রোহিত কেন গোমাংস খেল, ভীষণ চটেছে ভারতীয়রা

অনলাইন ডেস্ক

রোহিত কেন গোমাংস খেল, ভীষণ চটেছে ভারতীয়রা

দলের সঙ্গে এতোদিন ছিলেন না রোহিত শর্মা। কেবল ১৪ দিনের কোয়ারেন্টাইন শেষ করে দলের সঙ্গে যোগ দিয়েছেন রোহিত শর্মা। সিরিজের পরবর্তী দুই টেস্টের জন্য তাকে সহ-অধিনায়ক করা হয়েছে। কিন্তু এর মাঝেই গণ্ডগোল। অস্ট্রেলিয়া এবং ভারতীয় ক্রিকেটভ্ক্তদের রোষানলে পড়েছেন রোহিত শর্মাসহ ৫ ক্রিকেটার।

নিয়ম ভেঙ্গে নিউ ইয়ার উদযাপন করতে একটি রেস্তোরাঁয় খেতে গিয়েছিলেন তারা। এক ভারতীয় ব্যক্তি সেই মুহূর্তের ভিডিও করে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ায় বাঁধে বিপত্তি। সেই ভিডিও দেখে রোহিতদের আইসোলেশনে যেতে বাধ্য করেছে অজি বোর্ড।

আরও পড়ুন: এক ছবিতে ঐশ্বরিয়া-মাধুরী-দীপিকা-আলিয়া-পরিণীতি-মনীষা

সানা খানকে বিয়ে করে ‘বিপদে’ মুফতি আনাস!

চোখের জলে ‘মিডিয়া’ থেকে দীপিকার বিদায়!

ফের ভাইরাল প্রভার ভিডিও

লক্ষাধিক টাকার কাজ ১১ হাজার টাকায় করেন অপু!

সেই ভারতীয় ক্রিকেটপ্রেমীর নাম নভলদ্বীপ সিং। টুইটারে তার পোস্ট করা ছবিগুলোর মাঝে ছিল রোহিতদের খাবারের বিলের ছবি। এই ছবি দেখে চটে গেছেন ভারতীয়রা। কারণ রোহিতদের খাওয়া মেন্যুগুলোর মাঝে গোমাংসও ছিল! যা সনাতন ধর্মালম্বীদের জন্য নিষিদ্ধ। 

এতে রোহিতদের ওপর বেজায় চটে গেছেন ভারতের ক্রিকেটপ্রেমীরা। রোহিতসহ পাঁচ ক্রিকেটারাকে গতকালই আইসোলেশনে পাঠানো হয়েছে। তারা পরের দুই টেস্টে আদৌ খেলতে পারবেন কিনা সেটা এখনও নিশ্চিত নয়।

এদিকে বেচারা নভলদ্বীপ সিংয়ের অবস্থা এখন করুণ। সোশ্যাল সাইটে 'বিখ্যাত' হতে গিয়ে তার জীবন এখন বিষিয়ে উঠেছে। রোহিতদের এই অবস্থার জন্য নভলদ্বীপকেই দায়ী করছেন ভারতীয় ক্রিকেটপ্রেমীরা। তারা রীতিমতো নভলদ্বীপকে খুনের হুমকি দিচ্ছেন। 

নভলদীপ টুইটারে লিখেছেন, 'কী করব আমি? মরে যাব? সবাই আমাকে গালি দিচ্ছে। আমি দুঃখিত যে দেশের মানুষের কাছে এখন খারাপ হয়ে গেছি। সবার কাছে ক্ষমা চাই।'

news24bd.tv তৌহিদ

মন্তব্য

পরবর্তী খবর

বুমরা ও অনুপমার বিয়ের জোড় গুঞ্জন

অনলাইন ডেস্ক

বুমরা ও অনুপমার বিয়ের জোড় গুঞ্জন

ভারতীয় জাতীয় ক্রিকেট দলের পেস বোলার যশপ্রীত বুমরা ও দক্ষিণ ভারতীয় অভিনেত্রী অুনপমা বেয়ের পিড়ীতে বসতে যাচ্ছেন। এমনটাই বাতাসে ভেসে বেড়োচ্ছে। ভারত বনাম ইংল্যান্ডের টেস্ট সিরিজ থেকে ছুট নিয়েছেন বুমরা। ব্যক্তিগত কারণ দেখিয়ে এই ছুটি নিয়েছেন। অন্যদিকে অনুপমাও সব কাজ ছেড়ে ছুটিতে চলে গেছেন। ভারতীয় মিডিয়ার গুঞ্জন আছে এই জুটি তাদের চারহাত এক করতে যাচ্ছেন এই ছুটিতেই।  

বিসিসিআই-এর এক গণসংযোগ কর্মকর্তা জানিয়েছেন,‘বিগ ডে’র প্রস্তুতির জন্য ছুটি নিয়েছেন বুমরা। এই বিগ ডে যে বিয়ে এটা বুঝতে বাকি নেই কারো। অনেক দিন থেকেই কানাঘুষা চলছে।

