১০ মাস পর কালো পোশাকে এ কোন ঐশ্বরিয়া?

অনলাইন ডেস্ক

১০ মাস পর কালো পোশাকে এ কোন ঐশ্বরিয়া?

বলিউড স্টার ঐশ্বরিয়া রাই বচ্চন। সবাই তাকে বলিউড কুইন বলেই চিনে। করোনার কারণে দীর্ঘদিন ঘরেই ছিলেন ঐশ্বরিয়া। ১০ মাস পর আপাদমস্তক কালো পোশাকে ঢেকে বের হলেন রাস্তায়। 

কালো লেগিংস, কালো কোট, কালো মাস্ক, কালো ওভারসাইজড সানগ্লাস। এমনকি, কাঁধের ব্যাগটাও কালো। তবে তার পরেও তাকে ঠিক চিনে ফেললেন ভক্তরা। তুললেন ছবিও। সৌজন্যে ছবিপ্রেমী ‘স্মল বি’ আরাধ্যা।

রোববার সকালে সপরিবারে হায়দরাবাদের বিমানবন্দরে নামেন ঐশ্বরিয়া। কালো পোশাকে ঐশ্বরিয়া ছবি শিকারিদের পাশ কাটিয়ে গেলেও বাবা অভিষেকের হাত ধরে আরাধ্যা কিন্তু মুহূর্তের জন্য থামেন। ছবি শিকারিদের দেখেই রীতিমতো পোজ দেন ছবির জন্য। আর সঙ্গে সঙ্গেই ফ্রেম বন্দি হন ঐশ্বরিয়াসহ বচ্চন পরিবার।

এমনিতে আরাধ্যা অভিষেক ঐশ্বরিয়া একসঙ্গে বেড়াতে বের হলে কালার কোড ম্যাচ করেই পোশাক পরেন। বিশেষ করে মায়ের সঙ্গে রং মিলিয়ে পোশাক পরতে ভালবাসে আরাধ্যা। কিন্তু, এদিন তিনজনেরই পোশাক ছিল আলাদা। হয়তো ভিড়ে মিশতেই চেয়েছিলেন তিন জন। কিন্তু, আরাধ্যার জন্য তা আর হল না।


আরও পড়ুন: দীপিকা, তাপসীদের ফিল্মি জোকার বললেন কঙ্গনা


কিন্তু, হঠাৎ হায়দরাবাদে কেন ঐশ্বরিয়া! দশ মাস পর বাড়ি থেকে বেড়িয়ে প্রথমেই হায়দরাবাদে কেন গেলেন তিনি! ইনস্টাগ্রামে দিয়েছেন অনুরাগীরাই। জানালেন, আগামী বেশ কয়েকদিন হায়দরবাদেই শুটিং করবেন ঐশ্বরিয়া। অভিষেকের পরণে ছিল ঢিলে ঢালা পাজামা আর ক্যামোফ্লাজ জ্যাকেট। দক্ষিণী পরিচালক ও প্রযোজক মণিরত্নমের তামিল ছবি ‘পন্নিইন সেলভান’-এর জন্য।

ঐতিহাসিক এই পিরিয়ড ড্রামায় ঐশ্বরিয়া ছাড়াও কাজ করছেন দক্ষিণী সুপারস্টার বিক্রম। ছবির গানগুলির সুর করেছেন এ আর রহমান। ২০১৯ সালের জানুয়ারি থেকে মণিরত্নম পরিকল্পনা করছিলেন ছবিটি নিয়ে। ২০২০-র এপ্রিলে ঘোষণা করেন দু’টি ভাগে মুক্তি পাবে ছবিটি। করোনার জন্য এতদিন বন্ধ ছিল ছবির শুটিং। তাই বাড়ির বাইরে বেরিয়েই প্রথম কাজেই যোগ দিলেন ঐশ্বরিয়া।

