সৃজিত এখন আমাদের জন্য সময় বের করে : মিথিলা
তাড়াতাড়ি হয়তো কলকাতার সিনেমায় দেখা যাবে

সৃজিত এখন আমাদের জন্য সময় বের করে : মিথিলা

অনলাইন ডেস্ক

বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশীদ মিথিলা ও ভারতীয় চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জি গাঁটছড়া বাঁধেন গত বছরের ৬ ডিসেম্বর। সময়ের আবর্তে সংসার জীবনের এক বছর পার করেছেন এই জুটি। করোনার মধ্যে বছরের শেষদিকে দেশে এসেছিলেন মিথিলা। বছর শেষ হওয়ার দুদিন আগে অবশ্য চলেও গেছেন।

ভারতে যাওয়ার আগে অবশ্য বলেছেন অনেক কথা।

সৃজিত বিষয়ে মিথিলা জানান, কলকাতায় সংসার করতে এসে যে সমস্যাটা হয়েছে তা হলো,  কলকাতা শহরে আমি একেবারে নতুন কিছুই চিনি না জানি না।   তার মধ্যে করোনাকালিন সময়ে আমার আর আইরার সারাদিন বাসাতেই কেটেছে। মজার ব্যাপার হলো, করোনার মধ্যে সৃজিতও বাসায়।

তাই আমাদের মধ্যে বন্ডিংটা আরও দৃঢ হয়েছে।


‘সুন্দর ছেলে দেখা আমার নৈতিক দায়িত্ব’  

দিলজিৎকে নিয়ে ভাবেন কঙ্গনা, চাকরি দিতে চাইলেন অভিনেতা

যৌনতাই নাকি ইলিয়েনার তারুণ্যের গোপন রহস্য

রাত জেগে যা ক্ষতি করছেন নিজের


 

নতুন ছবিতে দেখা যাবে কিনা এই প্রশ্নে মিথিলা জানান ,সৃজিতের ছবিতে না হলেও খুব তাড়াতাড়ি হয়তো কলকাতার সিনেমায় দেখা যেতে পারে । তিনি বললেন, বেশ কয়েকজনের সাথে কথা হচ্ছে, হয়তো খুব তাড়াতাড়ি জানিয়ে দিব সবাইকে।

এক বছরের সংসার শেষে পরিচালক ও স্বামী সৃজিতকে নিয়ে মিথিলার মন্তব্য হলো, 'সৃজিত আগে বাসায় থাকত না। ভীষণ এলেমেলো জীবনযাপন করত। ও এখন সংসারী হয়েছে। আমাদের জন্য সময় বের করে। বের করতে না পারলে যে ওর খারাপ লাগে, সেটা বুঝি। আসলে ও ভীষণ ব্যস্ত থাকে, এটা তো দেখিই আমরা। আর খারাপ একটা দিক হলো, একেবারেই এক্সারসাইজ করে না, ডায়েট করে না। সেটাতে ওকে অভ্যস্ত করার চেষ্টা করছি।

কয়েকদিনের জন্য দেশে এসে 'কনট্রাক্ট' নামে একটি ওয়েব সিরিজে অভিনয় করে গেলেন মিথিলা। মিরপুরসহ ঢাকার বিভিন্ন জায়গায় হলো শুটিং। কথার ফাঁকে জানালেন, অভিনয়ের ১৫ বছর পার করেছেন তিনি। নিজের একটা আলাদা পেশা আছে, তারপরও ছুটির দিনগুলো মিলিয়ে চেষ্টা করেছেন অভিনয় করার। কাজও করেছেন কম। তবে যা-ই করেছেন, দর্শকেরা উপভোগ করেছে।

news24bd.tv/আলী