বড় ভাইকে সতর্ক হতে বললেন ছোট ভাই

বড় ভাইকে সতর্ক হতে বললেন ছোট ভাই

নিজস্ব প্রতিবেদক

নিজের বড় ভাইকে সতর্ক হতে বললেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জা।

রোববার সকালে কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডে নির্বাচনী পথসভায় বক্তৃতা দেওয়ার সময় আবদুল কাদের মির্জা এ কথা বলেন।  

আবদুল কাদের মির্জা বলেন, ওবায়দুল কাদের আমার সঙ্গে নেই। কেন্দ্রীয় আওয়ামী লীগ আমার সঙ্গে নেই।

নোয়াখালী ও ফেনীর আওয়ামী লীগ আমার বিরুদ্ধে অস্ত্রশস্ত্র পাঠিয়েছে। ডিসি, এসপি, নির্বাচন অফিসার আমার সঙ্গে নেই। আপনারা কেউ আমার সঙ্গে থাকবেন? থাকলে আমি কথা বলব।

তিনি বলেন, তার (ওবায়দুল কাদের) ওপরও আমার ক্ষোভ আছে।

এখানে জিততে হলে তার আমাদের লাগবে। সামনে জিততে হলে ওনাকেও সতর্ক হতে হবে। এত সহজ নয়, কঠিন ব্যাপার। বউটউ (স্ত্রী) সামলাতে হবে। আর ওনার সঙ্গে যাঁরা হাঁটেন, তারা কার থেকে মাসোহারা পান, তার খোঁজখবর নিতে হবে। মুঠোফোনে আমাকে যুব মহিলা লীগের পরিচয় দিয়ে অকথ্য ভাষায় গালমন্দ করেছে।

প্রশাসনকে জানিয়েছি জানিয়ে কাদেরের ছোট ভাই বলেন, তারা কোনো ব্যবস্থা গ্রহণ করেনি। তাহলে এই মহিলার হাত অনেক শক্তিশালী, না হয় ব্যবস্থা গ্রহণ করেনি কেন?

বোনকে ধর্ষণচেষ্টা, মা-বাবার হাতে ছেলে খুন

সাঈদ খোকনের বক্তব্যে ‘ব্যক্তিগত আক্রোশের’ : মেয়র তাপস

মাঠে টাইগাররা

মাঠে নয় বড় পর্দায় আসছেন ইরফান পাঠান

ভাইয়ের বিষয়ে আবদুল কাদের মির্জা বলেন, আমি একটি জায়গায় দুর্বল। ওবায়দুল কাদের সাহেব অসুস্থ। তিনি মারা যাবেন, এটা বললে আমি দুর্বল হয়ে যাই। তাঁও বুঝতে হবে, তিনি জাতীয় নেতা। আওয়ামী লীগের দুবারের সাধারণ সম্পাদক। আমি নোয়াখালীর, ফেনীর অপরাজনীতির বিরুদ্ধে প্রতিবাদ করব, দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ করব, গ্যাসের অধিকারের জন্য প্রতিবাদ করব। প্রতিবাদ করলে তখন বলে, আমি নাকি পাগল।

ক্ষোভের সঙ্গে তিনি বলেন, ‘এই দলের সঙ্গে ৪৭ বছর ধরে জড়িত। দায়িত্বশীলতার ঘাটতি আছে, আপনি যে বললেন হানিফ সাহেব (মাহবুব উল আলম হানিফ)। আপনি দায়িত্বশীল লোক, ভদ্রলোক, আমাদের দলের নেতা। আপনার কুষ্টিয়াতে বঙ্গবন্ধুর ভাস্কর্যটা যে ভাঙছে, আপনি কি দায়িত্বশীলতার পরিচয় দিয়েছেন?’

তিনি বলেন, চোরা, দুর্নীতিবাজ নেতাদের যে বিচার হয়েছে, এটা কি কেউ অতীতে করতে পেরেছে? পিন্টুর বিচার খালেদা জিয়া করতে পেরেছে? শেখ হাসিনা করেছে। মিথ্যা কথা বলছি? আমি বলেছি, সাহস করে সত্য কথা বলব। বিএনপিরা মনে কষ্ট নিলে কিছু যায় আসে না। না হলে ভোট দেবেন না। পিন্টু বিচার তারা করে নাই। শেখ হাসিনা সাহসী। তিনি পেরেছেন। তিনি বিচার করছেন। আমি আগে বলেছি শুধু দুর্নীতিবাজ প্রশাসন যারা অপকর্ম করেছে তাদের কথা। এখন শেখ হাসিনার কাছে আবেদন করছি, আপনি দুর্নীতিবাজ রাজনীতিবিদদেরও বিচার করুন।

news24bd.tv/আলী