পাকিস্তানের সাথে কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করার দাবি হিন্দু পরিষদের

পাকিস্তানের সাথে কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করার দাবি হিন্দু পরিষদের

অনলাইন ডেস্ক

পাকিস্তানের সাথে সব ধরনের কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করার দাবি জানিয়ে জাতীয় প্রেসক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশ করেছে বাংলাদেশ হিন্দু পরিষদ। আইএসকে মদদ দিয়ে পাকিস্তান সারাবিশ্বে জঙ্গি রাষ্ট্র সৃষ্টির পাঁয়তারা করছে বলেও দাবি করেন সমাবেশে উপস্থিত পরিষদের নেতৃবৃন্দ।

পাকিস্তানে উগ্রবাদী গোষ্ঠী কর্তৃক একের পর এক উপাসনালয় ভাঙচুর, অগ্নিসংযোগ, ধর্ষণ ও সংখ্যালঘু নির্যাতনের প্রতিবাদে এ সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশ শেষে পরিষদের নেতাকর্মীরা বাংলাদেশস্থ পাকিস্তান দূতাবাস ঘেরাও কর্মসূচির অংশ হিসেবে মিছিল নিয়ে রওনা দেন।


এক বছরে ১৪ বার বেড়েছে সোনার দাম

৪০ হাজার ডলারে বিটকয়েন!


হিন্দু পরিষদের নেতৃবৃন্দ বলেন, ‘পাকিস্তান যে একটি জঙ্গি রাষ্ট্র ও আইএসের মদদদাতা, সে হিসেবে তাদেরকে চিহ্নিত করতে হবে। একইসঙ্গে বিভিন্ন রাষ্ট্র, মানবাধিকার সংগঠনের কাছে আমাদের অনুরোধ, পাকিস্তানের সঙ্গে সব ধরনের কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করুন। ’

সমাবেশে বিশ্ব হিন্দু পরিষদ, বাংলাদেশ হিন্দু পরিষদ, বাংলাদেশ হিন্দু যুব পরিষদ ও হিন্দু স্বেচ্ছাসেবক জোটের অর্ধশতাধিক সদস্য উপস্থিত ছিলেন।

বাংলাদেশ হিন্দু আইনজীবী পরিষদের সভাপতি সুমন রায়ের সভাপতিত্বে সমাবেশে বিশ্ব হিন্দু পরিষদের বাংলাদেশ শাখার সাধারণ সম্পাদক কপিল কৃষ্ণ মন্ডল, হিন্দু পরিষদের আহ্বায়ক সুবীর কান্তি সাহা, সদস্য অপু দাস, দীপঙ্কর শিকদার, সুবীর সাহা ও সাধন কুমার দাসসহ প্রমুখ বক্তব্য দেন।

news24bd.tv /nakib