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর

অভিনেত্রী চারুর গোসলের ছবি ভাইরাল

অনলাইন ডেস্ক

অভিনেত্রী চারুর গোসলের ছবি ভাইরাল

প্রতিদিনই কোন না কোন অভিনেত্রী থাকছে আলোচনার কেন্দ্রবিন্দুতে। আর সেলিব্রেটিদের নিয়ে তো দর্শকদের আগ্রহের শেষ নেই। তাই তারাও মুখিয়ে থাকেন বিনোদন জগতের খবর পেতে। তাই সবার নজর থাকে সেলেবদের সোশ্যাল মিডিয়ায়।

সেলিব্রেটিরা কোন কিছু পোস্ট করলেই যেন ভাইরাল। এবার সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনের ভাইয়ের বউ অভিনেত্রী চারু আসোপা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় গোসলের কয়েকটি ছবি পোস্ট করেন তিনি। এর পরেই ঝড় উঠেছে নেটদুনিয়ায়।

ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিতে বাথটাবে লাস্যময়ী রূপে ধরা দিয়েছেন হিন্দি সিরিয়ালের এই অভিনেত্রী। ছবিতে দেখা যাচ্ছে, বাথটাবের পানি সাবানের ফেনায় ভরা। তার মধ্যে প্রায় গলা পর্যন্ত ডুবিয়ে আছেন চারু। ছবির ক্যাপশনে এই অভিনেত্রী লিখেছেন, 'বাবলস বাবলস এভরিহোয়ার।'

আরও পড়ুন:


ঐতিহাসিক ৭ মার্চ: বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

মেসি ঝড়ে বার্সার জয়, অ্যাতলেটিকোর সঙ্গে ব্যবধান কমলো

এবার অনলাইনে প্রতারণার শিকার মিমি চক্রবর্তী

ভালো ছেলে পেলে তৃতীয় বিয়ে করবেন মুনমুন


২০১৯ সালের জুনে সুস্মিতা সেনের ভাই রাজীব সেনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন টেলিভিশন অভিনেত্রী চারু আসোপা। ২০২০ সালের সেপ্টেম্বরে তাদের সম্পর্কের অবনতির খবর প্রকাশ্যে আসতে শুরু করে। এমনকি এ দম্পতির বিয়েবিচ্ছেদ হতে পারে বলেও গুঞ্জন উঠেছিল।

পরে অবশ্য নিজেদের মধ্যে  সমস্যা মিটিয়ে ফের একসঙ্গেই থাকছেন চারু-রাজীব। এই মুহূর্তে গোয়ায় ছুটি কাটাচ্ছেন এই তারকা দম্পতি। সূত্র: জি নিউজ

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর

এবার অনলাইনে প্রতারণার শিকার মিমি চক্রবর্তী

অনলাইন ডেস্ক

এবার অনলাইনে প্রতারণার শিকার মিমি চক্রবর্তী

অনলাইনের অনেকের প্রতারণার খবর পাওয়া যায়। তথ্য প্রযুক্তি আমাদের জীবনযাত্রা অনেক সহজ করলেও এ নিয়ে বিড়ম্বনারও শেষ নেই। কম বেশি সকলেই এই বিড়ম্বনার শিকার। এবার অনলাইনের ফাঁদে পড়ে প্রতারণার শিকার হয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য মিমি চক্রবর্তী।

