৯৯৯ এ ফোনে বাচঁলো তরুণীর জীবন

৯৯৯ এ ফোনে বাচঁলো তরুণীর জীবন

অনলাইন ডেস্ক

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আত্মহত্যার স্ট্যাটাস দেন রাজধানীর রূপনগরের এক তরুণী। সেই খবর ‘জাতীয় জরুরি সেবা ৯৯৯’ এ পাবার পর রূপনগর থানার পুলিশ গিয়ে উদ্ধার করে মেয়েটিকে।

বুধবার (৬ জানুয়ারি) পুলিশের পরিদর্শক ও জাতীয় জরুরি সেবা ৯৯৯–এর ফোকাল পারসন আবদুস সাত্তার সংবাদ বিজ্ঞপ্তিতে এসব কথা জানান।

করোনা ভ্যাকসিন নিলেন নওশীন

বন্দুকের ট্রিগারে ইরানি সেনাদের আঙুল : ইরান

বন্ধ হচ্ছে যুক্তরাজ্যে অ্যাপল বিক্রয়কেন্দ্র

একি করলেন তাসকিন

এলো ‘কেজিএফ : চ্যাপ্টার টু’র নতুন লুক

বিজ্ঞপ্তিতে জানানো হয়, সামাজিক সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আত্মহত্যার স্ট্যাটাস দেওয়ার সঙ্গে সঙ্গেই তারই আরেক বান্ধবী পুলিশের সহযোগিতার জন্য ‘জাতীয় জরুরি সেবা ৯৯৯’ ফোন করেন।

ফোন পাওয়ায় মেয়েটির বাসায় ছুটে যান রূপনগর থানা–পুলিশ। পরে পুলিশ মেয়েটিকে উদ্ধার করেন। পুলিশ তরুণীকে বুঝিয়ে তারই এক বান্ধবীর বাসায় রেখে আসে এবং কথা বলে মেয়েটির স্বামীর সঙ্গেও।

জানা গেছে, তরুণী আগে মিডিয়ায় কাজ করতেন।

স্বামী তাকে মিডিয়ার চাকরি ছেড়ে দিতে বলেন। পরে তরুণী স্বামীর কথা অনুযায়ী মিডিয়ার চাকরি ছেড়ে দেন। এরপরও তরুণীর স্বামী বিভিন্নভাবেই ওই তরুণীকে তার স্বামী শারীরিক ও মানসিক নির্যাতন করতেন। এছাড়াও তরুণীটি বাবার বাড়ি ঝিনাইদহ থেকে রূপনগরে তার স্বামীর বাসায় এসে আসলে তার স্বামী বাসার দারোয়ানকে বলে দিয়েছেন, তাকে যেন বাসায় ঢুকতে দেওয়া না হয়। এসব হতাশার কারণে তরুণী ফেসবুকে আত্মহত্যার স্ট্যাটাস দিয়েছেন। ঘটনাটি মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে ঘটে।

রূপনগর থানার এসআই এনামুল বলেন, তরুণীর স্বামীর সঙ্গে তিনি ফোনে কথা বলেছেন এবং তিনি (তরুণীর স্বামী) তাকে জানিয়েছেন ঢাকায় ফিরে তিনি বিষয়টি মীমাংসা করে নেবেন।

news24bd.tv/আলী