ন্যান্সির মামলায় আসিফের বিরুদ্ধে সমন

ন্যান্সির মামলায় আসিফের বিরুদ্ধে সমন

অনলাইন ডেস্ক

সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সির করা মামলায় সংগীতশিল্পী আসিফ আকবরের বিরুদ্ধে সমন জারি করেছে আদালত।  

গত বছরের ১০ জুলাই ন্যান্সি ময়মনসিংহের কোতোয়ালি মডেল থানায় আসিফের বিরুদ্ধে অভিযোগ করেন।  

অভিযোগ তদন্তের পর প্রাথমিক সত্যতা পেলে পুলিশ আদলতে অভিযোগপত্র জমা দেয়। আদালত তা আমলে নিয়ে গত ৩১ ডিসেম্বর আসিফকে সমন পাঠিয়েছে।


আরও পড়ুন: লক্ষাধিক টাকার কাজ ১১ হাজার টাকায় করেন অপু!

শ্রীলেখার বর্ষবরণ যেভাবে

চোখের জলে ‘মিডিয়া’ থেকে দীপিকার বিদায়!


ন্যান্সির অভিযোগ, বিভিন্ন গণমাধ্যমে আসিফ তার বিরুদ্ধে অসম্মানজনক কথা বলেছেন, যে কারণে তাকে অনেক সমস্যার মুখে পড়তে হয়েছে।

এ বিষয়ে ন্যান্সি বলেন, ‘আমি সবসময়ই আসিফ আকবরের প্রতি শ্রদ্ধাশীল। আমরা একসঙ্গে গান করেছি। কিন্তু কোনও কারণ ছাড়াই উনি প্রায়ই আমাকে নিয়ে বিভিন্ন গণমাধ্যমে অসম্মানজনক কথা বলে এসেছেন।

এ নিয়ে তাকে সতর্ক করার পরও তিনি তা বন্ধ করেননি। ’

ন্যান্সির অভিযোগ, আসিফের নানা সময়ে করা এসব কটূক্তির বিষয়গুলো গণমাধ্যমে প্রচার হলে পরিবারের কাছে তাকে হেয় হতে হয়। সন্তানদের কাছেও প্রশ্নের মুখে পড়তে হয়।  

গত ৩১ ডিসেম্বর আসিফ নিজের ফেসবুক অ্যাকাউন্টে এক স্ট্যাটাসে লেখেন- তার বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে, এ কারণে তাকে ময়মনসিংহ যেতে হবে। তবে তিনি অভিযোগকারীর নাম উল্লেখ করেননি।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (অপারেশন) ওয়াজেদ আলী জানান, ন্যান্সির করা অভিযোগের ওপর পুলিশ তদন্ত করছে। তদন্তে অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়ার পর গত ১১ ডিসেম্বর পুলিশ আদলতে চার্জশিট দিয়েছে। আদালত সেটি গ্রহণ করে আসিফের বিরুদ্ধে সময় পাঠিয়েছে।

news24bd.tv তৌহিদ