প্রেমের রাজ্য বিপাশার ৬

অনলাইন ডেস্ক

 প্রেমের রাজ্য বিপাশার ৬

একসময়ে বলিউডের পর্দা কাপানো গ্ল্যামার গার্ল বিপাশা বসু বর্তমানে কোথায়! এমন প্রশ্নও হরহামেশাই শোনা যায় নেটিজেন হতে শুরু করে বিটাউনের অনেকের মুখে। কিন্তু মাঝে মধ্যেই বিপাশা হাজির হচ্ছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে তার প্রেমিককে নিয়ে। বলছেন ভালোবাসার কথা!  

আমি সিঙ্গেল সালমান জাস্ট ফ্রেন্ড : লিয়ানা

সাংবাদিক পরিচয়ে ইয়াবা ব্যবসা : ধরা পুলিশের জালে

১০টি ইউটার্ণের খরচ ৩১ কোটি টাকা

দাঙ্গাকারীদের ‘দেশপ্রেমিক’ বললেন ট্রাম্পকন্যা

বিদ্রোহী প্রার্থীদের আগামীতে আর মনোনয়ন দেওয়া হবে না: কাদের

১০ বছর আগে জন আব্রাহামের সঙ্গে ভেঙ্গেছিলো বিপাশার সেই মধুরও আলোচিত প্রেমও কাব্য। `ভাঙ্গা মন খোঁজে আপন মনের জন' সেই কথার ন্যয় বিপাশের পাশে এসে দারায় কর্ণ সিংহ গ্রোভার। একদিকে ভাঙ্গা মনের বেদনাসীক্ত বিপাশা অন্যদিকে দুই ডিভোর্সের মানসিক যন্ত্রণায় থাকা কর্ণ সিংহ। এই যেন স্রষ্টার নিয়তির খেলা। তাইতো দুজনেই আর কাল বিলম্ব না করেই প্রেমের সম্পর্ককে শেষ পরিণতি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন । ২০১৬ সালে সাত পাক ঘুরে নতুন অধ্যায় শুরু করেছিলেন দু’জন।

সম্পর্কে থাকাকালীন বিপাশা স্বপ্নেও ভাবেননি, কর্ণ তাকে বিয়ের প্রস্তাব দিতে পারেন। কিন্তু ২০১৬ সালে কোহ সামুইতে নতুন বছরকে স্বাগত জানাতে গিয়ে জীবনেরও নতুন অধ্যায়ের সূচনা হয়েছিল তাদের। আচমকাই বিপাশাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন কর্ণ।  প্রথমে কর্ণের কথা বিশ্বাস করতে পারেননি অভিনেত্রী। 

এরপর ৫টা বছর চলে গেছে। সময়ের সঙ্গে পাল্লা দিয়ে গাঢ় হয়েছে ভালবাসার রং। বৃহস্পতিবার ৪২-এ পা দিলেন বিপাশা। মাঝরাতেই স্ত্রীকে উইশ করে ইনস্টাগ্রামে তার ছবি পোস্ট করলেন কর্ণ। নিজের মতো করে বুঝিয়ে দিলেন বিপাশাকে ঠিক কতটা ভালবাসেন তিনি। স্ত্রীকেই ‘ঈশ্বর’ বলে মেনে নিয়েছেন অভিনেতা। তাকে ধন্যবাদ জানিয়েছেন পাশে থাকার জন্য।

 গেল বছরে  'ডেঞ্জারাস' ওয়েব সিরিজে একসঙ্গে দেখা গিয়েছিল কর্ণ-বিপাশাকে। বিয়ের পর থেকে খুব বেশি ছবিতে কাজ করেননি বিপাশা। স্বামী এবং  পরিবারকে নিয়ে সময় কাটাতেই বেশি আগ্রহী বলে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন অভিনেত্রী।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

টাইগার-দিশা পাটানির বিয়ে নিয়ে যা বললেন বাবা জ্যাকি শ্রফ

অনলাইন ডেস্ক

টাইগার-দিশা পাটানির বিয়ে নিয়ে যা বললেন বাবা জ্যাকি শ্রফ

বলিউডের তরুণ তারকাদের অন্যতম টাইগার শ্রফ। এই অভিনেতার ফাইটিং স্টাইল মুগ্ধ করে দর্শকদের। তবে টাইগার শ্রফের এসবের বাইরে আরেকটি পরিচয় তিনি বলিউডের বর্ষীয়ান অভিনেতা জ্যাকি শ্রফের ছেলে।

আজ ২ মার্চ ৩১তম জন্মদিন টাইগারের। বিশেষ এই দিনে ভক্ত, শুভাকাঙ্খী ও সহকর্মীদের ভালোবাসায় সিক্ত টাইগার। সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই তাকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন।

এদিকে অনেকদিন থেকেই অভিনেত্রী দিশা পাটানির সঙ্গে টাইগার শ্রফের প্রেম বলিউড পাড়ায় খোলামেলা। গত বছরের শেষের দিকে মালদ্বীপে ছুটিও কাটিয়েছে এই দুই জুটি। গুঞ্জন রয়েছে বিয়ের পরিকল্পনা করছেন টাইগার-দিশা।

টাইগার-দিশার বিয়ে প্রসঙ্গে এক সাক্ষাৎকারে বাবা জ্যাকি শ্রফ বলেন, ‘টাইগার তার কাজকে বিয়ে করেছে। আমার মনে হয় না সে এখন অন্যদিকে মনোযোগ দিবে। কারণ একবার অন্যদিকে দিকে গেলে কাজের প্রতি মনোযোগ দিতে পারবে না। আমার মনে হয়, যদি সে বিয়ে করে তাহলে তার সম্পূর্ণ মনোযোগ সেই দিকেই থাকবে।’

আরও পড়ুন:


ডিজিটাল নিরাপত্তা আইন পরিবর্তনের আভাস আইনমন্ত্রীর

সাই পল্লবীর ফাঁস হওয়া ভিডিও ভাইরাল (ভিডিও)

আনুশকাকে ধর্ষণের পর হত্যা দিহানের বিরুদ্ধে প্রতিবেদন পেছাল

ডিভোর্সের গুঞ্জনের মধ্যেই নতুন প্রেমে জড়ালেন শ্রাবন্তী!


ছেলের জন্মদিন উদযাপন প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি সাধারণত তার নামে গাছের চারা রোপন করি। মা ও বোনকে নিয়ে তার ভিন্ন পরিকল্পনা থাকে। আমার শুটিং রয়েছে, তাই হয়তো সন্ধ্যায় বাড়িতে নৈশভোজের আয়োজন হবে।’

টাইগার শ্রফ অভিনীত পরবর্তী সিনেমা ‘হিরোপান্তি টু’। এছাড়া ‘গণপথ’ সিনেমায় অভিনয় করবেন এই অভিনেতা। ‘বাঘি ফোর’ সিনেমাতেও দেখা যাবে তাকে।

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর

তৃতীয় সন্তানের মা হচ্ছেন ওয়ান্ডার ওম্যান

অনলাইন ডেস্ক

তৃতীয় সন্তানের মা হচ্ছেন ওয়ান্ডার ওম্যান

হলিউড চলচ্চিত্রে সুপারহিরোদের সাথে পাল্লা দিয়ে এগিয়ে আছেন  ইসরায়েলি অভিনেত্রী গ্যাল গ্যাডট। সময়ের সঙ্গে সঙ্গে পুরুষ চরিত্রের গণ্ডি ছাড়িয়ে নারী সুপারহিরোর আবির্ভাব ও দাপট শুরু হয়েছে। অতিমানবীয় ক্ষমতাধর এসব চরিত্রকে লড়াই করতে দেখা যায় মানবজাতির কল্যাণে নিবেদিতপ্রাণ ভূমিকায়।গ্যাল গ্যাডট আসলেন জয় করলেন সবার মন তাও ওয়ান্ডার ওম্যান দিয়ে।

‘ওয়ান্ডার ওম্যান’খ্যাত হলিউড তারকা গ্যাল গ্যাডট ও তাঁর স্বামী ইয়ারন ভারসানোর পরিবারে নতুন অতিথি আসছে। তৃতীয় সন্তানের আগমনের অপেক্ষায় এ দম্পতি।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার খবর, রোববার রাতে গোল্ডেন গ্লোব ২০২১-এর পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থাপনা করা গ্যাল গ্যাডট এ সুখবর জানিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।


গুপ্তচরবৃত্তির ইসরাইলি জাহাজে ইরানের হামলা!

ওটিটি প্ল্যাটফর্মেও ডাবল ব্লকবাস্টার দৃশ্যম টু!

টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে মুখোমুখি অবস্থানে পাক-ভারত!

অপো নতুন ফোনে থাকছে ১২ জিবি র‌্যাম


২০০৮ সালে ইসরায়েলের রিয়েল স্টেট ডেভেলপার ইয়ারন ভারসানোকে বিয়ে করেন গ্যাল গ্যাডট। তাদের প্রথম কন্যাসন্তান হয় ২০১১ সালে এবং দ্বিতীয় কন্যাসন্তান হয় ২০১৭ সালে।

২০০৪ সালে ইসরাইলের হয়ে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন গাল গাদোত। এরপর তার ক্যারিয়ার দৌড়াতে থাকে একজন ফ্যাশন মডেল হিসেবে। ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস সিরিজের চতুর্থ ছবিতে গিজেলের ভূমিকায় তাকে প্রথম দেখা যায় বড় পর্দায়। তার আলোচিত অন্য ছবিগুলোর মধ্যে রয়েছে ‘ট্রিপল নাইন’ ও ‘ক্রিমিনাল’। ‘ওয়ান্ডার ওম্যানে গাল গাদোতের অভিনয় ছিল বিস্ময়কর রকম ভালো। 

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

সাই পল্লবীর ফাঁস হওয়া ভিডিও ভাইরাল (ভিডিও)

অনলাইন ডেস্ক

সাই পল্লবীর ফাঁস হওয়া ভিডিও ভাইরাল (ভিডিও)

জাতীয় ক্রাশ বলা হয় ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সাই পল্লবী। তার শারীরিক সৌন্দর্য ও সাবলীল অভিনয় মুগ্ধ করেছে ভক্তদের। তামিল, তেলেগু ও মালায়ালাম সিনেমার দর্শকের কাছে তার নাচের আলাদা কদর রয়েছে। এবার বিয়ের অনুষ্ঠানে ধারণ করা অভিনেত্রীর একটি নাচের ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে।

ফাঁস হওয়া ১০ সেকেন্ড দৈর্ঘ্যের এ ভিডিওতে দেখা যায়, কোনো এক বিয়ের অনুষ্ঠানে দলীয়ভাবে নাচছেন সাই পল্লবী। ব্যাকগ্রাউন্টে বাজছে ‘সারাঙ্গা দারিয়া’ নামের একটি গান। কিছুক্ষণ নাচের পর দাঁড়িয়ে যান সাই পল্লবী। কেউ কেউ পাশ থেকে তাদের নাচ দেখছেন। গোলাপী রঙের শাড়িতে স্বল্প সময়ে সাই পল্লবীর নাচ মুগ্ধ করেছে ভক্তদের।

আরও পড়ুন:


আনুশকাকে ধর্ষণের পর হত্যা দিহানের বিরুদ্ধে প্রতিবেদন পেছাল

ডিভোর্সের গুঞ্জনের মধ্যেই নতুন প্রেমে জড়ালেন শ্রাবন্তী!

ডিজিটাল নিরাপত্তা আইন স্থগিতের আহ্বান জাতিসংঘের

ভারত-পাকিস্তানকে বন্ধু হিসেবে দেখতে চাই: মালালা


ভারতীয় একটি সংবাদমাধ্যম এক প্রতিবেদনে জানিয়েছে, গানের এই ভিডিওটি সাই পল্লবীর ‘লাভ স্টোরি’ সিনেমায় ব্যবহৃত ‘সারাঙ্গা দারিয়া’ শিরোনামে গানের শুটিংয়ের বিহাইন্ড দ্য সিন। ভক্তরা মনে করছেন, সাই পল্লবী অভিনীত ‘মারি’ সিনেমার তুমুল জনপ্রিয় ‘রাউডি বেবি’ গানের মতো এই গানটিও দারুণ শ্রোতাপ্রিয়তা লাভ করবে।

ভিডিও দেখতে ক্লিক করুন


এদিকে রোববার (২৮ ফেব্রুয়ারি) ‘সারাঙ্গা দারিয়া’ গানের অডিও মুক্তি পেয়েছে। তাতে এ গানের শুটিংয়ের পাশাপাশি ‘লাভ স্টোরি’ সিনেমার শুটিংয়ের বিহাইন্ড দ্য সিন ব্যবহার করেছেন নির্মাতারা। মুক্তির একদিন না পেরুতেই যার ভিউ দাঁড়ায় ২৬ লাখের বেশি।

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর

ডিভোর্সের গুঞ্জনের মধ্যেই নতুন প্রেমে জড়ালেন শ্রাবন্তী!

অনলাইন ডেস্ক

ডিভোর্সের গুঞ্জনের মধ্যেই নতুন প্রেমে জড়ালেন শ্রাবন্তী!

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তীকে নিয়ে গুঞ্জনের শেষ নেই। একের পর এক বিতর্ক লেগেই আগে। গত কয়েক মাস ধরে রোশানের সঙ্গে সংসার ভাঙনের গুঞ্জন নিয়মিত খবরের শিরোনাম হয়েছে। সংসার ভাঙার গুঞ্জনের মধ্যে আবার নতুন খবর।

শ্রাবন্তীর নতুন খবরে আবার হৈ চৈ পড়েছে টলিপাড়ায়। আবারো নাকি নতুন প্রেমের সম্পর্কে জড়িয়েছেন শ্রাবন্তী! আর এই গুঞ্জনের আভাস শ্রাবন্তী নিজেই দিয়েছেন।

অন্য সব তারকাদের মতো শ্রাবন্তী চ্যাটার্জি নিজেও সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব। এই টলি কুইন নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে বেশ কটি ছবি পোস্ট করেছেন। যার একটিতে তিনি লিখেছেন, ‘যখন প্রেমে পড়েছিলাম তখন খুব ছোট ছিলাম। জানতামই না ভালোবাসা কী? এবার তোমার ক্ষেত্রে হাল ছাড়ব না।’

ইনস্টাগ্রামে শ্রাবন্তীর এমন অভিব্যক্তি প্রকাশের পরই আলোচনা সমালোচনা শুরু হয়েছে, আবারো নতুন প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তিনি। যদিও পোস্টে কারও কারো নাম উল্লেখ করেননি তিনি।

অন্যদিকে ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করা আরেকটি ছবিতে শ্রাবন্তী লিখেছেন, ‘যদি বলি তোমায় মিস করছি? যদি বলি তোমাকেই আমার প্রয়োজন?’ এ পোস্টের পর অনেকের মনে প্রশ্ন? তবে কি স্বামী রোশান সিংকে মিস করছেন শ্রাবন্তী। সব ভুলে আবারো তার কাছেই ফিরতে চান তিনি? অন্তর্জালে এ নিয়ে সমালোচনা হলেও কোনো উত্তর এখনো মেলেনি।

আরও পড়ুন:


ডিজিটাল নিরাপত্তা আইন স্থগিতের আহ্বান জাতিসংঘের

ভারত-পাকিস্তানকে বন্ধু হিসেবে দেখতে চাই: মালালা

নাইজেরিয়ায় হিজাব বিতর্ক: মুসলিম ছাত্রীদের পক্ষে রায়

‘জন্মের সময় মা-বাবা খুশি ছিলেন না, সুন্দরী বলেই মেনে নিয়েছে’


২০০৩ সালে প্রথম পরিচালক রাজীবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। তাদের ঘর আলো করে আসে পুত্রসন্তান অভিমন্যু। পরবর্তীতে রাজীবের সঙ্গে ছাড়াছাড়ি হয় তার। এরপর শ্রাবন্তী ২০১৬ সালে বিয়ে করেন প্রেমিক কৃষাণ ভিরাজকে। ২০১৭ সালের আগস্টের দিকে দ্বিতীয় সংসারেও ভাঙনের সুর বেজে ওঠে। ২০১৭ সালের শেষের দিকে বিবাহবিচ্ছেদের কথা জানান শ্রাবন্তী।

২০১৯ সালে তৃতীয়বারের মতো রোশানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। ২০১৯ সালের ১৯ এপ্রিল অনেকটা গোপনে প্রেমিক রোশান সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি। গত বছরে দুর্গাপূজার আগে থেকে আলাদা থাকছেন তারা। যদিও আনুষ্ঠানিক বিচ্ছেদের কথা জানাননি এই দম্পতি।

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর

দল পাল্টানোর কারণ জানালেন শ্রাবন্তী

অনলাইন ডেস্ক

দল পাল্টানোর কারণ জানালেন শ্রাবন্তী

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী সোমবার ভারতীয় জনতা পার্টিতে যোগ দিয়েছেন। গতকাল সোমবার সন্ধ্যায় রাজ্যের বিজেপি নেতা দিলীপ ঘোষ ও কৈলাস বিজয়বর্গীয়ের হাতে ফুল দিয়ে দলে যোগ দেন তিনি। এই দুই নেতা শ্রাবন্তীর হাতে পদ্মপতাকা তুলে দেন।

শ্রাবন্তীর তৃণমূল ছেড়ে হঠাৎ বিজেপিতে যোগ দেওয়া নিয়ে আলোচনা-সমালোচনা হচ্ছে। তার স্বামী রোশানও এই সিদ্ধান্তে অবাক হয়েছেন, যদিও তিনি স্ত্রীকে শুভকামনা জানিয়েছেন।

তবে শ্রাবন্তী কেন হঠাৎ বিজেপিতে গেলেন, এই প্রশ্নের জবাবও দিয়েছেন এই অভিনেত্রী।

শ্রাবন্তী জানান, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে অনুসরণ করেন তিনি। তার কাজে অনুপ্রাণিত হয়েই বিজেপিতে যোগদানের সিদ্ধান্ত। পশ্চিমবঙ্গের আসন্ন লোকসভা নির্বাচনে প্রার্থী হওয়ার ইচ্ছাও প্রকাশ করেন অভিনেত্রী। 

শ্রাবন্তী সাংবাদিকদের বলেন, 'আমার নতুন পথচলা শুরু হল। এতদিন সিলভারস্ক্রিনে দেখেছেন সবাই। সবার ভালোবাসার মেয়ে হয়ে উঠেছি। যারা আমায় ভালোবাসেন, এবার তাদের জন্য কিছু করব। মোদিজিকে অনুসরণ করি। তার প্রত্যেকটা বক্তব্য শুনে খুব ভালো লাগে। আমিও তার হাত ধরে পাশে থেকে দেশের জন্য কিছু করতে চাই।


আমাকে ‘বলির পাঁঠা’ বানানো হয়েছে: সামিয়া রহমান

পরবর্তী নির্বাচনে আবারও অংশ নিবেন ডোনাল্ড ট্রাম্প

ইরানের সমঝোতা প্রস্তাব প্রত্যাখ্যানে হতাশ যুক্তরাষ্ট্র

খাশোগি হত্যাকান্ড: রহস্যজনকভাবে বদলে গেল প্রতিবেদনে অভিযুক্তের নাম


দেশসেবার জন্যই রাজনীতিতে এমনটি উল্লেখ করে শ্রাবন্তী জানান, বাবা সেনা অফিসার ছিলেন। বলতেন, শুধু রাজ্য নয়, দেশের জন্য তো তোকে কিছু করতে হবে। ছোটবেলা থেকে বাবার শিক্ষাই পেয়েছি। আপনাদের সমর্থন চাই।'  
ভারতের রাজনীতিতে সেলিব্রেটিদের দাপট নতুন নয়। গত কয়েক বছর ধরেই দেখা যাচ্ছে ক্রীড়াঙ্গন ও ফিল্মের তারকারা রাজনীতিতে যোগ দিয়ে দলীয় মনোনয়ন নিয়ে এমপি-মন্ত্রীও হয়েছেন। পশ্চিমবঙ্গের আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে সেই খেলা আবারও শুরু হয়েছে। চলচ্চিত্রাঙ্গনের জনপ্রিয় তারকাদের দলে ভেড়াচ্ছে বিজিপি, তৃণমূল ও কংগ্রেস।  

news24bd.tv / নকিব

মন্তব্য

পরবর্তী খবর