দক্ষিণ ভারতীয় অভিনেত্রী অনুপমা পরমেশ্বরন নাকি প্রেম করছেন ভারতীয় ক্রিকেটার যশপ্রীত বুমরার সঙ্গে। অনুপমা জনপ্রিয় মালয়ালম সিনেমা ‘প্রেমাম’-এর ‘মেরি জর্জ’ চরিত্র দিয়ে নিজেকে চিনিয়েছেন। 


জামালপুরে নারীর সঙ্গে ভিডিও ফাঁস হওয়া সেই ডিসির বেতন কমল

‘পরমাণু সমঝোতার একমাত্র পথ নিষেধাজ্ঞা প্রত্যাহার’

এইচ টি ইমামের জানাজা ও দাফনের সময়

এইচ টি ইমামের মৃত্যুতে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর শোক


বুমরা ছুটি নিয়েছেন, আবার অনুপমা পরমেশ্বরনও নেই শুটিং সেটে—দুয়ে দুয়ে চার মেলাচ্ছেন অনেকে। এই সপ্তাহেই বা চলতি মাসের মাঝামাঝিতে তাঁরা বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। গোয়ার সমুদ্রতীরে হবে এই ‘ডেস্টিনেশন ওয়েডিং’। খুব ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুদের উপস্থিতিতে বিয়ে করবেন এই জুটি। এমনটাই খবর প্রকাশ করেছে হিন্দুস্তান টাইমস ও আনন্দবাজার ডিজিটাল।

আরেক অভিনেত্রী ও গায়িকা রাশি খান্নার সঙ্গেও একসময় প্রেম ছিল যশপ্রীতের। তাই ভারতের এই ক্রিকেটারের পাত্রী কে, তা নিয়েও তৈরি হয়েছে ধোঁয়াশা। অনেকে বলছেন, বিয়ের পাত্রী হতে পারেন অভিনেত্রী রাশি খান্নাও।

তবে ভারতীয় মিডিয়ার জোড় গুঞ্জন বুমরা ও অনুপমা বিয়ে এবার হয়েই যাবে। তাদের কাছের আত্মীয় স্বজনরাই বিয়েতে উপস্থিত থাকবেন বলেও গণমাধ্যমগুলো প্রচার করছে।  

news24bd.tv আয়শা

মন্তব্য

পরবর্তী খবর

পাপনের ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট বন্ধে আইনি ব্যবস্থা

অনলাইন ডেস্ক

পাপনের ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট বন্ধে আইনি ব্যবস্থা

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের নামে ভুয়া ফেইসবুক অ্যাকাউন্ট খুলে নানা রকম বক্তব্য দেওয়া হচ্ছে।  যে ব্যাপারে আইনি ব্যবস্থা নিয়েছে বিসিবি।

এরই মধ্যে বেশ কিছু আইডি বন্ধও করে দেওয়া হয়েছে।  বুধবার বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী গণমাধ্যমকে বলেন, ‘আমরা এ ব্যাপারে সংশ্লিষ্ট আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে জানিয়েছি। এর মধ্যে ব্যবস্থাও নেওয়া হয়েছে।’

তিনি আরও বলেন, ‘দু-তিনটি আইডিকে চিহ্নিত করা হয়েছে এবং বন্ধ করে দেওয়া হয়েছে। কিছু আইডি দেশের বাইরে থেকে খোলা হয়েছে। সেগুলোও বন্ধ করার পদক্ষেপ নেওয়া হয়েছে।’


এইচ টি ইমাম আর নেই

পাপুলের আসনে উপনির্বাচনের তারিখ ঘোষণা

বিক্রি হওয়া সেই শিশু ফিরে পেলেন মা

হারিয়ে যাচ্ছে গ্রামীণ সৌন্দর্য


নিজাম উদ্দিন চৌধুরী আরও জানিয়েছেন, বিসিবি সভাপতি নাজমুল হাসানের কোনো ফেসবুক অ্যাকাউন্ট নেই। 

আইপিএল খেলতে সাকিব আল হাসানের ছুটি নেওয়া, নাসির হোসেনের বিয়েসহ সাম্প্রতিক কিছু ঘটনায় তাঁর নামে খোলা ভুয়া আইডি থেকে নানা রকম স্ট্যাটাস, মন্তব্য পোস্ট করা হয়।

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

তৃতীয় দফা করোনা টেস্টেও তামিমরা নেগেটিভ

অনলাইন ডেস্ক

তৃতীয় দফা করোনা টেস্টেও তামিমরা নেগেটিভ

বাংলাদেশ ক্রিকেট দল বর্তমানে নিউজিল্যান্ড সফরে। সেখানে তৃতীয় দফা করোনা টেস্টেও সবার নেগেটিভ এসেছেন। এর ফলে, স্কিল ট্রেনিং শুরু করতে আর কোন বাঁধা রইল না টিম টাইগারদের। দলের সদস্যদের তিন ভাগে ভাগ হয়ে যেতে হবে অনুশীলন করতে হবে। বেশকয়েক দিন পর মাঠে নামতে পারার সুযোগ আসায় উচ্ছ্বসিত তামিমরা।