সম্প্রতি অনলাইনে পণ্য কিনে প্রতারণার শিকার হয়েছেন টলিউড নায়িকা মিমি। একটি স্বনামধন্য ই-কমার্স সাইটে ওয়্যারলেস ব্লু টুথ স্পিকার অর্ডার দিয়েছিলেন তিনি। এর মূল্য ৪৪ হাজার ৪২৮ রুপি। কিন্তু এর পরিবর্তে একই কোম্পানির অন্য মডেলের স্পিকার দেওয়া হয়েছে তাকে, যেটির মূল্য ২৯ হাজার ৯৯৯ রুপি।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে ওই ই-কমার্স সাইটের ওপর ক্ষোভ প্রকাশ করেছেন মিমি। এমন প্রতারণার জন্য ওই প্রতিষ্ঠানের সমালোচনাও করেন তিনি। যদিও এই ঘটনা সামনে আসার পর সেই ই-কমার্স সাইটের পক্ষ থেকে দুঃখ প্রকাশ করা হয়েছে। পাশাপাশি তার অর্ডার করা পণ্য পৌঁছে দেওয়ারও আশ্বাস দেওয়া হয়েছে।

আরও পড়ুন:


ভালো ছেলে পেলে তৃতীয় বিয়ে করবেন মুনমুন

রবিবার যেসব এলাকা বন্ধ থাকবে

সাত মার্চের ভাষণের প্রেক্ষাপট তৈরি হয়েছিল যে কারণে

চাকরি দেবে এসিআই লিমিটেড


তবে অনলাইনের পণ্য কিনে বিড়ম্বনা মিমির কাছে নতুন নয়। গত বছরও এমন ঘটনার সম্মুখীন হন তিনি। শুটিংয়ের ফাঁকে খাবার অর্ডার করেছিলেন। কিন্তু খাবার হাতে পৌঁছানোর পর বুঝতে পারেন সেটি মোটেও খাওয়ার উপযোগী নয়। টাকার বিনিময়ে এমন বাসি খাবার পরিবেশনের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে অভিযোগও করেছিলেন মিমি।

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর

ভালো ছেলে পেলে তৃতীয় বিয়ে করবেন মুনমুন

অনলাইন ডেস্ক

ভালো ছেলে পেলে তৃতীয় বিয়ে করবেন মুনমুন

আবারও বিয়ে করার ঘোষণা দিয়েছেন ঢালিউড অভিনেত্রী মুনমুন। গত বছরের জুলাই মাসে দ্বিতীয় স্বামীর সঙ্গে বিবাহবিচ্ছেদের পর তৃতীয় বিয়ের ঘোষণা দিলেন তিনি। এখন দুই সন্তানকে নিয়েই তার সংসার। কিন্তু বিচ্ছেদের অতীত ভুলে সামনে এগিয়ে যেতে চান তিনি। মনের মতো ছেলে পেলে চলতি বছর বা আগামী বছরই তৃতীয় বিয়ে করতে চান চিত্রনায়িকা মুনমুন।

বিয়ে প্রসঙ্গে এক সময়ের ঢালিউড মাতানো এই নায়িকা বলেন, ‘বিয়ের পরিকল্পনা আছে। জীবন কারও জন্য থেমে থাকে না। জীবন চলবে জীবনের মতো।’ তাই বিয়ের সিদ্ধান্ত নিয়েছি।

মুনমুন মনে করেন, তার জীবনে যা ঘটেছে সেরকম ঘটনা অনেক শিল্পীর জীবনেই ঘটে বা ঘটেছে। শিল্পীদের জীবনটা একটু এলোমেলোই হয়। এরপরও সব শিল্পীর মতো তিনিও স্বপ্ন দেখেন জীবনটাকে সাজিয়ে রাখার। বিয়েটা ভবিষ্যতের ওপর ছেড়ে দিয়েছেন।

দ্বিতীয় বিবাহবিচ্ছেদের পরে অভিনয় ছাড়ার ঘোষণা দিয়েছিলেন মুনমুন। পরে তিনি সন্তানদের কথা চিন্তা করে সিদ্ধান্ত বদলান। কারণ সন্তানদের মানুষ করার জন্য তার অর্থের প্রয়োজন। নিয়মিত স্টেজ শো করে পরিবারের খরচ চালাতেন এই অভিনেত্রী। তবে করোনা পরিস্থিতিতে স্টেজ শো বন্ধ থাকায় জমানো টাকা দিয়েই কোনোমতে সন্তানদের নিয়ে চলছেন।

