১০ মাস পর কালো পোশাকে এ কোন ঐশ্বরিয়া?

১০ মাস পর কালো পোশাকে এ কোন ঐশ্বরিয়া?

অনলাইন ডেস্ক

বলিউড স্টার ঐশ্বরিয়া রাই বচ্চন। সবাই তাকে বলিউড কুইন বলেই চিনে। করোনার কারণে দীর্ঘদিন ঘরেই ছিলেন ঐশ্বরিয়া। ১০ মাস পর আপাদমস্তক কালো পোশাকে ঢেকে বের হলেন রাস্তায়।

 

কালো লেগিংস, কালো কোট, কালো মাস্ক, কালো ওভারসাইজড সানগ্লাস। এমনকি, কাঁধের ব্যাগটাও কালো। তবে তার পরেও তাকে ঠিক চিনে ফেললেন ভক্তরা। তুললেন ছবিও।

সৌজন্যে ছবিপ্রেমী ‘স্মল বি’ আরাধ্যা।

রোববার সকালে সপরিবারে হায়দরাবাদের বিমানবন্দরে নামেন ঐশ্বরিয়া। কালো পোশাকে ঐশ্বরিয়া ছবি শিকারিদের পাশ কাটিয়ে গেলেও বাবা অভিষেকের হাত ধরে আরাধ্যা কিন্তু মুহূর্তের জন্য থামেন। ছবি শিকারিদের দেখেই রীতিমতো পোজ দেন ছবির জন্য। আর সঙ্গে সঙ্গেই ফ্রেম বন্দি হন ঐশ্বরিয়াসহ বচ্চন পরিবার।

news24bd.tv

এমনিতে আরাধ্যা অভিষেক ঐশ্বরিয়া একসঙ্গে বেড়াতে বের হলে কালার কোড ম্যাচ করেই পোশাক পরেন। বিশেষ করে মায়ের সঙ্গে রং মিলিয়ে পোশাক পরতে ভালবাসে আরাধ্যা। কিন্তু, এদিন তিনজনেরই পোশাক ছিল আলাদা। হয়তো ভিড়ে মিশতেই চেয়েছিলেন তিন জন। কিন্তু, আরাধ্যার জন্য তা আর হল না।


আরও পড়ুন: দীপিকা, তাপসীদের ফিল্মি জোকার বললেন কঙ্গনা


কিন্তু, হঠাৎ হায়দরাবাদে কেন ঐশ্বরিয়া! দশ মাস পর বাড়ি থেকে বেড়িয়ে প্রথমেই হায়দরাবাদে কেন গেলেন তিনি! ইনস্টাগ্রামে দিয়েছেন অনুরাগীরাই। জানালেন, আগামী বেশ কয়েকদিন হায়দরবাদেই শুটিং করবেন ঐশ্বরিয়া। অভিষেকের পরণে ছিল ঢিলে ঢালা পাজামা আর ক্যামোফ্লাজ জ্যাকেট। দক্ষিণী পরিচালক ও প্রযোজক মণিরত্নমের তামিল ছবি ‘পন্নিইন সেলভান’-এর জন্য।

ঐতিহাসিক এই পিরিয়ড ড্রামায় ঐশ্বরিয়া ছাড়াও কাজ করছেন দক্ষিণী সুপারস্টার বিক্রম। ছবির গানগুলির সুর করেছেন এ আর রহমান। ২০১৯ সালের জানুয়ারি থেকে মণিরত্নম পরিকল্পনা করছিলেন ছবিটি নিয়ে। ২০২০-র এপ্রিলে ঘোষণা করেন দু’টি ভাগে মুক্তি পাবে ছবিটি। করোনার জন্য এতদিন বন্ধ ছিল ছবির শুটিং। তাই বাড়ির বাইরে বেরিয়েই প্রথম কাজেই যোগ দিলেন ঐশ্বরিয়া।

news24bd.tv আহমেদ