বন্ড গার্লের মৃত্যু

বন্ড গার্লের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

বিশ্ব কাপানো ফিল্ম সিরিজি বন্ডের নায়িকা হলিউড অভিনেত্রী তানিয়া রবার্টস মারা গেছেন। তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি ১৯৮৫ সালের ‘অ্যা ভিউ টু অ্যা কিল’ ছবিতে রজার মুরের বিপরীতে বন্ড গার্ল ‘স্ট্যাসি সুত্তোন’ চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছিলেন।

তার বন্ধু ও এজেন্ট মাইক পিঙ্গেল এ তথ্য নিশ্চিত করেছেন।

জেমস বন্ড চরিত্রে স্যার রজার মুর অভিনীত শেষ চলচ্চিত্রে বন্ড গার্ল হিসেবে অভিনয় করেছিলেন তানিয়া। এছাড়া 'দ্য বিস্টমাস্টার' ও 'শিনা: কুইন অব দ্য জঙ্গল' চলচ্চিত্রেও তার অভিনয় জাদু দেখেছে দর্শক।

ধর্ষককে বিয়ে না করে ইতিহাস গড়েছিলেন যে নারী

হার্ট অ্যাটাক থেকে মুক্তি ‘গোল্ডেন আওয়ার’রে

জানা গেছে, ২৪ ডিসেম্বর নিজের পোষা কুকুর নিয়ে হাঁটতে বের হয়ে আচমকা জ্ঞান হারান তানিয়া। এরপর তাকে লস অ্যাঞ্জেলেসের সিডারস-সিনাই মেডিক্যাল সেন্টারে ভর্তি করা হয়।

রোববার ঠিক কী কারণে তার মৃত্যু হয়, এ সম্পর্কে সুনির্দিষ্ট কোনো কারণ জানানো না হলেও, হলিউড রিপোর্টার জানিয়েছে, বর্ষিয়ান এই অভিনেত্রী করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন না।

১৯৫৫ সালে নিউইয়র্কে জন্ম নেওয়া তানিয়ার প্রকৃত নাম ভিক্টোরিয়া লেই ব্লাম। ১৯৭৭ সালে তিনি জন্মশহর ছেড়ে হলিউডে পাড়ি জমান।

''চার্লি'স অ্যাঞ্জেলস'' টিভি সিরিজে শেলি হ্যাকের স্থলাভিষিক্ত হয়ে তৃতীয় 'অ্যাঞ্জেল' জুলি হিসেবে অভিনয়ে তিনি প্রথম বড় ব্রেক পান।

news24bd.tv/আলী

সম্পর্কিত খবর