বিমানবন্দরে নামার পর থেকে সেই যে বন্দী হয়েছিল ক্রিকেটাররা, সেটা এখন শেষের পথে। পরপর তিন ধাপে করোনা টেস্টে নেগেটিভ এসেছেন বাংলাদেশ দলের সকল সদস্য। আর, কোয়ারেন্টিন নিয়মটাও তারা মেনেছেন সুবোধ বালকের মতো। তাই তো, ক্রাইস্টচার্চের হোটেলের লবি এবং বাগানে ঘোরাঘুরি করে সময় কাটানোর ইতি হতে যাচ্ছে টিম বাংলাদেশের।


পাপুলের আসনে উপনির্বাচনের তারিখ ঘোষণা

বিক্রি হওয়া সেই শিশু ফিরে পেলেন মা

হারিয়ে যাচ্ছে গ্রামীণ সৌন্দর্য

জন্ম নেওয়া শিশুর বাবা দাবি করলেন তিন যুবক


এরপর দশ মার্চ ক্রাইস্টচার্চ ছেড়ে কুইন্সটাউনে যাবে বাংলাদেশ। সেখানে ৫ দিন অনুশীলন করবে দল। পরে ১৬ মার্চ একটি প্রস্তুতি ম্যাচ খেলবে তারা। অর্থ্যাৎ, কোয়ারেন্টিন পর্ব শেষে মানিয়ে নিতে হবে আবহাওয়ার সঙ্গেও। 

ডানেডিনে ২০ মার্চ সিরিজের প্রথম ওয়ানডেতে মাঠে নামবে বাংলাদেশ ক্রিকেট দল।

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

শরীর চর্চা করতে করতে মিরাজের কুরআন তেলাওয়াত (ভিডিও)

অনলাইন ডেস্ক

শরীর চর্চা করতে করতে মিরাজের কুরআন তেলাওয়াত (ভিডিও)

কোরআন তেলাওয়াত করে ভিডিও করে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট করেছেন বাংলাদেশ জাতীয় দলের অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ।

গত রোববার (১ মার্চ) কুরআন তেলাওয়াতের ভিডিও পোস্টটি ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যায়, তিনি ইলেকট্রনিক মেশিনে শরীর চর্চা করার সঙ্গে সঙ্গে কুরআন তেলাওয়াত করছেন।

তার কুরআন তেলাওয়াতের এ পোস্টটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

তিনি ফেসবুকে ভিডিও পোস্টের উপরে দেশবাসীর কাছে দোয়া চেয়ে লিখেছেন-

‘রুমের ভেতর এখনো কঠোর পরিশ্রম চলছে। আমাদের জন্য দোয়া করবেন।’

নিউজিল্যান্ড সফররত বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল বর্তমানে হোটেলে কোয়ারেন্টাইনে আছে। এজন্য শরীর চর্চায় ব্যস্ত সময় অতিবাহিত করছে তারা। জিম করার সময় কুরআন তেলাওয়াতের এ ভিডিওটি ব্যাপক প্রশংসিত হচ্ছে। ব্যাপকহারে মন্তব্য করছেন মিরাজ ভক্তরা।

ভিডিও দেখতে ক্লিক করুন

news24bd.tv তৌহিদ

মন্তব্য

পরবর্তী খবর

আজ থেকে গ্রুপে ভাগ হয়ে অনুশীলন করবে টাইগাররা

অনলাইন ডেস্ক

নিউজিল্যান্ডে আজ থেকে ছোট ছোট গ্রুপে ভাগ হয়ে অনুশীলন শুরু করবে বাংলাদেশ ক্রিকেট দল। সাতদিনের সফল কোয়ারেন্টিন শেষে প্রথমবারের মত ব্যাট বল হাতে তুলবে তামিম-রিয়াদরা। অষ্টম দিন থেকে সমান ভাগে ভাগ হয়ে খোলা আকাশের নিচে শুরু হবে গুচ্ছ অনুশীলন।

ক্রাইস্টচার্চে মঙ্গলবার আধা ঘন্টার জন্য হোটেলের বাইরে ফ্রেশ এয়ারে সময় কাটান টাইগাররা। নির্দিষ্ট দূরত্বে থেকে আলোচনায় অংশ নেন ক্রিকেটার ও টিম ম্যানেজমেন্ট। 


পুলিশ হেফাজতে আইনজীবীর মৃত্যু: বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ

ভাসানচরে যাচ্ছে দুই হাজারের বেশি রোহিঙ্গা

‘অসম প্রেমে’ পড়েছেন সাদিয়া ইসলাম মৌ

ব্যানারে নেই বেগম জিয়া, এনিয়ে বিস্তর আলোচনা


মূলত ক্রাইস্টচার্চে নয় মার্চ পর্যন্ত এভাবেই অনুশীলন আর জিম করবে গোটা দল। ১০ তারিখ দল যাবে কুইন্সটাউনে। সপ্তাহখানেক অনুশীলন শেষে টাইগারদের গন্তব্য ডানেডিন। যেখানে ২০ মার্চ প্রথম ওয়ানডেতে নিউজিল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ।

news24bd.tv নাজিম

মন্তব্য

পরবর্তী খবর