মঙ্গলবার রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে না

মঙ্গলবার রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে না

অনলাইন ডেস্ক

ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে রুট এলাইনমেন্টের মধ্যে বিদ্যমান ইউটিলিটি প্রতিস্থাপন-অপসারণ প্রকল্পের আওতায় গ্যাস পাইপ লাইন স্থানান্তর কাজের জন্য আগামীকাল সোমবার রাজধানীর বেশ কয়েকটি এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

রোববার (৩ জানুয়ারি) তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশিন কোম্পানি লিমিটেডের পক্ষ থেকে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

আরও পড়ুন: লক্ষাধিক টাকার কাজ ১১ হাজার টাকায় করেন অপু!

শ্রীলেখার বর্ষবরণ যেভাবে

চোখের জলে ‘মিডিয়া’ থেকে দীপিকার বিদায়!

বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে রুট এলাইনমেন্টের মধ্যে বিদ্যমান ইউটিলিটি প্রতিস্থাপন-অপসারণ প্রকল্পের আওতায় মহাখালী বাস টার্মিনাল হতে মগবাজার রেলক্রসিং (নাখালপাড়া রেল ক্রসিংয়ের উভয় পাশে জোড়পোড় পর্যন্ত এবং বিজয় স্মরণি ব্রিজের উত্তর পাশ পর্যন্ত) গ্যাস পাইপ লাইন স্থানান্তর কাজের জন্য সোমবার (৪ জানুয়ারি)  দুপুর ২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত সকল ধরনের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

এর মধ্যে নাখালপাড়া এলাকার সমগ্র পূর্ব নাখালপাড়া, নাখালপাড়া রেলক্রসিং সংলগ্ন পশ্চিম নাখালপাড়া এবং এর আশেপাশের এলাকার শিল্প, ক্যাপটিভ পাওয়ার, বাণিজ্যিক ও আবাসিক শ্রেণির সকল প্রকার গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

গ্রাহদের সাময়িক অসুবিধার জন্য তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশিন কোম্পানি লিমিটেডের পক্ষ থেকে দুঃখ প্রকাশ করা হয়েছে।

news24bd.tv তৌহিদ