সিলেটের সব থানার ওসি বদলি

সিলেটের সব থানার ওসি বদলি

অনলাইন ডেস্ক

সিলেট মহানগর পুলিশের (এসএমপি) সবকটি (ছয়) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের (ওসি) বদলি করা হয়েছে। পাশাপাশি নতুন ছয় ওসিকে এসব থানায় দায়িত্ব প্রদান করা হয়েছে।   

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার বি এম আশরাফ উল্যাহ বুধবার (৬ জানুয়ারি) জানান, কোতোয়ালী থানায় এস এম আবু ফরহাদ, শাহপরান থানায় সৈয়দ আনিসুর রহমান, দক্ষিণ সুরমা থানায় মো. মনিরুল ইসলাম, মোগলাবাজার থানায় মো. শামসুদ্দুহা পিপিএম, বিমান বন্দর থানায়, খান মুহাম্মদ মইনুল জাকির, ও জালালাবাদ থানায় মো. নাজমুল হুদা খানকে দায়িত্ব দেওয়া হয়েছে।  

যুক্তরাষ্ট্রের ক্যাপিটল ভবনে ট্রাম্প সমর্থকদের তাণ্ডব, গোলাগুলি

অন্যের স্ত্রীকে ‘ভাগিয়ে’ নিয়ে সংসার, পুলিশ সদস্য ক্লোজড

ড্রোনের সাহায্যে এবার প্রাণে বাঁচল ভারতের কেরালা

ফরিদপুরে শ্বশুরবাড়িতে স্ত্রীকে হত্যা করে নিজ বাড়ি এসে স্বামীর আত্মহত্যা!

এর আগে এসএমপির এই ছয় থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে দায়িত্বে ছিলেন- কোতোয়ালী থানায় মোহাম্মদ সেলিম মিঞা, দক্ষিণ সুরমায় আক্তার হোসেন, শাহপরানে আব্দুল কাইয়ুম, জালালাবাদে অকিল উদ্দিন আহমদ, বিমানবন্দরে শাহাদাত হোসেন এবং মোগলাবাজার থানায় সাহাবুল ইসলাম (ভারপ্রাপ্ত কর্মকর্তা)।

 

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার বি এম আশরাফ উল্যাহ তাহের জানান, পুলিশ হেডকোয়ার্টার্সের নির্দেশে এসএমপির ছয়টি থানার ওসিদের গেল সপ্তাহে অন্যত্র বদলি করা হয়। এ ছয় থানায় নতুন হিসেবে আরও ছয়জনকে দায়িত্ব প্রদান করা হয়েছে।

news24bd.tv / কামরুল

এই রকম আরও টপিক