অক্ষয়ের ব্যাংক অ্যাকাউন্টের প্রতি লোভ অনিল কাপুরের

অনলাইন ডেস্ক

অক্ষয়ের ব্যাংক অ্যাকাউন্টের প্রতি লোভ অনিল কাপুরের

(বাঁ-দিক থেকে) অনিল কাপুর, অক্ষয় কুমার

অক্ষয় কুমারের ব্যাংক অ্যাকাউন্ট হ্যাক করতে চাই। হ্যাঁ ঠিক এভাবেই কথাটি বলেছেন মিস্টার ইন্ডিয়া। অনিল কাপুরের এমন কথা শুনে চমকে উঠছেন নিশ্চয়। 

তবে স্বস্তির খবর হলো কথাটি মজার ছলে বলেছেন তিনি। বিষয়টি তাহলে খোলাসা করা যাক। ‘একে ভার্সেস একে’ ছবির প্রচারের জন্য কপিল শার্মার শো-তে হাজির হয়েছিলেন অভিনেতা অনিল কাপুর। 

সেখানে কপিল তাঁকে কয়েকটি কল্পিত পরিস্থিতির ভিত্তিতে প্রশ্ন করেন। অনিল কাপুর রসিকতা করে জানান, তিনি অক্ষয় কুমারের ব্যাংক অ্যাকাউন্ট হ্যাক করতে চান। আর অমিতাভ বচ্চনের জামাকাপড়ের গোটা আলমারিটি চুরি করে নিতে চান।


 রাবেয়া খাতুনের মৃত্যুতে সাহিত্যের ক্ষতি হলো: ফরিদা ইয়াসমিন

পলিপ সম্পর্কে সচেতন থাকুন, বিপদের আগেই সাবধান হোন

রাজধানীর যে সব এলাকায় কাল গ্যাস থাকবে না


জামাকাপড় প্রসঙ্গে অনিল কাপুর জানান, চেম্বুরে থাকাকালীন পুরনো জামাকাপড়ের বিনিময়ে বাসনকোসন কিনতেন তিনি।

সব মিলিয়ে জমে উঠেছিল কপিল শার্মার শো। অনিল কাপুরের জীবনের বেশ কিছু মুহূর্তের কথা জানতে পারলেন দর্শক‌েরা। সূত্র: আনন্দবাজার পত্রিকা

news24bd.tv নাজিম

মন্তব্য

পরবর্তী খবর

আইটেম গার্ল জেরিন খান এখন ড. জেরিন খান

অনলাইন ডেস্ক

আইটেম গার্ল জেরিন খান এখন ড. জেরিন খান

বলিউড মানেই নতুন নতুন খবর। সেই খবরে আরেকটি মাত্রা যোগ করলেন বলিউড সুন্দরী জেরিন খান। বি-টাইনের এই নায়িকা যতটা না অভিনেত্রী হিসেব জনপ্রিয় তার চেয়ে বেশি জনপ্রিয় আইটেম গার্ল হিসেবে।

জেরিন খানের বেশ কিছু আইটেম সং দর্শক মনে ঝড় তুলেছিল। তাছাড়াও অভিনেত্রীর সৌন্দর্য আর শারীরিক গঠনে এখনো হাজারো দর্শক পাগল তার জন্যে।

সম্প্রতি ভারতের গোয়ায় অনুষ্ঠিত হল নেলসন ম্যান্ডেলা নোবেল পিস অ্যাওয়ার্ড-২০২০। আর সেই আয়োজনে সম্মানিত অতিথি ছিলেন বলিউড অভিনেত্রী জারিন খান।

আরও পড়ুন:


রাজধানীর খিলক্ষেতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

সিরাজগঞ্জে এইচ টি ইমামের প্রথম জানাজা সম্পন্ন

মা হচ্ছেন শ্রেয়া ঘোষাল, বেবি বাম্পের ছবি ভাইরাল

নন-ক্যাডারে নিয়োগ দেবে পিএসসি


ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম ফিল্মিবিট ডটকমের খবর, ওই আয়োজনে শুধু সম্মানিত অতিথি হিসেবেই উপস্থিত ছিলেন না জেরিন খান, তাঁকে দেওয়া হয়েছে নেলসন ম্যান্ডেলা নোবেল পিস অ্যাওয়ার্ড। পেয়েছেন আমেরিকান ইউনিভার্সিটি অব গ্লোবাল পিসের পক্ষ থেকে সাম্মানিক ডক্টরেট। আর সে কারণেই তিনি এখন ড. জেরিন খান! এই অর্জনের জন্য গোয়া রাজ্যের মুখ্যমন্ত্রী প্রমোদ সাওয়ান্ত অভিনন্দন জানিয়েছেন জেরিনকে।

সামাজিক যোগাযোগমাধ্যমে এ খবর প্রকাশ করেছেন চিত্রনায়িকা জেরিন খান নিজেও। আয়োজন ও পুরস্কারপ্রাপ্তির বেশ কিছু ছবি শেয়ার করে গোয়ার মুখ্যমন্ত্রী প্রমোদ সাওয়ান্তকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন তিনি। জানিয়েছেন, সাম্মানিক ডক্টরেট পেয়ে তিনি সত্যিই উচ্ছ্বসিত।

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর

মেয়ের নাচে মুগ্ধ হয়ে মায়ের সাথে তুলনা! (ভিডিও)

অনলাইন ডেস্ক

মেয়ের নাচে মুগ্ধ হয়ে মায়ের সাথে তুলনা! (ভিডিও)

শ্রীদেবীর মেয়ে তার মায়ের মতো দিব্যি ভালো নাচবে তাই স্বাভাবিক৷ অভিনেত্রী নিজের বেলি ডান্সের জন্য সোশ্যাল মিডিয়াতে বেশ চর্চায় থাকেন তিনি। এবার নতুন সিনেমাতে অভিনেত্রী নতুন গানে বেলি ডান্সে চমক লাগিয়ে দিলেন৷

নতুন বছরে অভিনেত্রীর নতুন সিনেমা ‘রুহি’ সিনেমার ট্রেলার মুক্তি পেয়েছে। অভিশপ্ত মহিলাকে কে বিয়ে করবে, এ নিয়েই রুহির মূল গল্প। এই ছবিতে অভিশপ্ত মহিলার চরিত্রে আছেন জাহ্নবী এছাড়াও মুখ্য চরিত্রে দেখা যাবে রাজকুমার রাও ও বরুণ শর্মাকে।


আমাকে ‘বলির পাঁঠা’ বানানো হয়েছে: সামিয়া রহমান

প্রথমবারের মতো দেশে পালিত হচ্ছে টাকা দিবস

ইয়ার্ড সেলে মিললো ৪ কোটি টাকার মূল্যবান চীনামাটির পাত্র!

এই নচিকেতা মানে কী? আমি তোমার ছোট? : মঞ্চে ভক্তকে নচিকেতার ধমক (ভিডিও)


রুহির পরিচালনা করেছেন হার্দিক মেহতা । ১১ মার্চ মুক্তি পাবে এই ছবি। আপাতত এই ট্রেলার দেখে জাহ্নবী বেশ প্রশংসা পেয়েছেন।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

২০১৮ সালের ২০ জুলাই মুক্তি পেয়েছিল করণ জোহর প্রযোজিত ‘ধড়ক’। আর এই সিনেমাতে প্রথম ডেবিউ করেছিলেন শ্রীদেবী ও বনি কাপুর কন্যা জাহ্নবী। প্রথম সিনেমাতে শ্রীদেবী কন্যা বেশ প্রশংসা পেয়েছিলেন।

news24bd.tv / নকিব

মন্তব্য

পরবর্তী খবর

মা হচ্ছেন শ্রেয়া ঘোষাল, বেবি বাম্পের ছবি ভাইরাল

অনলাইন ডেস্ক

মা হচ্ছেন শ্রেয়া ঘোষাল, বেবি বাম্পের ছবি ভাইরাল

বলিউড তারকাদের ঘরে ঘরে যেন খুশির আবহ। বলিউড অভিনেত্রীদের মা হওয়ার খবর এখন সর্বত্রই। সদ্যই মা হয়েছে অনুষ্কা,করিনারা। সেই তালিকায় নাম লেখালেন এবার উপমহাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী শ্রেয়া ঘোষাল।

