'আমার প্রথম পরিচয় আমি মুসলিম' কমান্ডোর নায়িকা

অনলাইন ডেস্ক

'আমার প্রথম পরিচয় আমি মুসলিম' কমান্ডোর নায়িকা

ইসলাম ধর্ম অবমাননার অভিযোগ আনা হয়েছে শাপলা মিডিয়া প্রযোজিত ‘কমান্ডো’ সিনেমাটির বিরুদ্ধে।  টিজার নিয়ে এখনও সমালোচনা চলছে বিভিন্ন মাধ্যমে। অভিযোগের ভিত্তিতে সরিয়ে নেওয়া হয়েছে সিনেমার টিজার। যদিও আত্মপক্ষ সমর্থন করেছেন ‘কমান্ডো’ সিনেমার প্রযোজক ও পরিচালক।

প্রযোজক সেলিম খান, পরিচালক শামীম আহমেদ রনীর পর এবার মুখ খুলেছেন এ সিনেমার নায়িকা জাহারা মিতু। টিজার সরিয়ে ফেলা এবং ইসলাম ধর্মে আঘাতের অভিযোগ প্রসঙ্গে মিতুর দাবি, ইসলাম অবমাননার কোনো বিষয় থাকলে সিনেমাটিতে অভিনয় করতেন না তিনি।

আরও পড়ুন:


'সন্তান না হওয়ায় মানসিক কষ্টে' গৃহবধূর আত্মহত্যা

রাজধানীর যে সব এলাকায় কাল গ্যাস থাকবে না

এরফান সেলিমকে অব্যাহতি দিয়ে রিপোর্ট জমা

বিয়ের ৭০ দিনে সন্তান প্রসব, দুপুরে তালাকের পর রাতেই প্রেমিকের সঙ্গে বিয়ে


তার ভাষায়, ‘আমার প্রথম পরিচয় আমি মুসলিম। এরপর আমি মানুষ। তারপর বাংলাদেশি। আমি ছবির স্ক্রিপ্ট পড়ে চুক্তিবদ্ধ হই। যদি স্ক্রিপ্টে ইসলাম অবমাননার কোনো বিষয় থাকত, তাহলে আমি সিনেমাটিতে অভিনয় করতাম না। আমার নিজস্ব একটি মূল্যবোধ আছে। পরিবার ও সমাজের প্রতি দায়বদ্ধতা আছে। এমন কিছু আমি কখনোই করব না, যা মানুষের অনুভূতিতে আঘাত হানে।’

সমালোচকদের আশ্বস্ত করে মিতু বলেন, ‘অনেকে টিজার দেখে সমালোচনা করছেন। আসলে তারা ছবির গল্প জানেন না। তাদের জায়গায় আমি হলেও হয়তো এমন সমালোচনা করতাম। আমি আশ্বস্ত করতে চাই, ছবিতে এমন কোনো দৃশ্য রাখা হয়নি, যা ইসলাম ধর্মকে আঘাত করে। আমার বিশ্বাস, ছবিটি মুক্তি পেলে মানুষের ধারণা ভুল প্রমাণিত হবে। এখানে ইসলামকে শান্তির ধর্ম হিসেবেই দেখানো হয়েছে।’

সিরিজ বোমা হামলার ঘটনা থেকে অনুপ্রাণিত হয়ে ‘কমান্ডো’ সিনেমার গল্প তৈরি হয়েছে বলে জানা গেছে। শুরুতে এ সিনেমার নাম ছিল ‘মিশন সিক্সটিন’। পরে নাম পরিবর্তন করে ‘কমান্ডো’ রাখা হয়েছে। সিনেমায় ওপার বাংলার দেবের সঙ্গে দেখা যাবে জাহারা মিতুকে।

