প্রেমে মজেছেন শ্রাবন্তীর ছেলে

অনলাইন ডেস্ক

প্রেমে মজেছেন শ্রাবন্তীর ছেলে

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় বেশ কিছুদিন দরে আলোচনায় আছেন স্বামীর সঙ্গে তার সম্পর্ক নিয়ে। এবার প্রেম নিয়ে আলোচনায় তার ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়। নতুন বছরের শুরুতে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সম্পর্কের কথা প্রকাশ্যে আনলেন তিনি। প্রেমিকা দামিনী ঘোষের সঙ্গে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে জানালেন তাদের প্রেমের তিন বছর পূর্ণ হয়েছে।

দামিনী পেশায় মডেল। তিনিও অভিমন্যুর সঙ্গে ছবি শেয়ার করে স্বীকার করেছেন ভালোবাসার কথা।

 লেখেন, “একই মানুষের সঙ্গে নতুন একটা বছর শুরু করলাম।”

সেই ছবিতে অভিমন্যুর মন্তব্য, “লাভ ইউ ইনফাইনাইট বেবি।” অর্থাৎ, দুজনেই নিজেদের তরফ থেকে সম্পর্ক ‘কবুল’ করেছেন।

তাদের জুটি দেখে আপ্লুত নেটিজেনরাও। অনেকে তরুণ জুটিকে আগামীর জন্য শুভেচ্ছা জানিয়েছেন। বেশ কয়েকজন আবার দামিনীর সঙ্গে মিল খুঁজে পাচ্ছেন শ্রাবন্তীর। তাদের কথায়, অভিমন্যুর মায়ের মতোই সুন্দরী তার প্রেমিকা। তবে মায়ের মতোই ট্রোলাররা পিছু ছাড়েনি ছেলেরও।

অভিবাসী কর্মী মৃত্যুতে এগিয়ে বাংলাদেশীরা

মোবাইল আসল কি নকল যেভাবে যাছাই করবেন

দেশে ফিরে ফের বাবা হওয়া প্রসঙ্গে যা বললেন সাকিব

একদিকে যেমন শুভেচ্ছাবার্তার ভিড়, অন্য দিকে সমান তালে ট্রোলিং। নেটিজেনদের একাংশের বক্তব্য, এই ভালবাসা আসলে লোক দেখানো। তাই কয়েকদিন পর তাদের সম্পর্ক ভেঙে যাবে।

শ্রাবন্তীর বরাবরই বন্ধুর মতো মিশেছেন তার ‘ঝিনুক’-এর সঙ্গে। অভিনেত্রীর জীবনের অনেকখানি জুড়ে রয়েছেন তার ছেলে।

অভিমন্যুর বাবা পরিচালক রাজীব বিশ্বাস, যিনি শ্রাবন্তীর প্রথম স্বামী। এর পর দুবার বিয়ে করেন অভিনেত্রী।

সাম্প্রতিক গুঞ্জন অনুসারে, স্বামী রোশানের সঙ্গে শ্রাবন্তীর সম্পর্ক ভালো যাচ্ছে না। যদিও এই বিষয়ে দুজনেই নীরব। নায়িকার সর্বশেষ সোশ্যাল মিডিয়া পোস্টও ইঙ্গিতপূর্ণ। নিজের ছবি পোস্ট করে রবিবার ফেইসবুকে লেখেন, নীরবতা থেকে শিখছেন তিনি।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

লাশ দাফনে বাধা, শাহীনের লাশ নিয়ে কবরস্থানে অসহায় ছেলের অপেক্ষা

অনলাইন ডেস্ক

লাশ দাফনে বাধা, শাহীনের লাশ নিয়ে কবরস্থানে অসহায় ছেলের অপেক্ষা

ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের জনপ্রিয় অভিনেতা চিত্রনায়ক শাহিন আলম আর নেই (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)। সোমবার রাত ১০ টা ৫ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর আজগর আলী হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

শাহীন আলমের লাশ দাফন নিয়ে চরম বিপাকে পড়েছেন তার ছেলে। অসহায়ের মতো কবরস্থানের সামনে শাহীন আলমের মরহেদ নিয়ে দাঁড়িয়ে আছেন তার ছেলে ফাহিম আলম। 

মঙ্গলবার সকালে (৯ মার্চ) ফাহিম বলেন, আমার বাবার লাশ বনানী কবরস্থানে দাফনের জন্য নিয়ে এসেছি। এখানে আমার চাচার কবরের স্থানে বাবার মরদেহ দাফনের কথা ছিল। কিন্তু কবর কমিটি লোকেরা তাতে বাধা দেয়। তাদের বক্তব্য, মেয়রের অনুমতি নিয়ে সেখানে দাফন করতে হবে।

