অবৈধ বালু উত্তোলনের আগে মিলাদ দিলেন তিনি

অবৈধ বালু উত্তোলনের আগে মিলাদ দিলেন তিনি

নিজস্ব প্রতিবেদক

পাবনার বেড়া উপজেলায় এক আওয়ামী লীগ নেতার মিলাদ দিয়ে অবৈধ বালু উত্তোলনের ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। আজ বিকেলে উপজেলার রূপপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রেজাউল করিম বকুল যমুনা নদীর পাড়ে ড্রেজার মেশিনের উপর এই মিলাদ মাহফিলের আয়োজন করে।  

স্থানীয় লোকজন জানান, বেড়া উপজেলা রূপপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ও খানপুরা গ্রামের বাসিন্দা রেজাউল করিম বকুল সম্প্রতি প্রায় অর্ধকোটি টাকা দিয়ে ‘বলগেট’ ড্রেজার মেশিন ক্রয় করেন। আজ বিকেলে মিলাদের মাধ্যমে এই বলগেট মেশিন দিয়ে বালু উত্তোলন শুরু করা হয়।

  

নিজ বাড়ি থেকে ইবি ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বিদ্রোহী প্রার্থীরা নৌকায় চড়তে পারবেন না: নানক

একে একে শুখাইছে ফুল এবে, নিবিছে দেউটি....

করোনা পরীক্ষা করা হলো নারী ক্রিকেটারদের

এ ব্যাপারে রুপপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল হাশেম উজ্জ্বল বলেন, রেজাউল করিম বকুলের বর্তমানে ইউনিয়ন আওয়ামী লীগে কোন পদ পদবী নেই। তবে সে নিজেকে আওয়ামী লীগ নেতা হিসেবে পরিচয় দেন। সে আওয়ামী লীগের নাম ব্যবহার করে এ সকল অবৈধভাবে ব্যবসা করে আসছেন দীর্ঘদিন ধরে। যার ফলে অনেক সময় আমারও বিব্রত হই।

  

বিষয়টি নিয়ে রূপপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও খানপুরা গ্রামের বাসিন্দা রেজাউল করিম বকুলের সঙ্গে কথা বলতে তার মোবাইলে কয়েকবার যোগাযোগের চেষ্টা করা হয়। নাম প্রকাশ না করে তার স্ত্রী পরিচয় দিয়ে এক নারী বলেন, তার (বকুল) জ্বর এসেছে। এখন ঘুমিয়ে আছেন, কথা বলতে পারবেন না।   

news24bd.tv নাজিম