এরই মধ্যে সিনেমার বেশ কিছু অংশের চিত্রায়ণ কলকাতায় শেষ হয়েছে। বাকি রয়েছে ঢাকা এবং চাঁদপুর অংশের কাজ। চলতি মাসের শেষ দিকে দেবের ঢাকায় আসার কথা রয়েছে। ভিসা পেলেই ঢাকায় আসবেন তিনি। তারপর অংশ নিবেন বাকি অংশের চিত্রায়ণে।

news24bd.tv / কামরুল

মন্তব্য

পরবর্তী খবর

এই প্রথম ‘ভদ্র-সভ্য’ ভাবে ছবি তুলেছেন মীর: স্বস্তিকা

অনলাইন ডেস্ক

এই প্রথম ‘ভদ্র-সভ্য’ ভাবে ছবি তুলেছেন মীর: স্বস্তিকা

সরস্বতী পুজোয় এক ফ্রেমে বন্দি হওয়ার পর মীরকে আম দই পাঠালেন অভিনেত্রী! সেই উপহার পেয়ে আনন্দে আটখানা অভিনেতা-সঞ্চালক। নিজের সামাজিক পাতায় ছবি শেয়ারও করেছেন।

ক্যাপশনে ধন্যবাদও জানিয়েছেন স্বস্তিকাকে, টানা ৩৬ ঘণ্টা না ঘুমিয়ে কাজের পর শরীর-মন জুড়িয়ে দেওয়ার মতোই উপহার'। তার পরেই নিজেকে বলেছেন, ডুব দে এ বার আম দইয়ে!

দই দিয়ে দুইয়ে দুইয়ে চার করার চেষ্টা না করলেও স্বস্তিকা-মীরের সম্পর্ক যে মিষ্টি মধুর, অস্বীকার করতে পারছেন না নিন্দুকেরাও। এ বছরের সরস্বতী পুজোয় মীরের পরনে বাসন্তী পাঞ্জাবি। স্বস্তিকার শাড়িতে একই রঙের ছোঁয়া। ওই দিন এক সঙ্গে তোলা ৪টি ছবিই বেশ অন্য রকম। খোদ স্বস্তিকার স্বীকারোক্তি, এই দিনের তোলা ছবিগুলো নাকি স্পেশ্যাল!

তিনি বলেন, আমাদের এক সঙ্গে তোলা কোটি কোটি ছবি আছে। কিন্তু সরস্বতী পুজোয় আমরা পোশাকে যেন আরও অভিন্ন! তার থেকেও জোরালো কারণ, এই প্রথম নাকি মীর স্বস্তিকার কথা শুনে ভদ্র-সভ্য ভাবে ছবি তুলেছেন!


আমাকে ‘বলির পাঁঠা’ বানানো হয়েছে: সামিয়া রহমান

পরবর্তী নির্বাচনে আবারও অংশ নিবেন ডোনাল্ড ট্রাম্প

ইরানের সমঝোতা প্রস্তাব প্রত্যাখ্যানে হতাশ যুক্তরাষ্ট্র

খাশোগি হত্যাকান্ড: রহস্যজনকভাবে বদলে গেল প্রতিবেদনে অভিযুক্তের নাম


স্বস্তিকা নাকি মীরকে বলেছিলেন, ছবি তোলার সময় টিপিক্যাল মজার মুখভঙ্গি না করতে। মীর কথা শোনায় দারুণ খুশি তিনি। তারই পুরস্কার এই আম দই? মীরের সামাজিক পাতা বলছে অন্য কথা, সদ্য মীরের রেস্তরাঁ পা দিল ১০ বছরে। মীরের ভাষায়, সেই রেস্তরাঁ নাকি তাঁর ছেলে'। অভিনেতা বন্ধুর ছেলের জন্মদিনকে রসালো করতেই সম্ভবত ছেলের বাবাকে এই উপহার পাঠিয়েছেন কদলীবালা

news24bd.tv / নকিব

মন্তব্য

পরবর্তী খবর

মানহানির মামলায় কঙ্গনাকে গ্রেফতারের নির্দেশ

অনলাইন ডেস্ক

মানহানির মামলায় কঙ্গনাকে গ্রেফতারের নির্দেশ

বলিউডে বিতর্ক আর কঙ্গনা যেন একে অপরের সাথে জড়িত। বিতর্ক ছাড়া যেন তিনি একটি দিনও থাকতে পারেন না। সামাজিক যোগাযোগ মাধ্যম হতে শুরু করে গণমাধ্যম সব জায়গায় এই অভিনেত্রীকে দেখা যায় প্রতিবাদের ঝড় তুলতে। কিন্তু সেটাওে অনেকটা সময় ব্যক্তিগত আক্রমণের পর্যায়ে চলে যায় যখন তা আদালত পর্যন্ত গড়ায়। এবার জাভেদ আখতারের করা মানহানির মামলায় বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে।

