স্বস্তিকা বাংলা, হিন্দি বা ইংরেজি জানে না!
স্বস্তিকা বাংলা, হিন্দি বা ইংরেজি  জানে না!

স্বস্তিকা বাংলা, হিন্দি বা ইংরেজি জানে না!

অনলাইন ডেস্ক

স্বস্তিকা মুখোপাধ্যায় বা ‘দুপুর ঠাকুরপো’রা উমা বৌদি যে নামেই হউক না কেন আলোচনা-সমালোচনা যেন তার পিছু ছাড়ে না। স্বস্তিকা সামাজিক যোগোযোগ মাধ্যমে প্রতিনিয়িত শেয়ার করছেন নিজের ছবি বলছেন নিজের চিন্তা-ভাবনার কথা। সেখানে ক্ষণিকের বিরতিতে চলছে উত্থাপ! 

স্বস্তিকা জানালেন, তিনি অশিক্ষিত। শুধু তাই নয়- বাংলা, হিন্দি বা ইংরেজি কোন ভাষাতেই দক্ষ নন!  তবে বিষয়টি যে ক্ষোভ থেকে বলেছেন-তা আর বুঝতে কারোরই বাকি নেই।

তবে কী নিয়ে এমন মন্তব্য স্বস্তিকার? জানা যায়, মূলত আরজে, অভিনেতা ও উপস্থাপক মীর আফসার আলীর একটির পোস্টে এমন মন্তব্য করেছেন স্বস্তিকা।

কেজিএফ : চ্যাপ্টার টু’র টিজার লিক অনলাইনে!

বোনকে ধর্ষণচেষ্টা, মা-বাবার হাতে ছেলে খুন

সাঈদ খোকনের বক্তব্যে ‘ব্যক্তিগত আক্রোশের’ : মেয়র তাপস

মাঠে টাইগাররা

মাঠে নয় বড় পর্দায় আসছেন ইরফান পাঠান

বড় ভাইকে সতর্ক হতে বললেন ছোট ভাই

 

শনিবার (০৯ জানুয়ারি) মীর সামাজিক মাধ্যমে ‘টুম্পা’খ্যাত অভিনেতা সায়ন ঘোষের সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করেছেন। সেই ছবির কমেন্টের ঘরে স্বস্তিকা মুখোপাধ্যায় জানান, সায়ন ঘোষের বড় ফ্যান তিনি, ‘টুম্পা’ গানটি জীবনের মন্ত্র। মন্ত্রের বানান ও উচ্চারণে প্রকাশ পেয়েছিল সংস্কৃত ছোঁয়া। কিন্তু এক ব্যক্তি তাকে ফিরতি কমেন্টে প্রশ্ন করেন, ‘মন্ত্র’র বদলে তিনি ‘মান্ত্রা’ কেন লিখেছেন। তবে কি স্বস্তিকা ‘অবাঙালি’ হওয়ার চেষ্টা করছেন? 

উত্তরে এই অভিনেত্রী লেখেন, ‘আমি তো নিজেই বলছি, আমি অশিক্ষিত। কী বিপদ! তাতেও আপনার শান্তি হচ্ছে না। এ রকম করলে খেলবো না। ’।   

কথোপকথনের এক পর্যায় তিনি লেখেন, ‘আমি ক্লাস ১০-ও পাশ করিনি। বাংলা, হিন্দি, ইংরেজি-কোন ভাষাই ঠিক করে জানি না। একটু মানিয়ে নিন। আর কী করব। ’

স্বস্তিকা  টেলিভিশন ধারাবাহিক ‘দেবদাসী’ দিয়ে অভিনয় কেরিয়ার শুরু করেন। ২০০৩ সালে ‘হেমন্তের পাখি’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় আত্মপ্রকাশ করেন। ‘মুম্বাই কাটিং’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন এই নায়িকা। কিছুদিন আগে মুক্তি পাওয়া তার অভিনীত ‘পাতাললোক’ বেশ প্রশংসিত হয়েছে।

দারুণ অভিনয়ের পাশাপাশি সাহসী চরিত্রে অভিনয়ের জন্য প্রায়ই আলোচনায় থাকেন স্বস্তিকা। সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতেও তুমুল জনপ্রিয় এই অভিনেত্রী। বয়স বাড়লেও, ভক্তদের মনে তার আবেদন কমার কোনও লক্ষণই নেই।

news24bd.tv/আলী