ফিডব্যাক প্রধান হাসপাতালে

ফিডব্যাক প্রধান হাসপাতালে

নিজস্ব প্রতিবেদক

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বাংলাদেশের প্রখ্যাত ব্যান্ড ফিডব্যাক প্রধান ফোয়াদ নাসের বাবু।

শুক্রবার (৮ জানুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে নিজ বাসায় হার্ট অ্যাটাক করেন তিনি। দ্রুত তাকে হাসপাতালে নেওয়া হয়।

হাসপাতালটির ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ চক্রবর্তী গণমাধ্যমকে জানান, বরেণ্য এ সংগীতজ্ঞ ম্যাসিভ হার্ট অ্যাটাক করেন।

রাত সাড়ে ১২টার দিকে গুরুতর অবস্থায়  তাকে হাসপাতালে আনা হয়। হাসপাতালের কার্ডিয়াক বিভাগ তার অবস্থার উন্নতির জন্য কাজ করে যাচ্ছে।

কেই এই দিহান?

যেভাবে মানুষের ‘রুহ’ কবজ করা হয়

সম্পর্ক মধুর হয় যে কারনে

তিনি আরও বলেন, সত্যি বলতে হাসপাতালে আসতে একটু দেরিই করেছেন উনারা। কারণ, আমি জানতে পেরেছি সন্ধ্যা থেকেই বাবু ভাই বুকে ব্যথা অনুভব করছিলেন।

এরপর আরও এক দুটি হাসপাতালে গিয়েছেন সম্ভবত। শেষে আমাদের এখানে আসলেন। তো আমরা পুরো কার্ডিয়াক টিম এখন কাজ করছি। এনজিওগ্রাম থেকে শুরু করে অনেকগুলো পরীক্ষার মধ্যদিয়ে যেতে হচ্ছে। আমরা তাকে সারিয়ে তোলার জন্য সর্বোচ্চ চিকিৎসা দেওয়ার চেষ্টা করছি।

ফোয়াদ নাসের বাবু কতোটা শঙ্কামুক্ত। এমন প্রশ্নের জবাবে এ চিকিৎসক বলেন, ম্যাসিভ হার্ট অ্যাটাক এটা। রোগীকে সময়মতো আনতে অনেক সময় নিয়েছেন সংশ্লিষ্টরা। উনার হার্টে তো ব্লক আছেই। তবে কি পরিমাণ, সেটাও দেখছি। সেটি দেখার পরেই আমরা রিং পরানোর ব্যবস্থা নেব। এবং সেটা এই রাতেই। এখানে বিলম্ব করার আর সুযোগ নেই। বাকিটা সৃষ্টিকর্তার ইচ্ছা।

দেশের অন্যতম পুরনো ও সফল ব্যান্ড ফিডব্যাকের প্রতিষ্ঠাতা সদস্য ফোয়াদ নাসের বাবু। তিনি এখনও এ দলটিকে টিকিয়ে রেখেছেন তার অসাধারণ সুর, সংগীত ও নেতৃত্বে। এ নন্দিত সংগীত ব্যক্তিত্ব ব্যান্ড পরিচালনার পাশাপাশি স্বাধীন সংগীত পরিচালক হিসেবে টানা ৫ দশক কাজ করে চলেছেন জিজ্ঞেল, নাটক, অডিও ও চলচ্চিত্রে।

news24bd.tv/আলী