মা হতে চলেছেন জানিয়ে সামাজিকমাধ্যমে বেবি বাম্পের একটি ছবি শেয়ার করেছেন তিনি। সংসারে নতুন অতিথি আসার ঘোষণা দিয়েছেন কণ্ঠশিল্পী নিজেই। ছবিতে সযত্নে ‘বেবি বাম্প’ আগলে রেখেছেন তিনি। নেট দুনিয়ায় দ্রুত ভাইরাল হয়েছে ছবিটিও। অনেক শুভাকাঙ্খীই জানিয়েছেন শুভেচ্ছা।

আরও পড়ুন:


নন-ক্যাডারে নিয়োগ দেবে পিএসসি

মা হওয়ার জন্য মোটা হওয়া গর্বের: শুভশ্রী (ভিডিও)

মোদির দলে যোগ দেয়া নিয়ে কী সিদ্ধান্ত নিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়?

শামীম ওসমানের ‘খেলা হবে’ ভারতীয় নেতাদের মুখে মুখে


২০১৫ সালের ৫ ফেব্রুয়ারি শিলাদিত্যের সঙ্গে গাঁটছড়া বাঁধেন শ্রেয়া ঘোষাল। এতদিনে তাদের ঘরে আসছে নতুন অতিথি। তাদের অনাগত সন্তানের জন্য ভক্ত-শুভানুধ্যায়ীদের আশীর্বাদ চেয়ে সামাজিকমাধ্যমে পোস্ট দিয়েছেন শ্রেয়া।

বৃহস্পতিবার (০৪ মার্চ) সকালে নিজের ছবি শেয়ার করে শ্রেয়া লেখেন, ‘শিশু শ্রেয়াদিত্য আসছে। আপনাদের এই খুশির সংবাদ দিতে পেরে শিলাদিত্য ও আমি খুব উচ্ছ্বসিত। জীবনের নতুন অধ্যায় শুরু করার প্রস্তুতি নিচ্ছি। এ মুহূর্তে আপনাদের ভালোবাসা ও আশীর্বাদ চাই। ’

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর

মা হওয়ার জন্য মোটা হওয়া গর্বের: শুভশ্রী (ভিডিও)

অনলাইন ডেস্ক

মা হওয়ার জন্য মোটা হওয়া গর্বের: শুভশ্রী (ভিডিও)

আবারও কটাক্ষের শিকার শুভশ্রী গঙ্গোপাধ্যায়। মা হওয়ার এই সময়টা তার শারীরিক গঠন পরিবর্তন নিয়ে ট্রোলের শিকার হতে হচ্ছে তাকে। এসব ইস্যু নিয়ে দীর্ঘদিন পরে লাইভে এসেছিলেন এই টলিউড অভিনেত্রী। 

তাঁর ফ্যান ক্লাব থেকে ইনস্টাগ্রামে সেই লাইভের একটি ক্লিপ শেয়ার করা হয়েছে। সেখানেই শুভশ্রীকে বলতে শোনা যায়, মাতৃত্বকালীন সময়ে ওজন বেড়ে যাওয়া নিয়ে নানা মন্তব্য ধেয়ে আসছেন তাঁর দিকে। নেটাগরিকদের কটূক্তি তাঁর উপর কেমন প্রভাব ফেলেছে, সেই বিষয়েও তিনি মুখ খুলতে দ্বিধা করেননি তিনি।

আরও পড়ুন:


মোদির দলে যোগ দেয়া নিয়ে কী সিদ্ধান্ত নিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়?

