ব্রিসবেনকে ভয় পাচ্ছে ভারত : মাইকেল ভন

ব্রিসবেনকে ভয় পাচ্ছে ভারত : মাইকেল ভন

অনলাইন ডেস্ক

ভারতীয় ক্রিকেট বোর্ড এর পক্ষ থেকে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) কে  চিঠিতে জানিয়ে দেয়া হয়েছে , ব্রিসবেনে কোয়ারেন্টিনের কঠোর নিয়ম রোহিত শর্মা, অজিঙ্ক রাহানেরা মানবেন না।   যদিও ভারতের চাওয়া, শেষ টেস্টটি যেন সিডনিতেই খেলা হয়। বিষয়টি সমাধান করতে ব্রিসবেন রাজ্যসরকার ও বিসিসিআইয়ের সঙ্গে কয়েক দফা আলোচনা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। ব্রিসবেনে ক্রিকেটারদের চলাফেরা কতটুকু সীমাবদ্ধতা থাকবে তার বিস্তারিত লিখিত আকারে চেয়েছে ভারত টিম ম্যানেজমেন্ট।

  

সফল প্রেমের রহস্য

এক কবরে ১৬০০ বছর!

পশ্চিমা গণতন্ত্র নড়বড়ে ও ভঙ্গুর : রুহানি

প্রতিবন্ধী নারী ধর্ষণ, ঘরজামাই গ্রেফতার

চলছে সিডনি টেস্ট। তবে বারবার ঘুরে ফিরে আসছে চতুর্থ টেস্টের ভেন্যু ব্রিসবেন। শেষ ম্যাচটি সেখানে আদৌ হবে কি না, তার এখনো কোনো নিশ্চয়তা নেই।

 এদিকে  ব্রিসবেনে টেষ্ট নিয়ে ভারতকে এক হাত দিলেন  সাবেক ইংল্যান্ড অধিনায়ক মাইকেল ভন।

মাইকেল খোঁচা দিয়ে বলেছেন,  ব্রিসবেনে গেলো ৩৩ বছর কোনো টেস্ট ম্যাচ হারেনি অজিরা। এটাকেই ভয় পাচ্ছে ভারত, দাবি ভনের। টুইট করে তিনি জানতে চেয়েছেন ব্রিসবেনে না যাওয়ার কারণ সেখানকার কোভিড প্রোটোকল নাকি গ্যাবার পিচ।  

ভারত-অস্ট্রেলিয়া নিজ অবস্থানে অনড়। এমন অবস্থায় সিরিজের শেষ টেস্ট না খেলেই ভারত দল দেশে ফিরে যেতে পারে এমন শঙ্কাও করছেন অনেকেই

ব্রিসবেনের স্বাস্থ্য বিভাগের শীর্ষ কর্মকর্তা জ্যানেট ইয়াং বিষয়টির নিশ্চয়তা দিলেও, ভারত চায় লিখিত প্রতিশ্রুতি। তবে টিম ইন্ডিয়া খুশি হবে যদি শেষ টেস্টটি ব্রিসবেনে না হয়।

news24bd.tv/আলী