়েছেন ‘সোনা’।

নিজের ইনস্টাগ্রাম পেজে নিজের নতুন রেস্তোরার কয়েকটি ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন, “তিনি উচ্ছ্বসিত আপনাদের সঙ্গে সোনার পরিচয় করাতে পেরে। নিউইয়র্কে একটা নতুন রেস্তরাঁ যা ভারতীয় খাবারের প্রতি ভালবাসা তুলে ধরবে। সোনা হল এমন একটা রেস্তরাঁ যেখানে ছোটবেলা থেকে ভারতীয় খাবারের যে স্বাদ নিয়ে বড় হয়েছি, তা নিয়ে আসবে সকলের সামনে। আর এই অতুলনীয় স্বাদ তুলে ধরবেন শেফ হরি নায়েক। যিনি তার দেশের নানা প্রান্তের খাবারের স্বাদ তুলে ধরবেন এখানে। এই মাসের শেষেই পথ চলা শুরু করবে সোনা। সকলের অপেক্ষায় রইলেন।”


আরও পড়ুনঃ


সমালোচনা আমাদের কাজের সফলতা : কবীর চৌধুরী তন্ময়

পাবনায় থাকছেন শাকিব খান

সাধ্যের মধ্যে ৮ জিবি র‍্যামের রেডমি ফোন

কমেন্টের কারণ নিয়ে যা বললেন কবীর চৌধুরী তন্ময়


এরপরেই রেস্তোরাঁর কাজের সঙ্গে যুক্ত বাকি সদস্য মণীশ গয়াল, ডেভিড রবিন ও ডিজাইনার মেলিসা বোয়ার্সকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী। তিনি লেখেন, এই দুইজন বন্ধু ছাড়া তাঁর স্বপ্ন পূরণ করা মোটেই সম্ভব হত না। এছাড়া ধন্যবাদ ডিজাইনার মেলিসা বোয়ার্স এবং গোটা টিমকেও।

news24bd.tv / নকিব

মন্তব্য

পরবর্তী খবর

সন্তানদের নিয়ে রাজনীতি করবেন না : শ্রীলেখা

অনলাইন ডেস্ক

সন্তানদের নিয়ে রাজনীতি করবেন না : শ্রীলেখা

টলিগঞ্জের লাস্যময়ী অভিনেত্রী শ্রীলেখা মিত্র ২০০৩ সালের ২০ নভেম্বর সিনেমাটোগ্রাফার শিলাদিত্য মৌলিককে বিয়ে করেছিলেন। তাদের ১০ বছরের সংসার জীবনের ছেদ পড়ে ২০১৩ সালে। এরপর থেকে এ অভিনেত্রী সিঙ্গেল আছেন। তবে একমাত্র মেয়ের মাধ্যমে মাঝেমধ্যে সাবেক স্বামীর সঙ্গে তার দেখা-সাক্ষাৎ হয়।

সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যক্তিগত জীবন থেকে শুরু করে নানা বিষয়ে সাহসী মন্তব্যের কারণে হরহামেশাই খবরের শিরোনাম হন শ্রীলেখা। এবার নারী দিবসে ফের আলোচনায় শ্রীলেখার একটি লেখা।

শ্রীলেখা লিখেন, ‘নারী দিবসে এক মায়ের কথা লিখতে বসেছি। এই মা’টি আমি নিজেই। কিন্তু প্রথমেই বলে রাখা দরকার, আমি আমার মেয়েকে একা মানুষ করি না। বাবা-মায়ের সম্পর্ক ভেঙে যাওয়ায় বহু সন্তানকেই তার ফল ভুগতে হয়। তাই প্রথম থেকেই আমরা ঠিক করে নিয়েছিলাম, এমনটা যেন আমাদের মেয়ের ক্ষেত্রে না হয়।

আমার মেয়ে নিজের ইচ্ছেমতো আমার সঙ্গে থাকে, আবার ওর বাবার সঙ্গেও থাকে। শুধু তাই নয়, আমাদের ৩ জনের যখন একসঙ্গে কাটানোর কথা, সেই সময়গুলো আমরা সেখানে আর কাউকে রাখি না। এ ভাবেই এখনও আমার মেয়ের জীবনটা স্বাভাবিক রাখার চেষ্টা করছি।

এ বার আসি আমার কথায়। নিজের কাজ, ব্যস্ততা, পেশাদার জীবন এর মাঝে কী করে মেয়ের দায়িত্ব মা হিসেবে আমি সামলালাম? প্রথমেই বলা দরকার, মেয়ে একটু বড় হওয়ার আগে পর্যন্ত আমি কাজ থেকে নিজেকে সরিয়ে রেখেছিলাম। তখন শুধু ওকেই সময় দিতাম। ও বড় হওয়ার পরে কাজে ফিরেছি। কিন্তু তার মধ্যেও ওকে যতটা সময় দেওয়ার, সেটা দিই।