গত সোমবার (০১ মার্চ) এ আদেশ দেওয়া হয়েছে। আন্ধেরির মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্ট এ আদেশ দিয়েছে বলে জানা গেছে একাধিক ভারতীয় গণমাধ্যম সূত্রে।

জাভেদ আখতারের এই মামলায় আগে কঙ্গনার বিরুদ্ধে সমন জারি করা হয়েছিল। কিন্তু কঙ্গনা আদালতে হাজির না হওয়াতে গ্রেফতারের নির্দেশ দিয়েছে আদালত। 


গুপ্তচরবৃত্তির ইসরাইলি জাহাজে ইরানের হামলা!

ওটিটি প্ল্যাটফর্মেও ডাবল ব্লকবাস্টার দৃশ্যম টু!

টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে মুখোমুখি অবস্থানে পাক-ভারত!

অপো নতুন ফোনে থাকছে ১২ জিবি র‌্যাম


এদিকে কঙ্গনার আইনজীবী ভারতীয় গণমাধ্যমকে জানান, বিষয়টি নিয়ে উচ্চ আদালতে যাবেন তারা। ২৬ মার্চ মামলার পরবর্তী দিন হিসেবে ধার্য করা হয়েছে।

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর স্বজনপোষণ বা নেপোটিজম নিয়ে সরব হয়েছিল ‍পুরো বলিউড। তাদের সঙ্গে সরব হয়েছিলেন কঙ্গনাও। করণ জোহর, আলিয়া ভাটদের পাশাপাশি জাভেদ আখতারের নামে মন্তব্য করেছিলেন কঙ্গনা। 

অভিযোগ করে কঙ্গনা বলেন, হৃতিক রোশনের সঙ্গে সম্পর্ক থাকাকালে জাভেদ তাকে বাড়িতে ডেকে হুমকি দিয়েছিলেন। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছিল তার ওই বক্তব্য। ওই বক্তব্যের কারণেই কঙ্গনার বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন জাভেদ আখতার।

কিছুদিন আগেও ভারতের কৃষক আন্দোলনকে জঙ্গীর আন্দোলন বলে সম্বোধন করেছিলেন কঙ্গনা।  বলিউডের এই অভিনেত্রীর আষ্টেপৃষ্টে যেন বিতর্কই! এক বিতর্ক শেষ না হতেই কঙ্গনা আরেক বিতের্কর জন্ম দেন। নেটিজেনরা বলছেন কঙ্গনা যতটা না সবার মঙ্গলের জন্য এসব করছেন তার চেয়েও বেশি নিজের জনপ্রিয়তা বাড়ানোর জন্য এসব  বিতর্কে জড়াচ্চেন। এবার তো  সামাজিক যোযোগ মাধ্যমের বিতর্ক আদালত পর্যন্ত গড়ালো!

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

সিনেমায় আসছেন প্রসেনজিৎ কন্যা?

অনলাইন ডেস্ক

সিনেমায় আসছেন প্রসেনজিৎ কন্যা?

