অঙ্কিতার এত বেশি ফলোয়ার নাকি সুশান্তের জন্যই, চলছে ট্রোল

অঙ্কিতার এত বেশি ফলোয়ার নাকি সুশান্তের জন্যই, চলছে ট্রোল

অনলাইন ডেস্ক

ভারতীয় টেলিভিশন অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডে। নতুন বছরের শুরুতে ইনস্টাগ্রামে তার ফলোয়ার সংখ্যা ৩ মিলিয়ন। এজন্য পার্পল শর্টড্রেসে ছবি পোস্ট করে অনুরাগীদের নতুন বছরের শুভেচ্ছা এবং ধন্যবাদ জানালেন তিনি।

এত দূর পর্যন্ত সবটাই ঠিক ছিল।

তাল কাটল কিছুক্ষণ পর। একদল নেটাগরিক ট্রোল করতে শুরু করেন অঙ্কিতাকে।

তাঁদের বক্তব্য, অঙ্কিতার জনপ্রিয়তার মূল কারণ তাঁর প্রাক্তন প্রেমিক সুশান্ত সিংহ রাজপুত।

কেউ লিখেছেন, ‘সুশান্তের জন্য তোমার ৩ মিলিয়ন ফলোয়ার হয়েছে’, আবার অন্য একজন লিখেছেন, ‘তুমি শুধুমাত্র সুশান্তের প্রাক্তন হিসাবেই বিখ্যাত।

তুমি স্বীকার কর বা না কর, সুশান্তই তোমাকে এত জনপ্রিয় করেছে’।

এক দিকে যখন সুশান্তের প্রসঙ্গ তুলে চলছে অবিরত ট্রোলিং, অন্য দিকে অঙ্কিতার সমর্থনে সরব হয়েছেন নেটাগরিকদের একাংশ। অঙ্কিতাকে এ ধরনের নেতিবাচক মন্তব্য এড়িয়ে নিজের মতো করে এগিয়ে যাওয়ার উপদেশ দিয়েছেন তাঁরা।

সুশান্তের মৃত্যুর পর তাঁর পরিবারের পাশে ছিলেন অঙ্কিতা। প্রয়াত অভিনেতার জন্য ‘ইনসাফ’ চেয়ে বিভিন্ন জায়গায় গলা ফাটাতে দেখা গিয়েছিল তাঁকে। সেই সময় সুশান্ত অনুরাগীদের কাছে রাতারাতি প্রিয় হয়ে ওঠেন অভিনেত্রী। কিন্তু সুশান্তের শোক কাটিয়ে স্বাভাবিক জীবনে ফিরতেই পাল্টে যায় ছবি। হাসিমুখে ছবি পোস্ট করে নেটাগরিকদের রোষের মুখে পড়েন অভিনেত্রী। প্রেমিক ভিকি জৈনের সঙ্গে ছবি শেয়ার করলে নানা কুরুচিকর মন্তব্য উড়ে আসে তাঁর দিকে।   তবে শুরু থেকেই এ সব নিয়ে ভাবিত নন অভিনেত্রী। কাছের মানুষদের নিয়ে নিজের মতো করে ভালবাসায় দিন কাটাচ্ছেন তিনি।

news24bd.tv তৌহিদ