সিকদার গ্রুপ স্বাধীনতা দিবস গলফ কাপ টুর্নামেন্টের উদ্বোধন

সিকদার গ্রুপ স্বাধীনতা দিবস গলফ কাপ টুর্নামেন্টের উদ্বোধন

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

তিন দিনব্যাপী সিকদার গ্রুপ ইডিপেনেডেন্স ডে গলফ কাপ টুর্নামেন্ট ২০১৮ ঢাকার কুর্মিটোলা গলফ কোর্সে শুরু হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৮টায় গলফ কোর্সের মঞ্চে বাংলাদেশ সেনাবাহিনীর কোয়ার্টার মাস্টার জেনারেল লেফটেন্যান্ট জেনারেল আজিজ আহমেদ টুর্নামেন্টের উদ্বোধন করেন।

এসময় আর এন্ড আর এ্যাভিয়েশন এবং আর এন্ড আর হোল্ডিংস লি. (সিকদার গ্রুপ) এর চেয়ারম্যান রিক হক সিকদার, ব্যবস্থাপনা পরিচালক রন হক সিকদার, পরিচালক ও চীফ অপারেটিং অফিসার (সিওও) সৈয়দ কামরুল ইসলাম মোহন এবং উপদেষ্টা এয়ার কমোডর (অবঃ) সাকিব ইকবাল খান মজলিস উপস্থিত ছিলেন।
news24bd.tv

এছাড়াও কুর্মিটোলা গলফ ক্লাবের ভাইস প্রেসিডেন্ট মেজর জেনারেল এ কে এম আব্দুল্লাহিল বাকী, ক্লাব ক্যাপ্টেন ব্রিগেডিয়ার জেনারেল কাজী শামসুল ইসলাম, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল আবিদুর রেজা খান (অবঃ), ক্লাবের প্রধান নির্বাহী কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল মো. ওবাইদুল হক (অবঃ), ক্লারে জেনারেল ম্যানেজার (গলফ অপারেশনস) লে. কর্ণেল মো. আব্দুল বারী (অবঃ) এবং অন্যান্য উচ্চ পদস্থ সামরিক কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ষষ্ঠবারের মত সিকদার গ্রুপ ইডিপেনেডেন্স ডে গলফ কাপ টুর্নামেন্ট ২০১৮ ঢাকার কুর্মিটোলা গলফ কোর্সে গত বুধবার শুরু হয়। টুর্নামেন্টে উচ্চপদস্থ বেসামরিক-সামরিক কর্মকর্তা, ঢাকায় কর্মরত বিভিন্ন দেশের কূটনীতিকসহ বিশিষ্ট ব্যবসায়ীরাও অংশ নেন।

অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর