দিলজিৎকে নিয়ে ভাবেন কঙ্গনা, চাকরি দিতে চাইলেন অভিনেতা

দিলজিৎকে নিয়ে ভাবেন কঙ্গনা, চাকরি দিতে চাইলেন অভিনেতা

অনলাইন ডেস্ক

যে কোন ইস্যুতেই আলোচনার শীর্ষে থাকতেই পছন্দ করেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। আবারও দীর্ঘ দিনের শত্রু দিলজিতের সাথে তর্কে জড়ালেন এই অভিনেত্রী।

দিলজিৎ-কঙ্গনা যুদ্ধ নতুন নয়। তবে বেশ কিছুদিন বাদে আবারও দুজনের লড়াই।

কেন্দ্রীয় কৃষি আইনের প্রতিবাদের দিল্লির রাস্তায় কৃষকদের আন্দোলনের দিন থেকেই দ্বন্দ্ব লেগেছে খুব জোর। নেটযুদ্ধের জেরে সোমবার অভিনেত্রী কঙ্গনা রানাউতকে জনসংযোগের কাজ করার প্রস্তাব দিয়ে বসলেন দিলজিৎ।

news24bd.tv

কৃষকদের প্রতিবাদকে ‘দেশদ্রোহী’ কার্যকলাপ বলে মন্তব্য করেছিলেন কঙ্গনা রানাউত। তাঁর বিতর্কিত মন্তব্যে পঞ্জাবের গোটা তারকা জগৎ ক্ষুব্ধ।

কৃষকদের প্রসঙ্গ থেকে বলিউডের প্রসঙ্গেও চলে গিয়েছে বহু বার। এমনকি কঙ্গনা পঞ্জাবি সুপারস্টার দিলজিৎকে ‘করণ জোহরের পোষ্য’ বলেও অপমান করতে ছাড়েননি।

news24bd.tv


আরও পড়ুন: ভারতে এসে করোনাক্রান্ত ব্রিটিশ অভিনেত্রী


দিলজিৎ টুইটারে নিজের ঘুরতে যাওয়ার ছবি দিয়েছিলেন। চারটি ছবি পোস্ট করেছিলেন। দেখা যায়, বরফের মধ্যে দাঁড়িয়ে রয়েছেন তিনি। সেই পোস্টটি শেয়ার করে সোমবার টুইট করেন কঙ্গনা, ‘বাহ ভাই, দেশে আগুন লাগানোর জন্য কৃষকদের রাস্তায় বসিয়ে রেখে স্থানীয় বিপ্লবীরা বিদেশে ঘুরে বেড়াচ্ছে। একেই বলে স্থানীয় বিপ্লব!’

news24bd.tv

ব্যস, থেমে থাকলেন না দিলজিৎ। টুইট করে জানালেন, তিনি কঙ্গনাকে নিজের পিআর পার্সনের কাজ দিতে চান। তাঁর মতে, কঙ্গনার মতো সারাক্ষণ তাঁকে নিয়ে আর কেউ ভাবে না।

news24bd.tv আহমেদ

এই রকম আরও টপিক