'আমার প্রথম পরিচয় আমি মুসলিম' কমান্ডোর নায়িকা

'আমার প্রথম পরিচয় আমি মুসলিম' কমান্ডোর নায়িকা

অনলাইন ডেস্ক

ইসলাম ধর্ম অবমাননার অভিযোগ আনা হয়েছে শাপলা মিডিয়া প্রযোজিত ‘কমান্ডো’ সিনেমাটির বিরুদ্ধে।   টিজার নিয়ে এখনও সমালোচনা চলছে বিভিন্ন মাধ্যমে। অভিযোগের ভিত্তিতে সরিয়ে নেওয়া হয়েছে সিনেমার টিজার। যদিও আত্মপক্ষ সমর্থন করেছেন ‘কমান্ডো’ সিনেমার প্রযোজক ও পরিচালক।

প্রযোজক সেলিম খান, পরিচালক শামীম আহমেদ রনীর পর এবার মুখ খুলেছেন এ সিনেমার নায়িকা জাহারা মিতু। টিজার সরিয়ে ফেলা এবং ইসলাম ধর্মে আঘাতের অভিযোগ প্রসঙ্গে মিতুর দাবি, ইসলাম অবমাননার কোনো বিষয় থাকলে সিনেমাটিতে অভিনয় করতেন না তিনি।

আরও পড়ুন:


'সন্তান না হওয়ায় মানসিক কষ্টে' গৃহবধূর আত্মহত্যা

রাজধানীর যে সব এলাকায় কাল গ্যাস থাকবে না

এরফান সেলিমকে অব্যাহতি দিয়ে রিপোর্ট জমা

বিয়ের ৭০ দিনে সন্তান প্রসব, দুপুরে তালাকের পর রাতেই প্রেমিকের সঙ্গে বিয়ে


তার ভাষায়, ‘আমার প্রথম পরিচয় আমি মুসলিম। এরপর আমি মানুষ।

তারপর বাংলাদেশি। আমি ছবির স্ক্রিপ্ট পড়ে চুক্তিবদ্ধ হই। যদি স্ক্রিপ্টে ইসলাম অবমাননার কোনো বিষয় থাকত, তাহলে আমি সিনেমাটিতে অভিনয় করতাম না। আমার নিজস্ব একটি মূল্যবোধ আছে। পরিবার ও সমাজের প্রতি দায়বদ্ধতা আছে। এমন কিছু আমি কখনোই করব না, যা মানুষের অনুভূতিতে আঘাত হানে। ’

সমালোচকদের আশ্বস্ত করে মিতু বলেন, ‘অনেকে টিজার দেখে সমালোচনা করছেন। আসলে তারা ছবির গল্প জানেন না। তাদের জায়গায় আমি হলেও হয়তো এমন সমালোচনা করতাম। আমি আশ্বস্ত করতে চাই, ছবিতে এমন কোনো দৃশ্য রাখা হয়নি, যা ইসলাম ধর্মকে আঘাত করে। আমার বিশ্বাস, ছবিটি মুক্তি পেলে মানুষের ধারণা ভুল প্রমাণিত হবে। এখানে ইসলামকে শান্তির ধর্ম হিসেবেই দেখানো হয়েছে। ’

সিরিজ বোমা হামলার ঘটনা থেকে অনুপ্রাণিত হয়ে ‘কমান্ডো’ সিনেমার গল্প তৈরি হয়েছে বলে জানা গেছে। শুরুতে এ সিনেমার নাম ছিল ‘মিশন সিক্সটিন’। পরে নাম পরিবর্তন করে ‘কমান্ডো’ রাখা হয়েছে। সিনেমায় ওপার বাংলার দেবের সঙ্গে দেখা যাবে জাহারা মিতুকে।

এরই মধ্যে সিনেমার বেশ কিছু অংশের চিত্রায়ণ কলকাতায় শেষ হয়েছে। বাকি রয়েছে ঢাকা এবং চাঁদপুর অংশের কাজ। চলতি মাসের শেষ দিকে দেবের ঢাকায় আসার কথা রয়েছে। ভিসা পেলেই ঢাকায় আসবেন তিনি। তারপর অংশ নিবেন বাকি অংশের চিত্রায়ণে।

news24bd.tv / কামরুল