আরও পড়ুন:


রবিবার যেসব এলাকা বন্ধ থাকবে

সাত মার্চের ভাষণের প্রেক্ষাপট তৈরি হয়েছিল যে কারণে

চাকরি দেবে এসিআই লিমিটেড

ইরানের রেলপথ যাবে ভূমধ্যসাগর পর্যন্ত


সরকার যদি আবার মঞ্চে শো করার অনুমতি দেয়, তাহলে তিনি নিয়মিত সার্কাসে শো করবেন। সেই আয় দিয়ে হয়তো খেয়ে পরে আরও ভালো থাকতে পারবেন।

প্রসঙ্গত, ২০০৩ সালে সিলেটের এক ব্যবসায়ীকে বিয়ে করে যুক্তরাজ্যে চলে যান মুনমুন। ২০০৬ সালে তাদের বিচ্ছেদ হয়। দেশে ফিরে যাত্রায় অভিনয় করতে গিয়ে মোশাররফ হোসেনের সঙ্গে পরিচয় হয় তার। পরবর্তীতে ২০০৯ সালে তিনি মোশাররফকে বিয়ে করেন। বিয়ের দুই বছরের মাথায় তাদের দাম্পত্যে দূরত্ব তৈরি হতে শুরু করে। সাবেক এই দম্পতির ঘরে সালমান ও যশ নামে ৮ ও ১০ বছর বয়সী দুটি ছেলে রয়েছে। বর্তমানে দুজনই মায়ের সঙ্গে থাকে।

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর

তাপসীর কোলে কশ্যপকে নিয়ে রহস্য!

অনলাইন ডেস্ক

তাপসীর কোলে কশ্যপকে নিয়ে রহস্য!

তাপসীর কোলে কশ্যপ! অভিনেত্রী ও পরিচালক দুজনেরই মুখে হাসি। দু’জনের হাতের মুদ্রা একই রকম। যার অর্থ ‘দুই’ অথবা ‘ভি’।

অনুরাগের পোস্ট করা সেই ছবিতে দেখা যাচ্ছে, সাদা শাড়ি ও ব্লাউজ পরে চেয়ারে বসে অভিনেত্রী তাপসী পান্নু। তার কোলে অনুরাগ কশ্যপ। ছবির পেছনে সেটে কর্মীরা কাজে ব্যস্ত।

ক্যাপশনে অনুরাগ লিখেছেন, ‘এবং আমরা আবার শ্যুট শুরু করলাম।’ পাশে হ্যাশট্যাগে লেখা, ‘দোবারা’।


আরও পড়ুনঃ


আমাকে ‘বলির পাঁঠা’ বানানো হয়েছে: সামিয়া রহমান

লবণ প্রাসাদ ‘পামুক্কালে’

ইয়ার্ড সেলে মিললো ৪ কোটি টাকার মূল্যবান চীনামাটির পাত্র!

এই নচিকেতা মানে কী? আমি তোমার ছোট? : মঞ্চে ভক্তকে নচিকেতার ধমক (ভিডিও)


সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের মতে, একটি কারণ হতে পারে, পুণেতে এখন ‘দোবারা’ ছবির শ্যুট করছেন বলে হাতে ‘দুই’ দেখিয়েছেন। নয়তো ‘ভি’ অর্থে তাঁরা ‘ভিক্টরি’ বা জয়লাভের কথা বলতে চাইছেন। এক ঢিলে দুই পাখি মারতে চেয়েছেন অনুরাগ ও তাপসী সে সম্ভাবনাও উড়িয়ে দেয়া যায় না।

news24bd.tv / নকিব

মন্তব্য

পরবর্তী খবর

বিয়ে করতে হলে জামাইকে কী শর্ত মানতে হবে জানালেন জাহ্নবী

অনলাইন ডেস্ক

বিয়ে করতে হলে জামাইকে কী শর্ত মানতে হবে জানালেন জাহ্নবী

বলিউডের নতুন অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন প্রয়াত বলি তারকা শ্রীদেবীর বড় মেয়ে জাহ্নবী কাপুর। অভিনেত্রীর বেশ কিছু ছবি এরই মধ্যে দর্শক প্রিয়তা পেয়েছে। আগামি ১১ মার্চ মুক্তি পেতে যাচ্ছে জাহ্নবী অভিনীত সিনেমা ‘রুহি’।

