নেটিজেনদের চাপে সরলো সৌরভের বিজ্ঞাপন

নেটিজেনদের চাপে সরলো সৌরভের বিজ্ঞাপন

অনলাইন ডেস্ক

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হওয়া ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গাঙ্গুলী ছাড়া পাচ্ছেন হাসপাতাল থেকে। কিন্তু তার হাসপাতাল যাত্রার মধ্যেই ঘটলো উল্টো একটি ঘটনা। নেট দুনিয়াতে নেটিজেনরা জোর সমালোচনা করছেন সৌরভের করা ‌‌হার্টের সুরক্ষার ফরচুন তেলের বিজ্ঞাপন নিয়ে।  

প্রশ্ন ঘুরছে সামাজিক মাধ্যমে যেই প্রতিশ্রুতি দিয়ে এই বিজ্ঞাপন করা হলো সেই প্রতিশ্রুতি আর কই রইলো।

যেখানে সৌরভ নিজেই হৃদরোগে আক্রান্ত  হয়ে হাসপাতালের বেড়ে শুয়ে আছেন। তাই নেটিজেনরা এই বিজ্ঞাপন অবিলম্বে বন্ধ করার জোর দাবি জানায়।   অনেকে ভোক্তা অধিকার সুরক্ষা দপ্তরে নালিশের দাবিও তোলেন।

অবস্থা এমন পর্যায়ে গেছে শেষ পর্যন্ত চাপে পরে টিভি এবং অন্যান্য প্ল্যাটফর্ম থেকে ফরচুন রাইস ব্র্যান তেলের বিজ্ঞাপন সরিয়ে নিতে বাধ্য হলো আদানি উইলমার গোষ্ঠী।

 মূলত সোশ্যাল মিডিয়ায় আক্রমণ এবং ক্রমাগত ট্রোলিংই এর কারণ বলে জানা গিয়েছে।

হারিয়ে গিয়েছে ইসরায়েল!

রতন টাটা কেন হাত জোড় করে দাঁড়িয়ে!

সিগারেট খাওয়ার নিয়ে কি বললেন শ্রীলেখা

ইরানের পরমাণু ইস্যুতে মুখ খুললো চীন

টিভি খুললেই নিয়মিত এই তেলের বিজ্ঞাপনে হাসিমুখে দেখা যেত সৌরভকে। দীর্ঘদিন ধরেই টিভিতে ফরচুন রাইস ব্র্যান রান্নার তেলের বিজ্ঞাপন করছেন সৌরভ। গত বছর জানুয়ারিতে ওই পণ্যের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হন তিনি।

কোম্পানির এক মুখপাত্র বলেছেন, সৌরভের সঙ্গে আমরা যুক্ত থাকতে চাই এবং তিনিই ভবিষ্যতে আমাদের ব্র্যান্ড অ্যাম্বাসাডর থাকবেন। আমরা সাময়িক ভাবে টিভির বাণিজ্যিক বিজ্ঞাপন বন্ধ রেখেছি। সৌরভ সুস্থ হয়ে এলে তার সাথে  কথা বলে পরবর্তী পদক্ষেপ নিয়ে আলোচনা করা হবে।

আরও পড়ুন

দাদার দাদাগিরি চলবে

বুধবার হাসপাতাল ছাড়ছেন সৌরভ

সৌরভকে দেখতে মঙ্গলবার আসছেন দেবী শেঠি

সুস্থ হয়ে উঠছেন সৌরভ গাঙ্গুলী

news24bd.tv/আলী