বিশ্ব কাপাতে আসছে কেজিএফ ২
বিশ্ব কাপাতে আসছে কেজিএফ ২

বিশ্ব কাপাতে আসছে কেজিএফ ২

অনলাইন ডেস্ক

কন্নড় সুপারস্টার ইয়াশের ভক্তদের জন্য সুখবর। ব্লকবাস্টার ‘কেজিএফ’ সিনেমার দ্বিতীয় কিস্তি ‘কেজিএফ : চ্যাপ্টার টু’র শুট প্রায় শেষ। আর মাত্র এক সিক্যুয়েন্সের শুট হলেই সব শিডিউলের কাজ শেষ হবে। আশা করা হচ্ছে, জানুয়ারির দ্বিতীয় সপ্তাহেই শেষ শিডিউলের শুট হবে।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম ফিল্মিবিট ডটকম এ খবর জানিয়েছে। করোনা মহামারির কারণে এ সিনেমার শুট বন্ধ হয়ে গিয়েছিল। তবে গত অক্টোবর থেকে ইয়াশ ও তাঁর টিম শুট শুরু করেন।

ইয়াশের একটি ঘনিষ্ঠ সূত্র পোর্টালটিকে জানিয়েছে, শেষ শিডিউল নতুন বছরে করার পরিকল্পনা ছিল। লকডাউন যেহেতু এখন আর নেই, তাই শেষ শিডিউল টানা করে শেষ করতে চান ইয়াশ ও তাঁর টিম। সূত্রটি আরো জানায়, শুটিংয়ে সমস্ত প্রোটোকল মেনে চলা হবে।

‘কেজিএফ : চ্যাপ্টার টু’তে ইয়াশের পাশাপাশি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন বলিউড তারকা সঞ্জয় দত্ত ও রাভিনা ট্যান্ডন।

২০১৮ সালে প্রশান্ত নীল দ্বারা লিখিত ও পরিচালিত এবং বিজয়ী কিরাগাঁদুরের হম্বালের ফিল্মস বেনারে অধীনে ভারতীয় কন্নড়-ভাষায় নির্মিত হয় কেজিএফ: চ্যাপ্টার ওয়ান। ছবিটি কৃষ্ণপ্পা বেয়ার 'রকি' কে নিয়ে গঠিত।

বছরের প্রথমদিনে শিশু জন্মে ভারতের বিশ্ব রেকর্ড 

প্রেমে মজেছেন শ্রাবন্তীর ছেলে 

চতুর্থ ধাপে ৫৬ পৌরসভায় ভোট ১৪ ফেব্রুয়ারি

সে দারিদ্র্যের মধ্যে জন্মগ্রহণ করেছিল এবং ১৯৬০-এর দশকে বোম্বে (বর্তমানে মুম্বাই) এসেছিল তার মৃত মায়ের কথা অনুযায়ী ক্ষমতা এবং সম্পদের অধীকারী হতে। সেখানে সোনার মাফিয়ার সঙ্গে জড়িত হয়ে পড়ে এরপর সে কোলার গোল্ড ফিল্ডের অত্যাচারী উত্তরাধিকারী গরুড়া’কে হত্যা করার জন্য নিযুক্ত হয়।

'রকি' হিসাবে যশ এবং গরুড়া হিসেবে রামচন্দ্র রাজু অভিনয় করেন। অনন্ত নাগ চলচ্চিত্র বর্ণনা পাশাপাশি শ্রীনদি শেঠি, ভাসিষত এন সিমা, আয়্যাপ্পা পি শর্মা ও হরিশ রায়ের সঙ্গে পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন। ৬৬তম জাতীয় চলচ্চিত্র অ্যাওয়ার্ডে, চলচ্চিত্রটি সেরা অ্যাকশন এবং সেরা স্পেশাল ইফেক্টের জন্য ২টি পুরস্কার জিতেছে।

নায়ক ইয়াশের ৩৫তম জন্মদিনে, অর্থাৎ ৮ জানুয়ারি প্রশান্ত নীল পরিচালিত এ সিনেমার টিজার মুক্তি পাবে। আর এ বছরই মুক্তি পেতে পারে সিনেমাটি।

news24bd.tv/আলী