ভিজিএফ কার্ড দেয়ার কথা বলে ডেকে নিয়ে ধর্ষণ!
ভিজিএফ কার্ড দেয়ার কথা বলে ডেকে নিয়ে ধর্ষণ!

ভিজিএফ কার্ড দেয়ার কথা বলে ডেকে নিয়ে ধর্ষণ!

অনলাইন ডেস্ক

নাটোরের নলডাঙ্গায় ভিজিএফ কার্ড করে দেওয়ার কথা বলে গৃহবধূকে ডেকে নিয়ে ধর্ষণ ও তার ভিডিও ধারণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শুক্রবার (০৮ জানুয়ারি) রাতে মামলার পর স্থানীয় এক আওয়ামী লীগ নেতাসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার পিপরুল ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম দেওয়ান ও তার সহযোগী বকুল হোসেন। অপর সহযোগী রেজাউল পলাতক রয়েছেন।

জানা যায়, গত বছরের ৩ অক্টোবর বিকালে এক দিনমজুরের স্ত্রীকে ভিজিএফের কার্ড করে দেওয়ার কথা বলে বাড়িতে ডেকে নেন আওয়ামী লীগ নেতা ইব্রাহিম দেওয়ান। পরে ওই নারীকে পাশের একটি বাড়িতে নিয়ে ধর্ষণ করেন। এ সময় তার দুই সহযোগী বকুল ও রেজাউল ধর্ষণের ভিডিও ধারণ করেন।


দেশে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু বেড়েছে, আক্রান্ত কমেছে

আবাসিক কটেজ থেকে ৫২ জন নারী-পুরুষকে আটক

যশোরে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

মাথা গোঁজার ঠাঁই পেলেন প্রতিবন্ধী রোজিনা বেগম


পরে ঘটনাটি জানাজানি হলে গতকাল শুক্রবার রাতে নলডাঙ্গা থানায় ওই গৃহবধূ ইব্রাহিম দেওয়ান, বকুল হোসেন ও রেজাউল করিমকে আসামি করে একটি ধর্ষণ মামলা করেন। মামলার পরই পুলিশ অভিযান চালিয়ে উপজেলার বাঁশভাগ এলাকা থেকে ইব্রাহিম ও বকুলকে গ্রেপ্তার করে।

স্থানীয়রা জানান, আওয়ামী লীগ নেতা ইব্রাহিম দেওয়ানের নামে এলাকায় একাধিক অভিযোগ রয়েছে। সালিশের নামে প্রতারণা, ছিনতাই, সুদ ও মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে।

নলডাঙ্গা থানার ওসি মো. নজরুল ইসলাম বলেন, শুক্রবার রাতে ধর্ষণ মামলার পরই অভিযান চালিয়ে অভিযুক্ত দুজনকে গ্রেপ্তার করেছি। পলাতক অপরজনকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

news24bd.tv / কামরুল