সিনেমাটিতে জাহ্নবীর বিপরীতে অভিনয় করেছেন রাজকুমার রাও এবং বরুণ শর্মা। আর তাদেরকে নিয়েই প্রচারণায় ব্যস্ত বি-টাউনের এই কুইন।

ছবিটির প্রচারণায় অংশ হিসেবে ভারতীয় ম্যাগাজিন ব্রাইডস টুডেকে দেওয়া এক সাক্ষাৎকারে জাহ্নবী নিজের বিয়ের পরিকল্পনা সম্পর্কে জানিয়েছেন। ম্যাগাজিনটির বরাতে ভারতীয় গণমাধ্যম রিপাবলিক ওয়ার্ল্ডে খবর অনুযায়ী, জাহ্নবীকে বিয়ে করতে হলে বিয়েতে তাঁর জামাইকে পরে আসতে হবে লুঙ্গি।

ব্রাইডস টুডেকে দেওয়া সেই সাক্ষাৎকারে বিয়ে প্রসঙ্গে জাহ্নবী জানিয়েছেন, ভারতীয় দক্ষিণী রীতিতে তিরুপতি মন্দিরেই সাত পাঁকে বাঁধা পড়তে চান এই অভিনেত্রী। বিয়ের দিন জাহ্নবী পরতে চান কাঞ্জিভরম শাড়ির সঙ্গে স্বর্ণের অলংকার আর চুলে থাকবে গাজরা। আর যাকে বিয়ে করবেন তাঁকে পরে আসতে হবে লুঙ্গি। যদিও বিয়েতে বড় অনুষ্ঠান বা আয়োজন পছন্দ নয় শ্রীদেবী কন্যার।

আরও পড়ুন:


নিউজিল্যান্ডে ফের ভূমিকম্প, জনমনে আতঙ্ক

ডিজিটাল আইন বাতিলে লাভ কি?

আবারও স্বর্ণের দরপতন, ৯ মাসের মধ্যে সর্বনিম্ন দাম

রণবীরের সঙ্গে ক্যাটরিনার খোলামেলা ছবি বিশ্বাস হয়নি সালমানের


জাহ্নবীর বলিউডে অভিষেকের মাত্র কয়েক মাস আগে মারা যান শ্রীদেবী। ঈশান খট্টরের বিপরীতে ‘ধড়ক’ সিনেমায় জাহ্নবীর অভিষেক হয়। জাহ্নবী এখন ‘রুহি’ সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছেন, যেখানে অভিনয় করেছেন রাজকুমার রাও ও বরুণ শর্মার মতো তারকা।

জাহ্নবী কাপুরকে সবশেষ ‘গুঞ্জন সাক্সেনা : দ্য কার্গিল গার্ল’ সিনেমায় দেখা যায়। তাঁর পরবর্তী সিনেমা ‘গুড লাক জেরি’, সম্প্রতি পাঞ্জাবে এ সিনেমার শুট হয়েছে। সিদ্ধার্থ সেনগুপ্ত পরিচালিত এ সিনেমার চিত্রনাট্য লিখেছেন পঙ্কজ মত্ত। এতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে দীপক ডবরিয়াল, মীতা বশিষ্ঠ, নীরজ সুদ ও সুশান্ত সিংকে। এ ছাড়া তাঁর হাতে রয়েছে ‘দোস্তানা টু’।

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর