বিদেশিরা আসবেন বাংলাদেশ দেখার জন্য : এলজিআরডি মন্ত্রী

বিদেশিরা আসবেন বাংলাদেশ দেখার জন্য : এলজিআরডি মন্ত্রী

অনলাইন ডেস্ক

ঢাকার বাইরে তুরাগে নতুন সিটি করছি জানিয়ে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেন, পুরান ঢাকাকে নতুনভাবে পুনর্নির্মাণ করার মাধ্যমে ঢাকা একটি দেখার মতো শহর হবে। আমি বিশ্বাস করি বিদেশিরা আসবেন বাংলাদেশ দেখার জন্য।

রোববার বেলা ১১টায় রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ঢাকা উত্তর সিটি করপোরেশনের উদ্যোগে আলোচনা সভা ও ‘সবার আগে ঢাকা অ্যাপ’ উদ্বোধন অনুষ্ঠানে  মন্ত্রী এসব কথা বলেন।

তাজুল ইসলাম জানান, ঢাকার বাইরে তুরাগে নতুন সিটি করছি।

এখনও যেহেতু মাননীয় প্রধানমন্ত্রীকে দেখাইনি, তাই আপনাদের এখন প্রদর্শন করবো না। কিন্তু আমি বিশ্বাস করি আপনারা অভিভূত হবেন। ইকোলজিক্যাল সবকিছু দিয়ে যদি দৃষ্টিনন্দন সিটি করা হবে।

তিনি বলেন, যদি হাতিরঝিল থেকে বনানী পর্যন্ত, হাতিরঝিল থেকে ইউনাইটেড হাসপাতাল পর্যন্ত এবং অন্যান্য খাল যদি নতুন দিগন্তে উন্মোচন করতে পারি তাহলে আমাদের ঢাকা বিদেশ থেকেও আরও অনেক দৃষ্টিনন্দন হবে।

বিশেষ অতিথির বক্তব্যে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ছাড়াও আরও বক্তব্য রাখেন উত্তর সিটি করপোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান ও সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি।

কেজিএফ : চ্যাপ্টার টু’র টিজার লিক অনলাইনে!

বোনকে ধর্ষণচেষ্টা, মা-বাবার হাতে ছেলে খুন

সাঈদ খোকনের বক্তব্যে ‘ব্যক্তিগত আক্রোশের’ : মেয়র তাপস

মাঠে টাইগাররা

মাঠে নয় বড় পর্দায় আসছেন ইরফান পাঠান

বড় ভাইকে সতর্ক হতে বললেন ছোট ভাই

ঢাকা দক্ষিণ সিটির মেয়র আতিকুল ইসলাম বলেন, দখলদাররা যতই শক্তিশালী হোক যে কোনো মূল্যে রাস্তা দখলমুক্ত করা হবে। সিটি কর্পোরেশনের দাবি, নকশায় রাস্তা ২০ ফুট চওড়া হলেও চার থেকে পাঁচ ফুট পর্যন্ত দখলে চলে গেছে।

পর্যায়ক্রমে রাজধানীর সব রাস্তা ও খাল দখলমুক্ত করা হবে বলে জানিয়েছে নগর কর্তৃপক্ষ।

news24bd.tv/আলী