শামীম ওসমানের ‘খেলা হবে’ ভারতীয় নেতাদের মুখে মুখে

জামালপুরে নারীর সঙ্গে ভিডিও ফাঁস হওয়া সেই ডিসির বেতন কমল

‘পরমাণু সমঝোতার একমাত্র পথ নিষেধাজ্ঞা প্রত্যাহার’


অনুরাগীরা শুভশ্রীর কাছ থেকে জোরালো উত্তরের দাবি জানাতেই অভিনেত্রী জানিয়েছেন, ‘‘মা হলে মেয়েদের ওজন এমনিতেই বেড়ে যায়। আমিও মা হয়েছি। ওজনও বেড়েছে। যে কোনও মেয়ের কাছেই এটি গর্বের। আমার কাছেও। তাই এই নিয়ে অযথা মাথাব্যথায় রাজি নই। তবে এ টুকু বলতে পারি, সবার কটাক্ষ আমি ইতিবাচক ভাবেই নিচ্ছি।’’ দাবি, এতে দ্রুত রোগা হওয়ার জেদ আরও বেশি করে চাপছে তাঁর।

ভিডিও দেখতে ক্লিক করুন।

অভিনেত্রীর মতে, আরও বেশি করে সবাই তাঁকে ‘মোটা’ বলুন। তাহলেই ঝটপট ঝরে আবার আগের মতো ছিপছিপে হয়ে যাবেন।

২০১৮ সালে টলিউডের পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে বিয়ে। ২০২০ একমাত্র সন্তান ইউভানের জন্ম হয়। সব মিলিয়ে সুখী দাম্পত্য ‘রাজশ্রী’র।

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর

এবার ওয়েব সিরিজে মৌ

অনলাইন ডেস্ক

এবার ওয়েব সিরিজে মৌ

‘সিক্স’ নামের একটি ওয়েব সিরিজ নির্মাণ করা হচ্ছে। দেশের একঝাঁক তারকারা থাকবেন এই সিরিজে। এই প্রথমবার ওয়েব সিরিজে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ।

প্রোডাকশন হাউস রেড পেড স্টিডিওর ব্যানারে তৈরি হচ্ছে ওয়েব সিরিজ ‘সিক্স’। বাংলাদেশের ওটিটি প্ল্যাটফর্মে এতো বড় লাইন আপ নিয়ে এই প্রথম কোন ওয়েব সিরিজ তৈরি করছে এলবিসি মিডিয়া।

তানিম পারভেজের পরিচালনায় এই ওয়েব সিরিজে দেখা যাবে অপর্ণা ঘোষ, সোহেল মণ্ডল, তারিক আনাম খান, ইয়াশ রোহান, অশোক ব্যাপারীসহ আরও অনেককে। নির্মাতা ফাহমিকেও দেখা যাবে এই প্ল্যাটফর্মে প্রথমবার অভিনয় করতে।

এলবিসির হেড অব অপারেশন এ্যান্ড সেলস্ ওমর ফারুক চৌধুরী জানান, ‘এলবিসি মিডিয়া বাংলাদেশে সম্পূর্ণ ভিন্ন দুটি ওটিটি প্ল্যাটফর্ম ইরোস নাউ ও আড্ডা টাইমস্ এর ডিস্ট্রিবিউশন পার্টনার হিসেবে পথ চলা শুরু করে। যা বাংলাদেশের প্রধান প্রধান পেমেন্ট ওয়ালেট যেমন বিকাশ, নগদ-সহ যে কোন ব্যাংকের কার্ডের মাধ্যমে সহজেই সাবস্ক্রাইব করা যায়। বাংলাদেশের কন্টেন্ট যেমন বাংলা মুভি, ওয়েব সিরিজ, নাটক, মিউজিক ইন্টারন্যাশনালি তুলে ধরাই হচ্ছে এলবিসির প্রধান লক্ষ্য। তারই ধারাবাহিকতায় আমরা নির্মাণ করতে যাচ্ছি ওয়েব সিরিজ ‘সিক্স’। আমরা আশা করি, ইন্টারন্যাশালি ওটিটি প্ল্যাটফর্মে বাংলাদেশি কন্টেন্ট হিসাবে জায়গা করে নিবে এই ওয়েব সিরিজ ‘সিক্স’।’


পাপুলের আসনে উপনির্বাচনের তারিখ ঘোষণা

বিক্রি হওয়া সেই শিশু ফিরে পেলেন মা

হারিয়ে যাচ্ছে গ্রামীণ সৌন্দর্য

জন্ম নেওয়া শিশুর বাবা দাবি করলেন তিন যুবক


news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর