সাবেক সাংসদপুত্র যাবজ্জীবনদণ্ডপ্রাপ্ত আসামির জামিন আবেদন নাকচ

সাবেক সাংসদপুত্র যাবজ্জীবনদণ্ডপ্রাপ্ত আসামির জামিন আবেদন নাকচ

অনলাইন ডেস্ক

রাজধানীর ইস্কাটনে জোড়া খুনের মামলায় যাবজ্জীবনদণ্ডপ্রাপ্ত আসামি সাবেক সংসদ সদস্য পিনু খানের ছেলে বখতিয়ার আলম রনির জামিন আবেদন নাকচ করে দিয়েছেন হাইকোর্ট। আজ বুধবার বিচারপতি এফ আর এম নাজমুল আহাসান ও শাহেদ নুরুদ্দীনের হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

আদালতে আসামির পক্ষে ছিলেন আইনজীবী মোতাহার হোসেন সাজু। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল ব্যারিস্টার আবদুল্লাহ আল মাহমুদ বাশার।

ঢাকার ইস্কাটনে জোড়া খুনের মামলায় ২০১৯ সালের ৩০ জানুয়ারি রনিকে যাবজ্জীবন কারাদণ্ড দেন আদালত। ওই মামলায় জামিন চেয়ে আবেদন করলে হাইকোর্ট আবেদনটি নাকচ করে দেন।

ডেপুটি অ্যাটর্নি জেনারেল জানান, দুই সপ্তাহ আগে জামিন চেয়ে আবেদনটি করেছিল আসামিপক্ষ। শুনানি শেষে আজ বুধবার আবেদনটি নাকচ করে দেন আদালত।

আরও পড়ুন:


ঘরে ঢুকে প্রবাসীর স্ত্রীকে গলা কেটে হত্যা

ফুল বিক্রেতা কিশোরীকে ঝোপের মধ্যে নিয়ে ধর্ষণ!

এবার 'কুমারিত্ব পরীক্ষা' নিষিদ্ধ করল পাকিস্তান

কাজ নষ্ট করে দেওয়ার জন্য একজনই যথেষ্ট


মামলার বিবরণ থেকে জানা যায়, ২০১৫ সালের ১৩ এপ্রিল গভীর রাতে নিউ ইস্কাটনে একটি গাড়ি থেকে এলোপাতাড়ি গুলি ছোড়া হয়। গুলিতে রিকশাচালক আবদুল হাকিম ও অটোরিকশাচালক ইয়াকুব আলী গুরুতর আহত হন। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ১৫ এপ্রিল হাকিম এবং ২৩ এপ্রিল ইয়াকুবের মৃত্যু হয়। ওই ঘটনায় হাকিমের মা মনোয়ারা বেগম ১৫ এপ্রিল রমনা থানায় মামলাটি করেন।

তথ্যপ্রযুক্তি ও দৈনিক জনকণ্ঠের ক্লোজড সার্কিট টেলিভিশন (সিসিটিভি) ক্যামেরার সহায়তায় রনির প্রাডো গাড়ি এবং তার অবস্থান সম্পর্কে নিশ্চিত হয় পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। গাড়ির সূত্র ধরে ওই বছরের ৩০ মে রাজধানীর এলিফ্যান্ট রোডের বাসা থেকে রনিকে গ্রেপ্তার করে ডিবি। এরপর থেকে তিনি কারাগারে রয়েছেন।

news24bd.tv / কামরুল