বাবার লাশ দাফন শেষে ফেনসিডিল খেতে গিয়ে আটক ছেলে

বাবার লাশ দাফন শেষে ফেনসিডিল খেতে গিয়ে আটক ছেলে

নিজস্ব প্রতিবেদক

বাবার লাশ দাফনের কয়েক ঘণ্টা পর বন্ধুদের নিয়ে ফেনসিডিল খেতে গিয়ে ফিরোজুল ইসলাম (৪২) নামে এক ব্যক্তি পুলিশের হাতে আটক হয়েছেন। এসময় তার পাঁচ বন্ধুকেও আটক করে পুলিশ।  

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় এ ঘটনা ঘটে।  

আটকরা হলেন- জলঢাকা উপজেলা জামায়াতের সাবেক আমীর মৃত আব্দুল গনির ছেলে ফিরোজুল ইসলাম (৪২), জলঢাকা কলেজপাড়ার মজিবর রহমানের ছেলে ব্যবসায়ী আনোয়ারুল ইসলাম (৪০), জলঢাকা আইডিয়াল কলেজের প্রভাষক ও ডিমলা থানার ডালিয়া বাসস্ট্যান্ড এলাকার মৃত বদরুল আলমের ছেলে জিয়াউর রহমান (৩৯), রংপুর জজকোর্টের ডেসপাস সহকারী সিজেএম ও তাজহাট থানার আলহাজনগর গ্রামের মৃত বেলাল উদ্দিনের ছেলে আব্দুর রাজ্জাক (৩৮), রংপুর রবাটসনগঞ্জ স্কুল অ্যান্ড কলেজের প্রভাষক ও তাজহাট থানার আশরতপুর ঈদগাঁপাড়া গ্রামের মোজাম্মেল হকের ছেলে আমিনুল হক (৪১) ও রংপুর সদর থানার সদ্য পুষকুরুনী পালিচড়া গ্রামের মৃত আব্দুস ছালামের ছেলে ব্যবসায়ী সেলিম রেজা (৪৩)।

শনিবার তাদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় কারাগারে পাঠানো হয়েছে।  

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, জলঢাকা উপজেলা জামায়াতের সাবেক আমীর মৃত আব্দুল গনির লাশ শুক্রবার দুপুরে তার গ্রামের বাড়ি গাবরোলে দাফন সম্পন্ন হয়। বিকালে তার ছেলে ফিরোজুল ইসলাম বন্ধুদের সঙ্গে প্রাইভেটকারযোগে ফেনসিডিল খাওয়ার জন্য কিশোরগঞ্জের পুটিমারী ইউনিয়নের কাউয়ার মোড়ে আসেন। মাদক ব্যবসায়ী মবু ডাকাত ওই কারের ভেতরে ২ বোতল ফেনসিডিল দেয়ার পর পুলিশের উপস্থিতি টের পেয়ে সটকে পড়েন।

এ সময় পুলিশ ঢাকা মেট্রো-গ-১১-৩৯৩৭ প্রাইভেটকারটি তল্লাশি করে ফেনসিডিলসহ ৬ বন্ধুকে আটক করে থানায় নিয়ে যায়।  

দেশে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু বেড়েছে, আক্রান্ত কমেছে

আবাসিক কটেজ থেকে ৫২ জন নারী-পুরুষকে আটক

যশোরে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

কিশোরগঞ্জ থানার ওসি (তদন্ত) মফিজুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, এ ঘটনায় ওই মাদক ব্যবসায়ীসহ ৭ জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আটক ৬ জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

news24bd.tv নাজিম