ভারতের কাছে ক্ষমা চাইল ক্রিকেট অস্ট্রেলিয়া

ভারতের কাছে ক্ষমা চাইল ক্রিকেট অস্ট্রেলিয়া

অনলাইন ডেস্ক

ভারতী দলের কাছে আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে ক্ষমা চেয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। ক্ষমা চাওয়ার কারণ সিডনি টেস্টের তৃতীয় দিনে কিছু অস্ট্রেলিয়ান দর্শকের বর্ণবিদ্বেষী আচরণে শিকার হয়েছেন ভারতীয় ক্রিকেটার মোহাম্মদ সিরাজ ও জাসপ্রিত বুমরাহ। ভারতের পক্ষ থেকে বিষয়টি নিয়ে অভিযোগ জানানো হয়।  

রোববার ভারতীয় দলের কাছে আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে ক্ষমা চেয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)।

  সিএ বলেছে, স্বাগতিক দেশ হিসেবে আমরা ভারতীয় ক্রিকেট দলের কাছে ক্ষমা চেয়েছি। এ ছাড়া পুরো বিষয়টি বিবেচনা করার আশ্বাস দিয়েছি।

 

কেজিএফ : চ্যাপ্টার টু’র টিজার লিক অনলাইনে!

বোনকে ধর্ষণচেষ্টা, মা-বাবার হাতে ছেলে খুন

সাঈদ খোকনের বক্তব্যে ‘ব্যক্তিগত আক্রোশের’ : মেয়র তাপস

মাঠে নয় বড় পর্দায় আসছেন ইরফান পাঠান

বড় ভাইকে সতর্ক হতে বললেন ছোট ভাই

গতকাল শনিবার ফাইন লেগে ফিল্ডিং করছিলেন সিরাজ, তখন তার উদ্দেশে একের পর এক কটু মন্তব্য করে যাচ্ছিলেন কিছু অসি সমর্থক। বিষয়টি অধিনায়ক আজিঙ্কা রাহানেকে জানান সিরাজ।

এরপর ভারতীয় অধিনায়ক ম্যাচ আম্পায়ারকে বিষয়টি জানান।

এমন ঘটনার তীব্র নিন্দা জানিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। এ ছাড়া বিষয়টি তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে বলে জানিয়েছে সিএ।

এদিকে শোনা যাচ্ছে আজ টেস্টের চতুর্থদিনও বর্ণবাদের শিকার হয়েছে সফরকারীরা। ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, দর্শকদের মধ্য থেকে ভারতীয় পেসার সিরাজের উদ্দেশে বর্ণবিদ্বেষী মন্তব্য করা হয় বলে আম্পায়ারদের জানায় ভারতীয় দল। সঙ্গে সঙ্গে ব্যবস্থা নেওয়া হয়। কিছু দর্শককে মাঠ থেকে বের করে দেওয়া হয়।

news24bd.tv/আলী