১৯ বছর বয়সী মডেলকে গণধর্ষণ, ভিডিও ভাইরালের হুমকি

১৯ বছর বয়সী মডেলকে গণধর্ষণ, ভিডিও ভাইরালের হুমকি

অনলাইন ডেস্ক

সরলতার সুযোগ নিয়ে ১৯ বছর বসয়ী এক মডেলকে ধর্ষণ ও মারধরের অভিযোগ উঠেছে পাওয়া গেছে পুনিত শুক্ল নামে এক ব্যক্তির বিরুদ্ধে। এই ঘটনায় কারও কাছে মুখ খুললে ভিডিও ভাইরালের হুমকি দেওয়া হয় ওই তরুণী মডেলকে।

ঘটনাটি ভারতের মুম্বাইয়ের। এমন নৃশংস ঘটনা প্রায়ই ঘটছে ভারতের বিভিন্ন রাজ্যে।

স্থানীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, ফিল্ম ইন্ডাস্ট্রিতে ক্যারিয়ার তৈরির জন্য সম্প্রতি গুজরাট থেকে মুম্বাইয়ে আসেন বছর ১৯ বছরের ওই মডেল। মুম্বাইয়ে উঠেন এক আত্মীয়ের বাড়িতে।  

এসময় পুনিত শুক্ল নামে এক ব্যক্তির সঙ্গে তার পরিচয় হয়। এরপর পুনিতের সঙ্গে দেখা করার সময়ে ওই ব্যক্তি আরও কয়েকজনকে ডেকে নেন।

এরপর খাওয়া দাওয়া এবং গল্পের কথা বলে ওই মডেলকে একটি নির্জন বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ ও শারীরিক নির্যাতন করা হয়। শুধু তাই নয়, ওই মডেল যদি মুখ খুলে তাহলে তার ভিডিও ভাইরাল করে দেওয়া হবে বলেও দেওয়া হয় হুমকি দেয়া হয়।


আরও পড়ুন: আমরা তো আগের রাতেই ভোট করি, ট্রাম্প ক্ষমতায় থেকে কি করলো?


৪ জন মিলে ধর্ষণের পর ছেড়ে দেয়া হয় ওই মডেলকে। এরপর ওয়াগলে স্টেট থানায় হাজির হয়ে পুনিত শুক্লাসহ ৪ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তিনি। আত্মীয়দের সাহায্যে শেষ পর্যন্ত পুনিত শুক্লসহ ৪ জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন ওই তরুণী।  

ঘটনা প্রকাশ্যে আসতেই শুরু হয়ে যায় শোরগোল। ওই ঘটনার পরপরই পুলিশ পুনিত শুক্ল, রবি জয়সওয়াল এবং অরবিন্দ প্রজাপতিকে গ্রেপ্তার করে। তবে চতুর্থ জনকে এখনও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

news24bd.tv আহমেদ