সাংবাদিক পরিচয়ে ইয়াবা ব্যবসা : ধরা পুলিশের জালে

সাংবাদিক পরিচয়ে ইয়াবা ব্যবসা : ধরা পুলিশের জালে

অনলাইন ডেস্ক

চট্রগ্রামের ইপিজেড থানার সিমেন্ট ক্রসিং থেকে মাদকসহ গ্রেপ্তার হয়েছেন দৈনিক ‘গণতদন্ত’ নামের নাম সর্বস্ব পত্রিকার এক ভুয়া সাংবাদিক।
  
ভুয়া সাংবাদিক আব্দুল জলিলের(৫০) ছোট একটি অফিসও আছে যেটা আবার ‘বাংলাদেশ কলম সৈনিক লীগ’ নামের একটি সংগঠনের দপ্তরও। সেই অফিসের ভেতরে সাঁটানো আছে দৈনিক পত্রিকাটির ব্যানার! 

১০টি ইউটার্ণের খরচ ৩১ কোটি টাকা

দাঙ্গাকারীদের ‘দেশপ্রেমিক’ বললেন ট্রাম্পকন্যা

বিদ্রোহী প্রার্থীদের আগামীতে আর মনোনয়ন দেওয়া হবে না: কাদের

বুধবার রাত ১১টার দিকে চট্টগ্রামের ইপিজেড থানার সিমেন্ট ক্রসিং বাহাদুর শাহ বিল্ডিংয়ের চতুর্থ তলা থেকে তাকে আটক করে পুলিশ। এ সময় তার কাছ থেকে ২৯ পিস ইয়াবা ও ২০ গ্রাম গাজা উদ্ধার করা হয়।

জানা গেছে, আব্দুল জলিল সরকারি-বেসরকারি  বিভিন্ন অফিসে ‘গণতদন্ত’ পত্রিকার ভিজিটিং কার্ড  বিতরণ করে বেড়ান। আর নিজের পরিচয় বলে বেড়ান সাংবাদিক হিসাবে। আসলে তিনি কোনো সাংবাদিক নন। তিনি একজন মাদক ব্যবসায়ী।

 

পুলিশ জানায়, মঙ্গলবার (৫ জানুয়ারি) রাত ১১টার দিকে সিমেন্ট ক্রসিং এলাকার বাহাদুর শাহ বিল্ডিংয়ে গ্রিনভিউ মডেল স্কুলের চতুর্থ তলায় ইয়াবা বিক্রি করতে অবস্থান করছিলেন আব্দুল জলিল। খবর পেয়ে সেখানে অভিযান চালানো হয়। তার কাছ থেকে ২৯ পিস ইয়াবা ও ২০ গ্রাম গাজাসহ তাকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে ইপিজেড থানার অপারেশন অফিসার (এসআই) সাজেদ কামাল বলেন, রাতে ইয়াবা ও গাজা বিক্রির করার খবর পেয়ে হাতেনাতে আব্দুল জলিল নামে এক ব্যক্তিকে আটক করা হয়। তিনি নিজেকে একটি পত্রিকার সাংবাদিক পরিচয় দেন।

পুলিশ কর্মকর্তা আরও বলেন, দীর্ঘদিন ধরে পত্রিকার নাম ব্যবহার তিনি ইয়াবা ও গাজা বিক্রি করে আসছিলেন। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

আব্দুল জলিল কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানার ৩ নম্বর রায়কোট ইউনিয়নের মাওলানা হামিদী সাহেবের বাড়ির হাজী লুৎফর রহমানের পুত্র।

news24bd.tv/আলী