আবারও গোপন ছুটিতে ক্যাটরিনা-ভিকি!

আবারও গোপন ছুটিতে ক্যাটরিনা-ভিকি!

অনলাইন ডেস্ক

বলিউড মানেই গুঞ্জন। এ আর নতুন কি? এবার গুঞ্জন উঠলো ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলকে নিয়ে। বেশ ক’দিন ধরেই গুঞ্জন উঠেছে চুটিয়ে প্রেম করছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ অভিনেতা ভিকি কৌশল।

যদিও এই দুই বলি তারকা কখনোই এ কথা স্বীকার করেননি।

কিন্তু নতুন বছরের শুরুতে এ জুটির প্রেমের পালে আবারো হাওয়া লেগেছে।

news24bd.tv

ভক্ত অনুরাগীরা ধারণা করছেন, ক্যাটরিনা-ভিকি একসঙ্গে ছুটি কাটাচ্ছেন। আর এই জল্পনা শুরু হয়েছে ভাই সানি কৌশলের সঙ্গে ছুটি কাটানোর ছবি পোস্ট করেছে ভিকি। অন্যদিকে ক্যাটরিনা কাইফও বোন ইসাবেলা কাইফের সঙ্গে ছবি পোস্ট করেছে।

news24bd.tv

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, আলিবাগের একটি হোটেলে ছুটি কাটিয়েছেন তারা। গত ১ জানুয়ারি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে তার বেশকিছু ছবি পোস্ট করেন ক্যাটরিনার বোন ইসাবেলা। তাতে দেখা যায়, সুইমিং পুলের সামনে সাজানো রয়েছে একাধিক রংবেরঙের কুশন। অন্যদিকে ভিকির পোস্ট করা ছবিতেও তাকে তার ভাইয়ের সঙ্গে একই সুইমিং পুলের সামনে দেখা যায়। আর তাতেই ধারণা করা হচ্ছে, একসঙ্গে ছুটি কাটাচ্ছেন ক্যাটরিনা-ভিকি।


আরও পড়ুন: ফের আলোচনায় বুবলী


news24bd.tv

যদিও ইসাবেলা ইনস্টাগ্রাম স্টোরি থেকে সেই ছবি সরিয়ে নেন। কিন্তু ততক্ষণে তা ছড়িয়ে পড়ে। পরের ভুলটি করেন ক্যাটরিনা নিজেই। ভুল করে তিনি তার ইনস্টাগ্রাম স্টোরিতে বোনের সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করেন। যেখানে দুজনকেই কালো ও নীল হুডিতে দেখা যাচ্ছে। ছবির ক্যাপশনে লিখেন ‘সোয়েটার ওয়েদার। ’

ক্যাটরিনা কাইফের পোস্ট করা ইনস্টাগ্রাম স্টোরির ব্যাকগ্রাউন্ডের কাঁচে দেখা যায় ভিকির মুখের প্রতিচ্ছবি। আর এতে আরো স্পষ্ট হয় যে, ক্যাটরিনা-ইসাবেলা, ভিকি-সানিরা একসঙ্গেই বেড়াতে গিয়েছেন। মজার বিষয় হলো যে ছবিতে ভিকির প্রতিফল দেখা গিয়েছে সেই ছবিও মুছে ফেলেন ক্যাটরিনা।

news24bd.tv আহমেদ