কুয়েত বিএনপির সভাপতি মাহফুজ সম্পাদক এনাম

কুয়েত বিএনপির সভাপতি মাহফুজ সম্পাদক এনাম

Other

দীর্ঘদিন কয়েক ভাগে বিভক্ত ছিল কুয়েত বিএনপি। মধ্যপ্রাচ্যের অন্যান্য দেশের মতো কুয়েতেও গ্রুপিং কোন্দল ভেঙ্গে ঐক্যের প্লাটফর্ম তৈরি হয়েছে।  

প্রায় দেড় যুগের বেশি সময়ের পর কুয়েতে বিএনপির নেতৃবৃন্দ সকল কোন্দল কাটিয়ে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে নির্বাচনের মাধ্যমে কুয়েতে বিএনপির আগামী দিনের নেতা ভোটের মাধ্যমে নির্বাচিত করলেন ভোটাররা। সবাই ঐক্যবদ্ধ ভাবে কাউন্সিল ও নির্বাচনের মধ্য দিয়ে গণতান্ত্রিক প্রক্রিয়ায় নির্বাচিত করেছেন নতুন নেতা।

 

আরও পড়ুন:


ফুল বিক্রেতা কিশোরীকে ঝোপের মধ্যে নিয়ে ধর্ষণ!

এবার 'কুমারিত্ব পরীক্ষা' নিষিদ্ধ করল পাকিস্তান

কাজ নষ্ট করে দেওয়ার জন্য একজনই যথেষ্ট


কাউন্সিলরদের ভোটে কুয়েত বিএনপির সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মাহফুজুর রহমান মাহফুজ এবং সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন আবুল হাসেম এনাম। সিনিয়র সহ সভাপতি আব্দুল কাদের মোল্লা, সিনিয়র যুগ্ম সম্পাদক আজিজ উদ্দিন মিন্টু, সাংগঠনিক সম্পাদক শেখ মোস্তফা। নির্বাচনকে ঘিরে কুয়েত বিএনপির নেতা কর্মীদের মাঝে প্রাণোচ্ছল পরিবেশ দৃশ্যমান ছিল।    

জানা যায়, বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি'র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে কাউন্সিল ও ভোটের মধ্যদিয়ে কুয়েত বিএনপি'র নতুন নেতৃত্ব নির্বাচিত করা হয়।

  

১ জানুয়ারী আবদালীর একটি অডিটরিয়ামে অনুষ্ঠিত এই কাউন্সিলে কুয়েত আহবায়ক কমিটির ৪৭ জন সদস্য ও ৬ প্রদেশের মোট ৩৬ জন কাউন্সিলর ব্যালটের মাধ্যমে তাঁদের পছন্দের প্রার্থীকে বিজয়ী করেন।   

news24bd.tv / কামরুল