টিজারেই রেকর্ডের ছড়াছড়ি ‘কেজিএফ টু’র

টিজারেই রেকর্ডের ছড়াছড়ি ‘কেজিএফ টু’র

নিজস্ব প্রতিবেদক

বহুল প্রতিক্ষিত ছবি কেজিএফ : চ্যাপ্টার টু’ অফিসিয়াল টিজার মুক্তি পাবার কথা ছিলো কন্নড় সুপারস্টার ইয়াশের জন্মদিনে। কিন্তু তা না করে নির্ধারিত সময়ের আগেই ৭ জানুয়ারি বৃহস্পতিবার রাতে কেজিএফ: চ্যাপ্টার ২ সিনেমার টিজার প্রকাশ করা হয়। ভক্তদের চাহিদা মেটাতে চমক হিসেবে আগেই এই ছবির টিজারটি অবমুক্ত করা হয়। এরপর একের পর এক রেকর্ড গড়ছে এটি।

মুক্তির পর এই টিজার বিশ্ব রেকর্ড গড়েছে। ২৪ ঘণ্টায় ইউটিউবে সবচেয়ে বেশিবার দেখা টিজার এখন এটি। এছাড়া একদিনে সবচেয়ে বেশিবার দেখা ভিডিওর তালিকায় এটি পঞ্চম স্থানে রয়েছে। ইউটিউব ট্রেন্ডেও শীর্ষে এই টিজার।

কেজিএফ : চ্যাপ্টার টু’র টিজার লিক অনলাইনে!

বোনকে ধর্ষণচেষ্টা, মা-বাবার হাতে ছেলে খুন

সাঈদ খোকনের বক্তব্যে ‘ব্যক্তিগত আক্রোশের’ : মেয়র তাপস

মাঠে টাইগাররা

মাঠে নয় বড় পর্দায় আসছেন ইরফান পাঠান

বড় ভাইকে সতর্ক হতে বললেন ছোট ভাই

‘কেজিএফ টু’ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন ইয়াশ। এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন- সঞ্জয় দত্ত, শ্রীনিধি শেঠি, অচ্যুত কুমার, নাসের, অনন্ত নাগ, রাভিনা ট্যান্ডন প্রমুখ।

২০১৮ সালে প্রশান্ত নীল দ্বারা লিখিত ও পরিচালিত এবং বিজয়ী কিরাগাঁদুরের হম্বালের ফিল্মস বেনারে অধীনে ভারতীয় কন্নড়-ভাষায় নির্মিত হয় কেজিএফ: চ্যাপ্টার ওয়ান। ছবিটি কৃষ্ণপ্পা বেয়ার 'রকি' কে নিয়ে গঠিত। রকি  দারিদ্র্যের মধ্যে জন্মগ্রহণ করেছিল এবং ১৯৬০-এর দশকে বোম্বে (বর্তমানে মুম্বাই) এসেছিল তার মৃত মায়ের কথা অনুযায়ী ক্ষমতা এবং সম্পদের অধীকারী হতে। সেখানে সোনার মাফিয়ার সঙ্গে জড়িত হয়ে পড়ে এরপর সে কোলার গোল্ড ফিল্ডের অত্যাচারী উত্তরাধিকারী গরুড়া’কে হত্যা করার জন্য নিযুক্ত হয়।

মুভির ‘পাওয়ারফুল পিপল কাম ফ্রম পাওয়ারফুল প্লেসেস। পাওয়ারফুল পিপল মেকস প্লেসেস পাওয়ারফুল’ এই ডায়লগটি নিয়ে নেটিজেনরা পোষ্ট করে জন্মদিনে ইউশ করছেন ইয়াশকে । অন্যদিকে বলিউড তারকা সঞ্জয় দত্তকে দেখা গেছে টিজারের অন্যতম চরিত্র হিসাবে।

 পরিচালকের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা জানিয়ে এই সঞ্জয় বলেন, ‘প্রশান্ত খুবই বিনয়ী। তার সঙ্গে শুটিংয়ের অভিজ্ঞতা খুবই চমৎকার। এটি তার সঙ্গে আমার প্রথম কাজ। মনে হয়েছে, আমি সবসময়ই কেজিএফ সিনেমার টিমের সঙ্গে ছিলাম। তার সঙ্গে এখন আমার খুবই সুসম্পর্ক। তার কাজের ধরণ একবারে আলাদা। তার কাছ থেকে অনেক কিছু শিখতে পেরেছি। ’

৬৬তম জাতীয় চলচ্চিত্র অ্যাওয়ার্ডে, চলচ্চিত্রটি সেরা অ্যাকশন এবং সেরা স্পেশাল ইফেক্টের জন্য ২টি পুরস্কার জিতেছে।

এখন অপেক্ষা  আর কিছুদিনের তারপরই হলে আসছে কেজিএফ : চ্যাপ্টার টু’।

news24bd.tv/আলী