সমালোচনা আমাদের কাজের সফলতা : কবীর চৌধুরী তন্ময়

পাবনায় থাকছেন শাকিব খান

সাধ্যের মধ্যে ৮ জিবি র‍্যামের রেডমি ফোন

কমেন্টের কারণ নিয়ে যা বললেন কবীর চৌধুরী তন্ময়


এর পাশাপাশি কতগুলো নিয়ম মেনে চলি। আমি মনে করি, একটি শিশুর কাছে তার বাবা আর মা— দু’জনেরই গুরুত্ব আছে। তাই কখনও ওর বাবার নামে ওর কাছে নিন্দা করি না। হয়তো মজা করে কখনও বললাম, ‘‘একদম তোর বাবার মতো হয়েছিস!’’ কিন্তু সেটাও ঠাট্টার ছলেই বলা। ও যখন নিজের বাবার কাছে থাকতে চায়, আমি ওকে বাধাও দিই না।

নারী দিবস দিনটা আমার কাছে মহিলাদের স্বনির্ভরতার প্রতীক। আমার মেয়েকে নিয়ে সুবিধা একটাই। ও ছোট থেকে খুবই স্বনির্ভর। ওকে নিয়ে আমায় খুব একটা ভাবতে হয়নি। নিজের মতো করে সব কিছু শিখে নিয়েছে। কিন্তু সব মেয়ে ওর মতো জীবন পায় না। ওর মতো স্বনির্ভরও সবাই হয় না।

নারী দিবসে তাই একটাই কথা বলব বাকিদের। স্বামী-স্ত্রীর বনিবনা অনেক সময় হয় না। তাতে বিবাহ বিচ্ছেদ হতেই পারে। কিন্তু সন্তানদের নিয়ে কোনও রাজনীতি করবেন না। তাতে ওদের ভবিষ্যৎটাই নষ্ট হবে’।

অন্য তারকারা যেখানে নিজেদের ব্যক্তিগত বিষয় কিংবা বিবাহবিচ্ছেদ নিয়ে রাখঢাক করতে চান শ্রীলেখা সেক্ষেত্রে পুরোপুরি ব্যতিক্রম। জীবনসঙ্গী পছন্দের ক্ষেত্রে মানসিকতার পাশাপাশি বাহ্যিক রূপেও জোর দেন তিনি। এ ব্যাপারে আপস করতে পারেননি বলেই এত বছরে দ্বিতীয় কোনও পুরুষকে তার মনে ধরেনি। এখনও তার চোখে সাবেক স্বামীই সবচেয়ে ‘হ্যান্ডসাম’! 

বিচ্ছেদ হলেও গেল ২০ নভেম্বর বিয়ের ১৭তম বার্ষিকীর দিনে ১৭ বছর আগের নস্টালজিয়ার কথা এভাবেই বলেছিলেন এ লাস্যময়ী অভিনেত্রী।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

প্রতিদিনই নারী দিবস কোয়েলের

অনলাইন ডেস্ক

প্রতিদিনই নারী দিবস কোয়েলের

বিয়ের পর থেকে সিনেমা করা বেশ খানিকটা কমিয়ে দিয়েছেন তিনি। প্রশংসনীয়। তবে বাকি টলিউড অভিনেত্রীরা সোশ্যাল মিডিয়ায় নিজেদের লাইফস্টাইলে নিয়ে খোলসা হলেও কোয়েল সেভাবে খুব বেশি সক্রিয় নন সোশ্যাল লাইফে৷ ব্যক্তিগত জীবনকেও তিনি ‘ব্যক্তিগত’ রাখতেই বেশি পছন্দ করেন তিনি।

গত বছর ৫ই মে প্রথম মা হয়েছেন কোয়েল মল্লিক। কিন্তু মা হওয়ার কিছুদিনের মধ্যে অভিনেত্রী কোভিড-১৯ -এ আক্রান্ত হয়েছিলেন। তবে এক সন্তানের মা হলেও তাকে দেখে এখন কিছুই বোঝার উপায় নেই।

কেননা নিজের পুরোনো ফিগার ফিরিয়ে আনতে শরীর চর্চা আর ডায়েট শুরু করে দিয়েছিলেন এই অভিনেত্রী। এক্সারসাইজ, দৌড়ঝাঁপ কোনোটিই বাদ দেননি তিনি। আর তার ফলস্বরূপ পুরোনো চেহারা ফিরে পেয়েছেন।

আজ আন্তর্জাতিক নারী দিবস। এই দিন ভারতীয় সাজে ধরা দিলেন সোশ্যাল মিডিয়াতে।

একটি সাদা সাদা লেহেঙ্গা সাথে ম্যাচিং ওড়না। আর পুরো ড্রেসে হরেক রকম সুতোর কাজ করা। সাথে মাথায় খোপা আর সাথে ড্রেসের সাথে গোল্ডেন মানানসই গয়না আর কপালে ছোট্ট টিপ আর নিউড মেক আপ। এই ছবি দেখে কেউ বলবেনা অভিনেত্রী এক ছেলের মা।


আরও পড়ুনঃ


সমালোচনা আমাদের কাজের সফলতা : কবীর চৌধুরী তন্ময়

পাবনায় থাকছেন শাকিব খান

সাধ্যের মধ্যে ৮ জিবি র‍্যামের রেডমি ফোন

কমেন্টের কারণ নিয়ে যা বললেন কবীর চৌধুরী তন্ময়


নিজের লাস্যময়ী রুপে সবাইকে ঘায়েল করে ক্যাপশনে লিখলেন, “প্রতিদিনই নারী দিবস”। এরপর ভক্ত ও শুভানুধ্যায়ীরা শুভেচ্ছা জানিয়েছেন এই অভিনেত্রীকে।

news24bd.tv / নকিব

মন্তব্য

পরবর্তী খবর