আরও পড়ুন


স্নাতক পাসে সুপার স্টার গ্রুপে চাকরির সুযোগ

দেশের ৪ অঞ্চলে বজ্রসহ বৃষ্টির সম্ভাবনা

যে কারণে অভিনয় ছেড়েছিলেন প্রয়াত নায়ক শাহীন আলম

কলকাতায় বহুতল ভবনে ভয়াবহ আগুন, নিহত ৯


এ বিষয়ে দাফনে অংশ নেয়া একজন জানান, নায়ক শাহিন আলমের দাফনে এসেছি। কিন্তু এসে দেখছি এখানে একজনের কবরের ওপর আরেকজনের দাফন করতে চাইলে একটি নির্দিষ্ট সময় পার করতে হয়। সেই সময়ও পার হয়েছে কিন্তু তারা দাফন করতে দিচ্ছে না। 

তিনি বলেন, এ বিষয়ে শাহীন আলমের ছেলে শিল্পী সমিতির একাধিক নেতার সঙ্গে যোগাযোগ করলেও তারা কোনো সহযোগিতা করেননি। চিত্রনায়ক ওমর সানী, মিশা সওদাগর ও জায়েদের নাম উল্লেখ করে তিনি বলেন, তাদের সঙ্গে যোগাযোগ করলেও তারা কোনো সহযোগিতা করেননি। এতে শাহীন আলমের ছেলে চরম অসহায়ের মতো কবরস্থানের পাশে সময় অতিবাহিত করছেন। সূত্র: সময় নিউজ।

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর

যে কারণে অভিনয় ছেড়েছিলেন প্রয়াত নায়ক শাহীন আলম

অনলাইন ডেস্ক

যে কারণে অভিনয় ছেড়েছিলেন প্রয়াত নায়ক শাহীন আলম

ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের জনপ্রিয় অভিনেতা চিত্রনায়ক শাহিন আলম আর নেই (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)। সোমবার রাত ১০ টা ৫ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর আজগর আলী হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

এক সময়ের দাপুটে এই নায়ক ১৯৮৬ সালে এফডিসির নতুন মুখের সন্ধানের মাধ্যমে চলচ্চিত্রে আসেন। ক্যারিয়ারে অনেক জনপ্রিয় সিনেমা রয়েছে তার। 

ঢালিউডের এই নায়ক মৃত্যুর অনেক বছর আগে থেকেই সিনেমা জগতের বাইরে। কয়েকমাস আগে এক সাক্ষাৎকারে শাহিন আলম জানিয়েছিলেন ইসলামকে ভালোবেসে অভিনয় ছেড়ে দিয়েছি।

এক সাক্ষাৎকারে শাহীন আলম বলেন, আমি তো মুসলমান। পরকালে বিশ্বাসী। আমাকে একদিন না একদিন ওই সর্বশক্তিমানের কাছে ফিরতেই হবে। তখন কী জবাব দেব? একটা মানুষ কত দিন বাঁচে? ধরুন খুব বেশি হলে ১০০ বছর বাঁচব। এরপর তো আল্লাহর কাছে গিয়ে জবাবদিহি করতে হবে। তাই আমি বলব, আগে পরকালের হিসাবের খাতাটা ঠিক রাখতে হবে। এসব বিবেচনা করেই সিনেমা থেকে সরে এসেছি। আস্তে আস্তে নিজেকে গুটিয়ে নিয়েছি।

আরও পড়ুন


কলকাতায় বহুতল ভবনে ভয়াবহ আগুন, নিহত ৯

নামাজে মুস্তাহাব কাজগুলো কী জেনে নিন

কেয়ামতের দিন যে সূরা বান্দার হয়ে আল্লাহর কাছে সুপারিশ করবে

চিত্রনায়ক শাহিন আলম মারা গেছেন


তিনি আরও বলেন, ঢাকাই ছবিতে যখন অশ্লীলতা মহামারী আকার ধারণ করে আর সিনেমাজগতটা নির্মাতার হাতছাড়া হয়ে প্রযোজকদের হাতে চলে যায়, তখন আর অভিনয় চালিয়ে যেতে পারছিলাম না। আমাকে অশ্লীল দৃশ্যে অভিনয়ের জন্য চাপ দেওয়া হতো। এমন পরিস্থিতিতে আমার বড়ভাই হজ পালন করে এসে আমাকে অনুরোধ করেন, সিনেমাজগত ছেড়ে দিতে। আমিও পরে উপলব্ধি করি আর কতো। সিনেমা থেকে নিজেকে গুটিয়ে পারিবারিক ব্যবসাপ্রতিষ্ঠানটি দেখাশোনা শুরু করি।