প্রসেনজিৎকে বুম্বাদা বলেই গোটা টলিউড জানে। বর্তমান প্রজন্মের কাছে তিনি একজন প্রেরণা। শুধু তিনি নিজে প্রেরণা নন, তার প্রেরণা নামে একটি কন্যা সন্তানও আছে, যার নাম প্রেরণা চট্টোপাধ্যায়।

তিনি বর্তমানে মুম্বাইয়ের বাসিন্দা। এই কন্যা সন্তান অর্পিতা ও প্রসেনজিৎ এর নয়। আসলে এই কন্যা সন্তান হল বুম্বাদার দ্বিতীয় স্ত্রী অপর্ণা গুহঠাকুরতার মেয়ে।

দেবশ্রী রায়ের সঙ্গে বিচ্ছেদের পর বুম্বাদা অপর্ণা গুহঠাকুরতাকেই বিয়ে করেছিলেন ১৯৭২ সালে, যদি সেই দাম্পত্যে ভাঙ্গন আসে ২০০২ এ। এরই মধ্যে প্রেরণা আসে দুজনের জীবনে। এখন প্রেরণা সম্ভবত লন্ডনে রয়েছে এবং ওখান থেকেই পড়াশুনো চলছে।


আমাকে ‘বলির পাঁঠা’ বানানো হয়েছে: সামিয়া রহমান

পরবর্তী নির্বাচনে আবারও অংশ নিবেন ডোনাল্ড ট্রাম্প

ইরানের সমঝোতা প্রস্তাব প্রত্যাখ্যানে হতাশ যুক্তরাষ্ট্র

খাশোগি হত্যাকান্ড: রহস্যজনকভাবে বদলে গেল প্রতিবেদনে অভিযুক্তের নাম


সম্প্রতি অভিনেত্রী সুদেষ্ণা রায়ের ফেসবুকে প্রসেনজিৎ কন্যার ছবি দেখা যায়, যা ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি প্রকাশ্যে আসার পর থেকেই প্রেরণাকে নিয়ে নেট জনতার একাংশের মধ্যে বিভিন্ন প্রশ্ন উঠতে শুরু করে।

সোশ্যাল মিডিয়ায় খুব বেশি সক্রিয় না হলেও লন্ডন থেকে হটাৎ করেই টলি পাড়ায় তাকে দেখা গেল, তবে কি তিনি নাম লেখাতে চলেছেন সিনেমার পর্দায়?

news24bd.tv / নকিব

মন্তব্য

পরবর্তী খবর

টাইগার-দিশা পাটানির বিয়ে নিয়ে যা বললেন বাবা জ্যাকি শ্রফ

অনলাইন ডেস্ক

টাইগার-দিশা পাটানির বিয়ে নিয়ে যা বললেন বাবা জ্যাকি শ্রফ

বলিউডের তরুণ তারকাদের অন্যতম টাইগার শ্রফ। এই অভিনেতার ফাইটিং স্টাইল মুগ্ধ করে দর্শকদের। তবে টাইগার শ্রফের এসবের বাইরে আরেকটি পরিচয় তিনি বলিউডের বর্ষীয়ান অভিনেতা জ্যাকি শ্রফের ছেলে।

আজ ২ মার্চ ৩১তম জন্মদিন টাইগারের। বিশেষ এই দিনে ভক্ত, শুভাকাঙ্খী ও সহকর্মীদের ভালোবাসায় সিক্ত টাইগার। সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই তাকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন।

এদিকে অনেকদিন থেকেই অভিনেত্রী দিশা পাটানির সঙ্গে টাইগার শ্রফের প্রেম বলিউড পাড়ায় খোলামেলা। গত বছরের শেষের দিকে মালদ্বীপে ছুটিও কাটিয়েছে এই দুই জুটি। গুঞ্জন রয়েছে বিয়ের পরিকল্পনা করছেন টাইগার-দিশা।

টাইগার-দিশার বিয়ে প্রসঙ্গে এক সাক্ষাৎকারে বাবা জ্যাকি শ্রফ বলেন, ‘টাইগার তার কাজকে বিয়ে করেছে। আমার মনে হয় না সে এখন অন্যদিকে মনোযোগ দিবে। কারণ একবার অন্যদিকে দিকে গেলে কাজের প্রতি মনোযোগ দিতে পারবে না। আমার মনে হয়, যদি সে বিয়ে করে তাহলে তার সম্পূর্ণ মনোযোগ সেই দিকেই থাকবে।’

আরও পড়ুন:


ডিজিটাল নিরাপত্তা আইন পরিবর্তনের আভাস আইনমন্ত্রীর

সাই পল্লবীর ফাঁস হওয়া ভিডিও ভাইরাল (ভিডিও)

আনুশকাকে ধর্ষণের পর হত্যা দিহানের বিরুদ্ধে প্রতিবেদন পেছাল

ডিভোর্সের গুঞ্জনের মধ্যেই নতুন প্রেমে জড়ালেন শ্রাবন্তী!


