বলিউডের ছবি মুক্তির আগেই যা কিনলেন রাশমিকা

বলিউডের ছবি মুক্তির আগেই যা কিনলেন রাশমিকা

অনলাইন ডেস্ক

কন্নড় চলচ্চিত্র শিল্পের 'কর্ণাটক ক্রাশ' ভারতের দক্ষিণী ছবির জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা গাড়ি কিনলেন। গাড়িটি কেনার পর দুহাত উঁচিয়ে উচ্ছ্বাস প্রকাশ করে ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

গতকাল নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ওই চিয়ারফুল ছবি প্রকাশ করেন রশ্মিকা।   রেঞ্জ রোভার গাড়ির মালিক হয়ে ভক্তদের প্রতি কৃতজ্ঞতা জানাতে ভোলেননি এ নায়িকা।

এ সময় তিনি পরেছিলেন ব্ল্যাক টপ ও ডেনিম। সঙ্গে ছিল লুই ভুটনের দামি ব্যাগ।

বলিউডে পা রাখার জন্য প্রস্তুত সাউথ সেনসেশন রাশমিকা মন্দানা। এ বছর সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ‘মিশন মজনু’ সিনেমায় দেখা যাবে তাকে।

‘ডিয়ার কমরেড’খ্যাত এ অভিনেত্রী কিছুদিন আগে এ খবর সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছিলেন। অভিষেক সিনেমাটির শুট এখনো শুরু না হলেও এরই মধ্যে গুঞ্জন, বলিউডে দ্বিতীয় সিনেমায় চুক্তি সেরেছেন রাশমিকার ।

আমি সিঙ্গেল সালমান জাস্ট ফ্রেন্ড : লিয়ানা

সাংবাদিক পরিচয়ে ইয়াবা ব্যবসা : ধরা পুলিশের জালে

১০টি ইউটার্ণের খরচ ৩১ কোটি টাকা

দাঙ্গাকারীদের ‘দেশপ্রেমিক’ বললেন ট্রাম্পকন্যা

বিদ্রোহী প্রার্থীদের আগামীতে আর মনোনয়ন দেওয়া হবে না: কাদের

কিছুদিন আগে ফিল্মিবিট জানিয়েছিল, বিকাশ বেহল পরিচালিত ও অমিতাভ বচ্চন অভিনীত ‘ডেডলি’ সিনেমায় দেখা যাবে রশ্মিকা মন্দানাকে। এর আগে এ সিনেমার জন্য প্রস্তাব দেওয়া হয়েছিল ক্যাটরিনা কাইফ ও কৃতি শ্যাননকে। কিন্তু গুঞ্জন, অমিতাভ বচ্চন অভিনীত এ সিনেমায় বেশ ভালো পারিশ্রমিক দিয়েই নেওয়া হচ্ছে রশ্মিকাকে।

রাশমিকার ছবির মধ্যে অন্যতম  কিরিক পার্টি (২০১৬), আঞ্জানী পুত্রা (২০১৭), চমক (২০১৭), চালো (২০১৮), গীতা গোবিন্দম (২০১৮), ডিয়ার কমরেড (২০১৯) যাজামানা (২০১৯), সারিলেরু নিকেভ্যারু (২০২০) এবং ভীষ্ম (২০২০)।

news24bd.tv/আলী