করোনার মধ্যেও বিয়ে করেছেন যেসব বলিউড তারকারা

করোনার মধ্যেও বিয়ে করেছেন যেসব বলিউড তারকারা

অনলাইন ডেস্ক

২০২০ সালটা ভালো যায়নি কারও। ঘরবন্দিই কেটেছে বেশিরভাগ সময়। বিশেষ করে তারকাদের বছরটা কেটেছে একেবারেই শুয়ে বসে। হাতে কাজ থাকলে শুটিংয়ে যেতে মানা।

আর শুটিংয়ে যেয়েই বা কি করবে হলতো সবই বন্ধ। তাদের দুর্বিষহ এই জীবনে বয়ে এনেছে খুশির খবর। জীবনে প্রেম এনেছে তাদের। তারকাদের অনেকেই বিয়ে করেছেন করোনা মহামারিতে।

news24bd.tv

নেহা কক্কর-রোহনপ্রীত সিংহ: শুয়ে-বসে থাকার এই সময়টাকে কাজে লাগিয়েছেন নেহা কক্কর ও রোহনপ্রীত সিংহ। একটি মিউজিক সেটে পরিচয় তাদের। এর দু’মাসের মধ্যেই বিয়ে করে ফেলেন তারা। ২৪ অক্টোবর দিল্লিতে ধুমধাম করে বিয়ের অনুষ্ঠান করেন নেহা-রোহন। প্রথমে নেহা পরে রোহনপ্রীতও বিয়েতে রাজি হয়ে যান।

news24bd.tv

কাজল আগরওয়াল-গৌতম কিচলু: ৩০ অক্টোবর মুম্বাইয়ে একটি ছোট ঘরোয়া অনুষ্ঠানে ব্যাবসায়ী গৌতম কিচলুর সঙ্গে পথ চলার অঙ্গীকার করেন কাজল আগরওয়াল। বিয়ের পর স্বামী গৌতমের সঙ্গে নির্জন মালদ্বীপে সময় কাটান কাজল। হানিমুনের দুর্দান্ত সব ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন দু’জনে।

news24bd.tv

রানা ডাগ্গুবতী-মিহিকা বাজাজ: করোনা আবহের মধ্যে গত মে মাসে বাগদান সেরেছিলেন। আর আগস্টে সোজা ছাদনাতলায় হাজির হন ‘বাহুবলী’র বল্লালদেব অর্থাৎ রানা ডাগ্গুবতী। দীর্ঘদিনের প্রেমিকা মিহিকা বাজাজের সঙ্গে হায়দরাবাদের রামানাইডু স্টুডিয়োতেই বিয়েটা সেরে ফেলেন বড় পর্দার এই ‘খলনায়ক’।

news24bd.tv

শ্বেতা আগরওয়াল-আদিত্য: সম্প্রতি ডিসেম্বরে জুহুর ইসকন মন্দিরে অভিনেত্রী শ্বেতা আগরওয়াল ও গায়ক আদিত্যর বিয়ে হয়। শ্বেতাকে বরমাল্য পরানোর সময়ে বন্ধুরা কোলে তুলতেই আদিত্যর শৌখিন প্যান্ট নাকি ফেটে গিয়েছিল! ভাগ্য ভাল, বন্ধুর কাছে বাড়তি একটি পাজামা ছিল। তাই দিয়ে সম্ভ্রম বাঁচান আদিত্য। মধুচন্দ্রিমায় উড়ে যান শ্রীনগরে।

news24bd.tv

গওহর খান-জায়েদ: ২৫ ডিসেম্বর গওহর খান বিয়ে করেন সঙ্গীত পরিচালক ইসমাইল দরবারের ছেলে জায়েদকে। প্রথামাফিক বিয়ের পরে রাজকীয় পার্টিরও আয়োজন করেন তাঁরা। তাঁদের বিয়ের ডিজিটাল আমন্ত্রণপত্র ছিল আলোচনার কেন্দ্রে। সেখানে তাঁদের প্রেমপর্বকে বলা হয়েছে ‘লকডাউন লভস্টোরি’।

news24bd.tv

সানা খান-মুফতি আনাস: ২০ নভেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন এক সময়ের অভিনেত্রী সানা খান এবং মুফতি আনাস। তাদের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই, নবদম্পতির দিকে ধেয়ে আসে কুরুচিকর মন্তব্য, মিম, ট্রোল ইত্যাদি। যার মোদ্দা কথা ছিল, এই জুড়ি একেবারেই বেমানান। তবে এ সবকে তোয়াক্কা না করেই নিজেদের মতো করে ভালবাসায় দিন কাটাচ্ছেন তাঁরা।

news24bd.tv

পুনম পাণ্ডে-স্যাম বম্বে: সেপ্টেম্বরে অভিনেত্রী পুনম পাণ্ডে বিয়ে করেন স্যাম বম্বেকে। মাস ঘুরতে না ঘুরতেই তাঁদের দাম্পত্য কলহ এমন পর্যায়ে পৌঁছয় যে, স্বামীর বিরুদ্ধে শ্লীলতাহানি এবং শারীরিক নির্যাতনের অভিযোগ দায়ের করে বসেন পুনম। স্ত্রী-এর অভিযোগে গ্রেপ্তার অবধি হতে হয় স্যামকে। পরে অবশ্য দুজনের মিলও হয়ে যায়।

news24bd.tv

আরমান জৈন-অনীশা মালহোত্র: ২০২০-র শুরুর দিকেই আরও এক সেলেব বিয়ে করেন। তিনি হলেন রাজ কাপুরের নাতি আরমান জৈন। বিয়ে করেছেন বান্ধবী অনীশা মালহোত্রকে। পেশায় অনীশা একজন মডেল এবং ফ্যাশন ব্লগার।

news24bd.tv আহমেদ