ঢাকায় সিনেমায় বর্ণাঢ্য ক্যারিয়ার ছিল শাহিন আলমের। ক্যারিয়ারে দেড়শোর বেশি ছবিতে অভিনয় করা এ চিত্রনায়কের অন্যতম ছবিগুলো হচ্ছে - অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রের মধ্যে রয়েছে- ঘাটের মাঝি, এক পলকে, গরিবের সংসার, তেজী, চাঁদাবাজ, প্রেম প্রতিশোধ, টাইগার, রাগ-অনুরাগ, দাগী সন্তান, বাঘা-বাঘিনী, আলিফ লায়লা, স্বপ্নের নায়ক, আঞ্জুমান, অজানা শত্রু, দেশদ্রোহী, প্রেম দিওয়ানা, আমার মা, পাগলা বাবুল, শক্তির লড়াই, দলপতি, পাপী সন্তান, ঢাকাইয়া মাস্তান, বিগবস, বাবা ও বাঘের বাচ্চা।

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর

বিজেপিতে যোগ দিয়ে যা বললেন মিঠুন চক্রবর্তী !

অনলাইন ডেস্ক

বিজেপিতে যোগ দিয়ে যা বললেন মিঠুন চক্রবর্তী !

বিজেপিতে যোগ দিয়ে ব্রিগেড সভায় মিঠুন চক্রবর্তী বলেন, ‘কারও দিকে আঙুল তুলতে চাই না। কাউকে দোষও দিচ্ছি না। আমারই সিদ্ধান্তে ভুল ছিল।’

রোববার (৭ মার্চ) ব্রিগেড সমাবেশের মঞ্চে তিনি এ কথা বলেন। মিঠুন বক্তব্য দেয়ার সময় কোনো দলের নাম উল্লেখ করেননি। তিনি তার আগের সিদ্ধান্ত ভুল ছিল বলে জানান। আগের সিদ্ধান্ত অর্থাৎ তৃণমূলে যোগ দেয়ার সিদ্ধান্তের কথা বুঝিয়েছেন। ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন থেকে এমনটি জানা যায়।

মিঠুন চক্রবর্তী বলেন, তিনি ‘রাজনীতি’ নয়, ‘মানবনীতি’ বোঝেন। রাজনীতির জন্য সবারই একটা পতাকার প্রয়োজন হয়। প্রধানমন্ত্রী আমায় ডেকে যখন কথা বললেন, আমি বললাম, আমি বাংলার জন্য কাজ করতে চাই। আমি বাংলাকে ভালোবাসি।


পশ্চিমবঙ্গের কাছে পর্যাপ্ত পানি থাকবে তখন তিস্তা চুক্তি: মমতা

যে দোয়া পড়লে বিশ্ব নবীর সঙ্গে জান্নাতে যাওয়া যাবে!

খুলনায় সওজ কার্যালয় ঘেরাও কর্মসূচি, ক্ষোভ

৭ই মার্চের অনুষ্ঠান থেকে বেড়িয়ে গেলেন অথিতিরা


তিনি আরও বলেন, ‘বাংলায় বিজেপি যথেষ্ট জায়গা তৈরি করেছে। বাংলার মানুষ বিশ্বাস করছে, ওরা রাজ্যের জন্য ভালো কিছু করবে। তারা ক্রমাগত চেষ্টা করে যাচ্ছে। সেটা কখনো মিথ্যা হতে পারে না। তার মধ্যে কিছু সততা থাকে।’

প্রসঙ্গত, ব্রিগেড সভার পরে মঞ্চের পেছনে মিঠুনের সঙ্গে আলাদা অন্তত ১৫ মিনিট কথা বলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। মিঠুনের কথায়, ‘ওনার সঙ্গে আমার খুব ভালো আলোচনা হয়েছে। সব কথা তো প্রকাশ্যে বলা যায় না।’

সূত্র : আনন্দবাজার

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

চিত্রনায়ক শাহিন আলম মারা গেছেন

নিজস্ব প্রতিবেদক

চিত্রনায়ক শাহিন আলম মারা গেছেন

ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের জনপ্রিয় অভিনেতা চিত্রনায়ক শাহিন আলম আর নেই। (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)। সোমবার রাত ১০ টা ৫ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর আজগর আলী হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।  

শাহিন আলমের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন তাঁর ছেলে ফাহিম নুর।

