চোখের ইশারায় ভাইরাল প্রিয়ার এক গানের পারিশ্রমিক ১ কোটি!

চোখের ইশারায় ভাইরাল প্রিয়ার এক গানের পারিশ্রমিক ১ কোটি!

অনলাইন ডেস্ক

ন্যাশনাল ক্রাশ প্রিয়া প্রকাশ ভারিয়ার। একনামেই তাকে চিনেন সবাই। চোখের ইশারা দিয়ে ভাইরাল হয়েছিলেন প্রিয়া। এরপর থেকেই নেট দুনিয়া কাপাচ্ছেন তিনি।

তবে অনেকদিন ধরেই কোন খবরে দেখা যায়নি প্রিয়াকে।

news24bd.tv

কিন্তু হঠাৎ করেই আবারো আলোচনায় চলে এলেন এই অভিনেত্রী। এবার তেলেগু ভাষার একটি গানে কণ্ঠ দিতে যাচ্ছেন তিনি। এর সংগীত পরিচালনা করবেন দক্ষিণের শ্রী চরণ পাকালা।

আর এই গানের জন্য মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন প্রিয়া। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

news24bd.tv

গুঞ্জন শোনা যাচ্ছে, এই গানের জন্য প্রিয়া পারিশ্রমিক চেয়েছেন ১ কোটি রুপি। তবে এ বিষয়ে এখনো সংবাদমাধ্যমটি নিশ্চিত হতে পারেনি। কিন্তু সোশ্যাল মিডিয়াসহ দক্ষিণী শোবিজ অঙ্গনে এটি এখন অন্যতম আলোচনার বিষয়ে পরিণত হয়েছে বলে জানিয়েছে সংবাদমাধ্যমটি।

news24bd.tv


আরও পড়ুন: ছেলের ‘প্রেম’ নিয়ে যা বললেন শ্রাবন্তী


তেলেগু ভাষার নতুন ছবি ‘চেক’ চলচ্চিত্রে অভিনয় করছেন প্রিয়া। এই ছবির মাধ্যমেই নিতিনের সঙ্গে জুটি বেঁধে তেলেগু চলচ্চিত্রে পা রাখবেন তিনি। ছবিটে পরিচালনা করছেন চন্দ্র শেখর।

news24bd.tv

উল্লেখ্য, ২০১৮ সালে চোখের ইশারা এবং হাসির জাদুতে কুপোকাত করেছিলেন নেটিজেনদের। তার অভিষেক চলচ্চিত্র ‘ওরু আদার লাভ’। মালায়ালাম ভাষার এ চলচ্চিত্রের একটি গানের ক্লিপ সোশ্যাল মিডিয়ায় বেশ আলোচনার জন্ম দেয়। রাতারাতি তারকা বনে যান এই অভিনেত্রী। কিন্তু চলচ্চিত্রটি মুক্তির পর বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে।

news24bd.tv আহমেদ

সম্পর্কিত খবর