ছেলের জন্মদিন উদযাপন প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি সাধারণত তার নামে গাছের চারা রোপন করি। মা ও বোনকে নিয়ে তার ভিন্ন পরিকল্পনা থাকে। আমার শুটিং রয়েছে, তাই হয়তো সন্ধ্যায় বাড়িতে নৈশভোজের আয়োজন হবে।’

টাইগার শ্রফ অভিনীত পরবর্তী সিনেমা ‘হিরোপান্তি টু’। এছাড়া ‘গণপথ’ সিনেমায় অভিনয় করবেন এই অভিনেতা। ‘বাঘি ফোর’ সিনেমাতেও দেখা যাবে তাকে।

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর

তৃতীয় সন্তানের মা হচ্ছেন ওয়ান্ডার ওম্যান

অনলাইন ডেস্ক

তৃতীয় সন্তানের মা হচ্ছেন ওয়ান্ডার ওম্যান

হলিউড চলচ্চিত্রে সুপারহিরোদের সাথে পাল্লা দিয়ে এগিয়ে আছেন  ইসরায়েলি অভিনেত্রী গ্যাল গ্যাডট। সময়ের সঙ্গে সঙ্গে পুরুষ চরিত্রের গণ্ডি ছাড়িয়ে নারী সুপারহিরোর আবির্ভাব ও দাপট শুরু হয়েছে। অতিমানবীয় ক্ষমতাধর এসব চরিত্রকে লড়াই করতে দেখা যায় মানবজাতির কল্যাণে নিবেদিতপ্রাণ ভূমিকায়।গ্যাল গ্যাডট আসলেন জয় করলেন সবার মন তাও ওয়ান্ডার ওম্যান দিয়ে।

‘ওয়ান্ডার ওম্যান’খ্যাত হলিউড তারকা গ্যাল গ্যাডট ও তাঁর স্বামী ইয়ারন ভারসানোর পরিবারে নতুন অতিথি আসছে। তৃতীয় সন্তানের আগমনের অপেক্ষায় এ দম্পতি।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার খবর, রোববার রাতে গোল্ডেন গ্লোব ২০২১-এর পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থাপনা করা গ্যাল গ্যাডট এ সুখবর জানিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।


গুপ্তচরবৃত্তির ইসরাইলি জাহাজে ইরানের হামলা!

ওটিটি প্ল্যাটফর্মেও ডাবল ব্লকবাস্টার দৃশ্যম টু!

টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে মুখোমুখি অবস্থানে পাক-ভারত!

অপো নতুন ফোনে থাকছে ১২ জিবি র‌্যাম


২০০৮ সালে ইসরায়েলের রিয়েল স্টেট ডেভেলপার ইয়ারন ভারসানোকে বিয়ে করেন গ্যাল গ্যাডট। তাদের প্রথম কন্যাসন্তান হয় ২০১১ সালে এবং দ্বিতীয় কন্যাসন্তান হয় ২০১৭ সালে।

২০০৪ সালে ইসরাইলের হয়ে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন গাল গাদোত। এরপর তার ক্যারিয়ার দৌড়াতে থাকে একজন ফ্যাশন মডেল হিসেবে। ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস সিরিজের চতুর্থ ছবিতে গিজেলের ভূমিকায় তাকে প্রথম দেখা যায় বড় পর্দায়। তার আলোচিত অন্য ছবিগুলোর মধ্যে রয়েছে ‘ট্রিপল নাইন’ ও ‘ক্রিমিনাল’। ‘ওয়ান্ডার ওম্যানে গাল গাদোতের অভিনয় ছিল বিস্ময়কর রকম ভালো। 

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর