তাণ্ডব ছবির মাধ্যমে সাইফের প্রত্যাবর্তন

তাণ্ডব ছবির মাধ্যমে সাইফের প্রত্যাবর্তন

অনলাইন ডেস্ক

তাণ্ডব ছবির মাধ্যমে আবারো পর্দায় ফিরছেন সাইফ আলী খান। করোনার পরে এটাই তার প্রথম ছবি মুক্তি পেতে যাচ্ছে। ট্রেলারে দেখানো হয়েছে সাইফের বাবা যিনি ভারতের প্রধানমন্ত্রী, তার মৃত্যু। বাবার পদ ধরে রাখতে লড়তে দেখা যাবে সাইফকে।

রাজনৈতিক প্রেক্ষাপটে এই ছবি নির্মান করা হয়েছে।  

গত বছর 'সেক্রেড গেমস' সিরিজে বলিউড তারকা সাইফ আলী খানের অভিনয় দর্শকদের নজর কেড়েছিল। এ বছর 'তাণ্ডব' সিরিজেও হয়তো দর্শক তার দূর্দান্ত অভিনয় দেখতে পারবেন। সম্প্রতি এই সিরিজের ট্রেলার সামনে এসেছে।

রাজনৈতিক থ্রিলারধর্মী এই সিরিজ আগামী ১৫ জানুয়ারি প্রিমিয়ার হবে অ্যামাজন প্রাইম ভিডিওতে। ভারতীয় রাজনীতির প্রেক্ষাপটে সিরিজটি নির্মিত হয়েছে। ট্রেলারের শুরুতেই দেখানো হয়েছে সাইফের বাবা যিনি ভারতের প্রধানমন্ত্রী, তার মৃত্যু। বাবার পদ ধরে রাখতে লড়তে দেখা যাবে সাইফকে।


আরও পড়ুন: কাজ নষ্ট করে দেওয়ার জন্য একজনই যথেষ্ট


আলি আব্বাস জাফর পরিচালিত এই সিরিজের প্রধান চরিত্রেই অভিনয় করেছেন সাইফ। সাইফ ছাড়াও সিরিজে দেখা যাবে ডিম্পল কাপাডিয়া, হিমাংশু কিশান মেহরা, কুমুদ মিশ্র এবং মহম্মদ জিশান আয়ুব, তিগমাংশু ধুলিয়াসহ বলিউডের জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীদের।

পরিচালক আলি আব্বাস জাফরের এটিই প্রথম সিরিজ। এই সিরিজ দিয়ে ওয়েব প্লাটফর্মে পা রাখছেন ডিম্পল কাপাডিয়া। তাকে দেখা যাবে পার্টির সিনিয়র মেম্বার অনুরাধার ভূমিকায়। মোট নয়টি এপিসোডের এই সিরিজটির চিত্রনাট্য লিখেছেন গৌরব সোলাঙ্কি।

news24bd.tv আয়শা