কে আগে মা হচ্ছেন, কারিনা না আনুষ্কা

কে আগে মা হচ্ছেন, কারিনা না আনুষ্কা

অনলাইন ডেস্ক

দু’জনেই বলিউড স্টার। আবার তাদের স্বামীরাও ভিন্ন ভিন্ন জায়গায় স্টার। তাদের দিয়ে ভক্তদের জানার আগ্রহ থাকবে এটাই স্বাভাবিক। বলছি কারিনা কাপুর-সাইফ আলী খান এবং আনুষ্কা শর্মা ও বিরাট কোহলির কথা।

বলিউড তো বটেই, সারা ভারতেই তাদের মা হওয়া নিয়ে যেন এখন প্রায় একটা রব পড়ে গেছে। এক দিকে দ্বিতীয়বারের মতো মা হতে চলেছেন কারিনা কাপুর খান, অন্য দিকে প্রথমবার সন্তানের মা হতে চলেছেন আনুষ্কা শর্মা।

news24bd.tv

যেহেতু দুই পরিবারই স্ব স্ব জায়গায় স্টার। ফলে দুই পরিবারের সন্তান-সম্ভাবনার খবর নিয়েই ভক্তদের উত্তেজনা তুঙ্গে।

হয়তো বা একটা খুব সূক্ষ্ম হলেও রেষারেষিও চলছে এই নিয়ে, যার ইঙ্গিত বেশ কয়েক বছর আগে দিয়েছিলেন পতৌদি-বেগম আয়েষা ওরফে শর্মিলা!

সে বার তিনি অতিথি হয়ে এসেছিলেন কারিনার রেডিও শো হোয়াট উওম্যান ওয়ান্ট-এর সেকেন্ড সিজনে। কারিনা জানতে চেয়েছিলেন শাশুড়ি তথা দেশের বিখ্যাত এই অভিনেত্রীর কাছে - নাতি তৈমুর আলি খানের বিষয়ে কোন ব্যাপারটি তাঁকে চিন্তিত করে তোলে?

news24bd.tv


আরও পড়ুন: স্বামী রেখে নতুন প্রেমে নুসরাত?


শর্মিলা একটুও দেরি না করে উত্তর দেন। বলেন, যে মিডিয়ার তৈমুরকে নিয়ে বাড়াবাড়িই তাঁর চিন্তার কারণ। সেই সঙ্গে আরও একটা কথা উল্লেখ করেছিলেন শর্মিলা। কারিনাকে জানিয়েছিলেন যে কোহলি-আনুষ্কার সন্তান হলে মিডিয়ার ফুটেজ তৈমুরের দিক থেকে অনেকটাই সরে যাবে! কারিনাও সেই কথায় সায় দিয়েছিলেন!

বলিউডের অন্দরমহলে জোর গুঞ্জন চলছে একই সময়ে কারিনা-আনুষ্কার মা হতে চলা কি নেহাতই কাকতালীয় ব্যাপার? সেটা হতেই পারে! কিন্তু আরও একটা ব্যাপারের দিকে আঙুল তুলতে ভুলছেন না বলিউডের নিন্দুকেরা। তাঁরা বলছেন, যে কোনও দিন আনুষ্কা সন্তানের জন্ম দিতে পারেন। তাঁর আগে আনুষ্কার সন্তান জন্ম নিতে চলেছে, সেটা কি ভালো লাগছে না কারিনার?

news24bd.tv আহমেদ