এর আগে গত শুক্রবার (৫ মার্চ) রাতে জরুরি ভিত্তিকে রাজধানীর আজগর আলী হাসপাতালে তাকে ভর্তি করা হয়। জানা যায়, পাঁচ বছর আগে থেকে শাহীন আলম কিডনির সমস্যায় ভুগছেন। এর মধ্যে গত সাড়ে ৪ বছর ধরে তিনি ডায়ালাইসিস করে আসছেন। গত শুক্রবার রাতে খুবই অসুস্থ হয়ে পড়েন শাহীন আলম। ওই হাসপাতালে ৬ মার্চ থেকে লাইফ সাপোর্টে ছিলেন চিত্রনায়ক শাহীন আলম।

শাহীন আলম ১৯৮৬ সালে এফডিসির নতুন মুখের সন্ধানের মাধ্যমে চলচ্চিত্রে আসেন। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রের মধ্যে আছে ঘাটের মাঝি, এক পলকে, গরিবের সংসার, তেজী, চাঁদাবাজ, প্রেম প্রতিশোধ, টাইগার, রাগ-অনুরাগ, দাগী সন্তান, বাঘা-বাঘিনী, আলিফ লায়লা, স্বপ্নের নায়ক, আঞ্জুমান, অজানা শত্রু, দেশদ্রোহী, প্রেম দিওয়ানা, আমার মা, পাগলা বাবুল, শক্তির লড়াই, দলপতি, পাপী সন্তান, ঢাকাইয়া মাস্তান, বিগবস, বাবা ও বাঘের বাচ্চা।

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর

নিউ ইয়র্কে প্রিয়াঙ্কার নতুন বিজনেস

অনলাইন ডেস্ক

নিউ ইয়র্কে প্রিয়াঙ্কার নতুন বিজনেস

প্রিয়াঙ্কা চোপড়া এখন যুক্তরাষ্ট্রের স্থায়ী বাসিন্দা। নিক জোনসের সাথে বিয়ে হওয়ার পর থেকেই যুক্তরাষ্ট্রে আছেন তিনি। নিজেদের সুখী দাম্পত্য জীবন প্রায়শই সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন।

তবে সংসারের পাশাপাশি এই মুহূর্তে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জোনাস ব্যস্ত রয়েছেন লন্ডনে। ‘সিটাডেল’ শোয়ের শুটিং নিয়ে ব্যস্ত অভিনেত্রী। কয়েকদিন আগেই প্রিয়াঙ্কা শেষ করেছেন তাঁর আপকামিং ছবি ‘টেক্সট ফর ইউ’র শুটিং।

এবার নতুন রেস্তরাঁ খুলতে চলেছেন এই অভিনেত্রী। স্বপ্নের এই রেস্টুরেন্টের নাম দিয়েছেন ‘সোনা’।

নিজের ইনস্টাগ্রাম পেজে নিজের নতুন রেস্তোরার কয়েকটি ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন, “তিনি উচ্ছ্বসিত আপনাদের সঙ্গে সোনার পরিচয় করাতে পেরে। নিউইয়র্কে একটা নতুন রেস্তরাঁ যা ভারতীয় খাবারের প্রতি ভালবাসা তুলে ধরবে। সোনা হল এমন একটা রেস্তরাঁ যেখানে ছোটবেলা থেকে ভারতীয় খাবারের যে স্বাদ নিয়ে বড় হয়েছি, তা নিয়ে আসবে সকলের সামনে। আর এই অতুলনীয় স্বাদ তুলে ধরবেন শেফ হরি নায়েক। যিনি তার দেশের নানা প্রান্তের খাবারের স্বাদ তুলে ধরবেন এখানে। এই মাসের শেষেই পথ চলা শুরু করবে সোনা। সকলের অপেক্ষায় রইলেন।”


আরও পড়ুনঃ


সমালোচনা আমাদের কাজের সফলতা : কবীর চৌধুরী তন্ময়

পাবনায় থাকছেন শাকিব খান

সাধ্যের মধ্যে ৮ জিবি র‍্যামের রেডমি ফোন

কমেন্টের কারণ নিয়ে যা বললেন কবীর চৌধুরী তন্ময়


এরপরেই রেস্তোরাঁর কাজের সঙ্গে যুক্ত বাকি সদস্য মণীশ গয়াল, ডেভিড রবিন ও ডিজাইনার মেলিসা বোয়ার্সকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী। তিনি লেখেন, এই দুইজন বন্ধু ছাড়া তাঁর স্বপ্ন পূরণ করা মোটেই সম্ভব হত না। এছাড়া ধন্যবাদ ডিজাইনার মেলিসা বোয়ার্স এবং গোটা টিমকেও।

news24bd.tv / নকিব

মন্তব্য

পরবর্তী খবর